Laxmi Yoga: চলছে লক্ষ্মী যোগ! জেনে নিন বিরল এই যোগের বিপুল শুভ প্রভাব কাদের উপর পড়বে...

Laxmi Yoga: কারা সামাজিক সম্মানের অধিকারী হবেন? কাদের আর্থিক দিক থেকে খুলে যাচ্ছে সৌভাগ্যের দরজা? কারা দাম্পত্যজীবনে উপভোগ করবেন অঢেল সুখ?

Updated By: May 31, 2023, 08:33 PM IST
Laxmi Yoga: চলছে লক্ষ্মী যোগ! জেনে নিন বিরল এই যোগের বিপুল শুভ প্রভাব কাদের উপর পড়বে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলছে লক্ষ্মী যোগ। গতকাল ৩০ মে, মঙ্গলবার শুরু হয়েছে এই যোগ। এই যোগে শুক্র ঘর পরিবর্তন করেছে, গতকাল রাত ৮টা নাগাদ শুক্র মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করেছে। লক্ষ্মী যোগের শুভ প্রভাব পড়বে বেশ কয়েকটি রাশির জাতক-জাতকদের উপর। 

আরও পড়ুন: World No Tobacco Day: সঙ্গমের আগে বা পরে ধূমপান! লিঙ্গোত্থানে বা অর্গাজমে কোনও ম্যাজিক ঘটে?

মেষ রাশির জাতক-জাতিকারা এই সময়ে জীবনে নানা দিক থেকে সাফল্য পাবেন। এঁদের আটকে থাকা কাজ হয়ে যাবে। জীবনের নানা দিক থেকে সফলতা আসবে।

মিথুন রাশির জাতক-জাতিকাদেরও শুভ সময় চলছে। এঁদের আর্থিক দিক ভালো হবে। শুক্র ঘর পরিবর্তন করায়  জীবনসঙ্গীর সঙ্গে এঁদের সম্পর্ক ভালো থাকবে। এঁদের পক্ষে ব্যবসায় বিনিয়োগ করার জন্যও ভালো সময় এটা। চাকরিজীবীদের পক্ষে ভালো সময়।

কর্কট রাশির জন্যও ভালো সময়। চাকরিজীবীদের পক্ষে ভালো সময়। আইনি ঝঞ্ঝাট থেকে মুক্তি মিলবে। স্বাস্থ্যও ভালো থাকবে। ব্যবসায়ীদের পক্ষে ভালো।

মকর রাশির জাতকেরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। এঁরা সামাজিক সম্মানের অধিকারী হবেন। প্রায় সব কাজেই সফলতা অর্জন করতে পারবেন।

আরও পড়ুন: রোহিণী নক্ষত্রে সূর্য! অকল্পনীয় সৌভাগ্যের মুখোমুখি এই রাশিগুলি...

এই ধরনের যোগগুলি যে সকলের পক্ষেই সমান ভাবে কার্যকরী হবে তার কোনও মানে নেই। কেননা প্রত্যেকের জন্মকুণ্ডলীর সংস্থান আলাদা। সেই হিসেবে প্রত্যেকটি গ্রহই বা প্রতিটি যোগই আলাদা আলাদা প্রভাব তৈরি করে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.