Zodiac Signs: মকরসংক্রান্তির পরে ভাগ্য খুলবে এই ৫ রাশির!

সকলেই অবশ্য মকরের দিনে পুণ্য অর্জন করতে পারেন।

Updated By: Jan 14, 2022, 03:24 PM IST
Zodiac Signs: মকরসংক্রান্তির পরে ভাগ্য খুলবে এই ৫ রাশির!

নিজস্ব প্রতিবেদন: সাধারণত নববর্ষ বা ওই জাতীয় কোনও উপলক্ষ্যেই মানুষ জানতে চান, কী আছে তাঁর ভাগ্যে। তবে সাধারণত সংক্রান্তিগুলিতেই গ্রহ-নক্ষত্রের ক্ষেত্রে কিছু কিছু বদল ধরা পড়ে। যা নানারকম প্রভাব ফেলে বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর। এবারের এই মকর সংক্রান্তিতেও সেই ঘটনা ঘটছে। জ্যোতিষবিদেরা বিশ্লেষণ করে দেখেছেন রাশিগুলির উপর সূর্যের এই গমনের কী কী প্রভাব। জানা যাচ্ছে, তার মধ্যে অন্তত ৫ রাশির জন্য খুলে যাচ্ছে ভালো সময়ের দরজা। দেখে নেওয়া যাক কোন কোন রাশি। 

মেষ

এই মকর সংক্রান্তি মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনছে বলে বলছেন জ্যোতিষবিদেরা। এঁরা এঁদের কাজের প্রশংসা পাবেন। সরকারি চাকরিজীবীদের জন্য ভালো। 

সিংহ

এই রাশির জাত-জাতিকারা এই সময়-পর্বের পরে আর্থিকলাভের মুখোমুখি হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা এ সময়ে আসতে পারে হাতে। এবং সামগ্রিক ভাবেই আর্থিক অবস্থার উন্নতির যোগ থাকছে।

তুলা

তুলার জাতকেরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে। এই সময়ে সম্পদও জুটে যেতে পারে। কর্মজীবনও অনুকূল হবে।

বৃশ্চিক

কর্মজীবনে সাফল্য আসবে। তবে তা আসবে কঠোর পরিশ্রমের ফল হিসেবেই। কর্মক্ষেত্রে ছাপ রাখার যোগ। 

মকর

সামাজিক সম্মান ও খ্যাতি বাড়বে। সরকারি ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি বিশেষভাবে শুভ থাকবে। কর্মজীবনেও আসবে শুভ সময় মিলবে শুভ ফল।

সকলেই অবশ্য মকরের দিনে পুণ্য অর্জন করতে পারেন। মকর সংক্রান্তির দিন তিল, গুড় এবং খিচুড়ি দান করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। যিনি তা করবেন তাঁর পুণ্য অর্জন হবে। বিশ্বাস, মকর সংক্রান্তিতে নিষ্ঠা সহকারে গণেশ, লক্ষ্মী, সূর্য পুজো করলে মনোবাঞ্ছা পূর্ণ হয়। দুর্ভাগ্য কেটে যায়, জীবনে আসে সুখ-সমৃদ্ধি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: #মকরসংক্রান্তি: স্নানের পুণ্যমুহূর্ত আর পার্বণের দীপ্ত উদযাপনে স্মরণীয় এই দিন