Mangal Gochar 2023: মার্চ মাসে মঙ্গলের গমন, হোলির পর এই ৪ রাশির উপর হবে প্রবল অর্থের বৃষ্টি

Mars Transit in Gemini: মঙ্গল, যিনি সকলের কল্যাণ করেন এবং বজরংবলির সমার্থক, তিনি আগামী মাসে ট্রানজিট করতে চলেছেন। তার ট্রানজিটের কারণে, হোলির পরে, চারটি রাশির জাতকের জীবনে অর্থের প্রবাহ ব্যাপকভাবে বৃদ্ধি পেতে চলেছে।

Updated By: Feb 14, 2023, 08:44 AM IST
Mangal Gochar 2023: মার্চ মাসে মঙ্গলের গমন, হোলির পর এই ৪ রাশির উপর হবে প্রবল অর্থের বৃষ্টি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলের আভিধানিক অর্থ হল 'শুভ'। তাকে 'ভূম' অর্থাৎ পৃথিবীর পুত্রও বলা হয়। তাকে মহারাষ্ট্রে ভগবান গণেশ, উত্তর ভারতে বজরংবলি এবং দক্ষিণ ভারতে কার্তিকেয়র সমার্থক বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই মঙ্গল গমন করে, এটি অনেক রাশির জীবনকে সুখে পূর্ণ করে। তিনি আগামী মাসে অর্থাৎ ১৩ মার্চ, ২০২৩ সালে মিথুন রাশিতে যাত্রা করতে চলেছেন। তাঁর এই ট্রানজিটের কারণে হোলির পরে অনেক রাশির বাড়িতে টাকা জমা হবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

মঙ্গল গমনের কারণে এই রাশির জাতকদের সৌভাগ্য

বৃষ রাশি: এই রাশির লোকেরা তাদের স্ত্রীর সঙ্গে একসঙ্গে সম্পত্তি বৃদ্ধিতে সফল হবেন। অভিভাবক ও শিক্ষকদের পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কের গাড়ি এগিয়ে যাবে। কারিগরি শিক্ষা গ্রহণকারী যুবকরা মঙ্গল দেবের পূর্ণ আশীর্বাদ পাবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। শুভ ফল পেতে, নিয়মিত মা দুর্গার পূজা করুন এবং তাকে লাল ফুল অর্পণ করুন।

সিংহ রাশির: মঙ্গল গমনের কারণে এই রাশির জাতক জাতিকাদের হোলির পরে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি হতে পারে। আপনি হঠাৎ একটি পুরানো বিনিয়োগ থেকে একটি বিশাল অঙ্ক পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসার পরিকল্পনা করেন, তাহলে মঙ্গল গ্রহের ট্রানজিট সময়টি আপনার জন্য সেরা হবে। আদালতের মামলা আপনার পক্ষে নিষ্পত্তি হতে পারে। মঙ্গল দেবকে খুশি করতে বজরংবলির পূজা করুন এবং প্রতি মঙ্গলবার মিষ্টি দান করুন।

আরও পড়ুন: Valentine's Day 2023 | Broadway Hotel: যেতে পারেন চাঁদনির চেনা হোটেলে, গেলেই উপহার! টান পড়বে না পকেটেও

মকর রাশি: এই রাশির মানুষদের স্বাস্থ্য ভালো থাকবে। তারা যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা বা প্রতিযোগিতায় ভালো পারফর্ম করবে। কাজের জন্য বিদেশ যেতে হতে পারে। আয়ের তুলনায় ব্যয় বাড়তে পারে, তবে আয়ের উৎস বাড়ানোর মাধ্যমে সে সমস্যা দূর হবে। বিরোধীরা আপনাকে অপ্রয়োজনীয় বিতর্কে জড়ানোর চেষ্টা করবে। শান্ত থাকুন এবং তাদের কথা উপেক্ষা করুন। এই যাত্রার শুভ ফল পেতে প্রতিদিন গুড় খান।

আরও পড়ুন: Kiss Day 2023: 'অধরের কানে যেন অধরের ভাষা'! দারুণ এ-চুম্বনদিনে ঠিক কোন চুমুতে উতলা করবেন আপনার সঙ্গীটিকে?

মীন রাশি: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের জন্য নতুন গাড়ি বা বাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। তারা পৈতৃক সম্পত্তিও পেতে পারেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আসন্ন সময়টি ব্যবসা করা লোকদের জন্য ভাল হতে চলেছে। পেশাগত জীবনে আপনি এভাবেই এগিয়ে যেতে থাকবেন। এই রাশির লোকেরা তাদের জীবনসঙ্গীর সম্পর্কে পজেসিভ হতে পারে, এর কারণে ঘরে ঝগড়া হতে পারে। তাই সতর্ক থাকুন এবং ভালোবাসার সঙ্গে বিষয়গুলো সমাধান করার চেষ্টা করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.