SBI CBO পদে শুরু আবেদন, জেনে নিন বেতন সহ অন্যান্য তথ্য

এই নিয়োগের পরীক্ষা তিনটি ভাগে হবে

Updated By: Dec 10, 2021, 08:15 AM IST
SBI CBO পদে শুরু আবেদন, জেনে নিন বেতন সহ অন্যান্য তথ্য
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI), সার্কেল ভিত্তিক অফিসারদের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। SBI ৯ ডিসেম্বর  ২০২১ থেকে ১২২৬ টি শূন্যপদের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এই পদে নিয়োগের জন্য ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ আবেদন করতে পারবেন।

SBI সিও নিয়োগ ২০২১-র পরীক্ষা তিন ভাগে হবে। শুরুতে অনলাইন লিখিত পরীক্ষা, তারপরে স্ক্রীনিং এবং সবশেষে সাক্ষাত্কার। এই তিন রাউন্ডে প্রাপ্ত মেধার ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে।

পরীক্ষার জন্য নিবন্ধনের শেষ তারিখ ২৯ ডিসেম্বর ২০২১। পরীক্ষার তাকা জমা দেওয়ার শেষ তারিখ ৯ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর ২০২১। আবেদনে বদল করার শেষ তারিখ ২৯ ডিসেম্বর ২০২১। অনলাইন আবেদন প্রিন্ট করার শেষ তারিখ ১৩ জানুয়ারি ২০২২। পরীক্ষার দিন এখনো ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন: SBI: এখন বাড়িতে বসে সহজেই পেয়ে যান ঋণ, জেনে নিন কীভাবে

বিশদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে ১ ডিসেম্বর ২০২১ তারিখে যেসব প্রার্থীদের বয়স ২১ বছরের বেশি এবং ৩০ বছরের কম শুধুমাত্র তারাই আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য প্রার্থীদের, ভারতের রিজার্ভ ব্যাঙ্কের দ্বিতীয় তফসিলে তালিকাভুক্ত যে কোনও শিডিউল্ড বাণিজ্যিক ব্যাঙ্ক বা কোনও আঞ্চলিক গ্রামীণ ব্যাঙ্কে অফিসার হিসাবে ১ ডিসেম্বর ২০২১ তারিখে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা (অত্যাবশ্যকীয় শিক্ষাগত যোগ্যতার অভিজ্ঞতা) থাকতে হবে।

এই পদের মূল বেতন প্রায় ৩৬,০০০ টাকা এবং চাকরির ক্ষেত্রে প্রতিটি বছর সম্পূর্ণ হবার পরে একটি করে ইনক্রিমেন্ট পাওয়ার যোগ্য হবেন কর্মীরা। এই পদের কর্মচারীরা D.A., H.R.A / lease rental,  C.C.A, মেডিকেল এবং অন্যান্য ভাতা পাওয়ার যোগ্য। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.