Mangal Margi 2023: খুলুন নতুন ব্যাংক অ্যাকাউন্ট, মঙ্গল এই ৩ রাশির উপর ঝরাবে অর্থের বৃষ্টি

Mars Planet Retrograde: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিভিন্ন গ্রহ সময়ে সময়ে রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে এবং রুক্ষ পথে চলে। মানুষের জীবনে এর প্রভাব দেখা যায়। যখনই কোনও গ্রহ ক্ষণস্থায়ী হয়, তখনই শুভ ফল দিতে শুরু করে।

Updated By: Jan 20, 2023, 05:34 PM IST
Mangal Margi 2023: খুলুন নতুন ব্যাংক অ্যাকাউন্ট, মঙ্গল এই ৩ রাশির উপর ঝরাবে অর্থের বৃষ্টি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিভিন্ন গ্রহ সময়ে সময়ে রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে এবং রুক্ষ পথে চলে। মানুষের জীবনে এর প্রভাব দেখা যায়। যখনই কোনও গ্রহ ক্ষণস্থায়ী হয়, তখনই শুভ ফল দিতে শুরু করে। যদি আমরা মঙ্গল সম্পর্কে কথা বলি, তাহলে জ্যোতিষশাস্ত্রে তাকে সমস্ত গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়েছে। মঙ্গল ১৩ জানুয়ারী, ২০২৩ সকাল ৪.২৫ থেকে যাত্রা শুরু করে দিয়েছে। বৃষ রাশিতে ৩০ অক্টোবর পর্যন্ত সোজা যাবে মঙ্গল। তার আচরণের এই পরিবর্তন তিনটি রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এই ব্যক্তিদের জন্য অর্থ লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি

মঙ্গল হল সাহসের কারক, তাই বিপথগামী হওয়ার কারণে মেষ রাশির জাতিকারা তাদের কাজের প্রতি প্রচণ্ড উৎসাহ দেখাবেন। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বাড়িতে অতিথির আগমনে সুখ আসবে। ধর্মীয় সফরে যেতে পারেন। এই সময়ে আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা ফেরত পাওয়া যাবে।

আরও পড়ুন: Amavasya 2023: শনিবারে মৌনি অমাবস্যা, জেনে নিন শুভক্ষণ এবং পুজোর নির্ঘণ্ট

সিংহ রাশি

মঙ্গল গমন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল ফল নিয়ে আসবে। প্রতিটি কাজে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। বস্তুগত আরাম বাড়বে। এই সময়ে, ভাগ্যের সমর্থনে, সবকিছু করা সম্ভব হবে। কর্মজীবনে উন্নতি দেখা যেতে পারে।

আরও পড়ুন: Khappar Yoga: ৩০ বছর পরে অমাবস্যায় তৈরি হচ্ছে অভূতপূর্ব এই 'খপ্পর যোগ'! অর্থপ্রাপ্তি এই কয়েকটি রাশির...

কর্কট রাশি

কর্কট রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহ ডানদিকে থাকায় প্রচুর উপকার পাবেন। চাকরি অথবা কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। বাড়িতে সুখ বৃদ্ধি পাবে এবং আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। প্রতিটি কাজে কৃতিত্ব অর্জিন করতে পারবেন। আদালতের মামলায় জয় পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.