Palmistry: আপনার হাতের তালুতে আছে এই ত্রিভুজ? তা হলে আপনার জন্য অপেক্ষা করছে দারুণ জীবন!

যাঁদের হাতে এই ত্রিভুজ থাকে তাঁরা সাধারণত 'সেভিংসে' বেশ দক্ষ হন।

Updated By: Jan 9, 2022, 12:49 PM IST
Palmistry: আপনার হাতের তালুতে আছে এই ত্রিভুজ? তা হলে আপনার জন্য অপেক্ষা করছে দারুণ জীবন!

নিজস্ব প্রতিবেদন: হস্তরেখা নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। বিশ্বাস অবিশ্বাসের মাঝে দাঁড়িয়েও অনেকে বিষয়টি সম্বন্ধে আগ্রহ দেখান। হাতের রেখায় কী থাকলে ভাগ্যে কী ধরনের পরিবর্তন হয়, তা নিয়ে বহু মানুষের বহু ধরনের প্রশ্নও থাকে।  

যেমন, হাতের তালুতে ত্রিভুজ আছে কি, নেই, তা নিয়েও বহুজনের বহু আগ্রহ। কারও হাতের তালুতে যদি তাঁর হস্তরেখাসংস্থান এমন ভাবে গড়ে ওঠে, যাতে ভাগ্যরেখা, বুধরেখা এবং মস্তিষ্করেখার সংযোগে একটি ত্রিভুজ বা ট্রায়াঙ্গল তৈরি হয়ে যায়, তবে তা অত্যন্ত শুভকারী বলে মনে করা হয়। যাঁদের হাতে এই ত্রিভুজ থাকে, তাঁদের ধনী হওয়ার পথে বাধা প্রায় আসে না। বা এলেও সেসব সহজেই মিটে যায় বলে বলা হয়। তবে এই ত্রিভুজে কোনও ছেদ থাকলে কোনও তিলচিহ্ন থাকলে সেটিকে শুভ মনে করা হয় না। 

কী হয় হাতের তালুতে এই ত্রিভুজ থাকলে?

মনে করা হয়, যাঁদের হাতে এই ত্রিভুজ থাকে তাঁরা টাকা বাঁচাতে পারেন, অর্থাৎ, সেভিংসে বেশ দক্ষ হন। প্রকৃতির দিক থেকে একটু মিতব্যয়ীও অবশ্য হন তাঁরা। 

কী করে চিনে নেবেন এই ত্রিভুজ?

জ্যোতিষবিদেরা বলে থাকেন, মস্তিষ্ক রেখার মাঝে সূর্য-পর্বত ও শনি-পর্বতের সংযোগস্থলে এবং ভাগ্যরেখা, বুধরেখা ও মস্তিষ্করেখার সংযোগস্থলে সাধারণত এই ত্রিভুজ তৈরি হয়ে থাকে। মনে করা হয়, এটি যত বড় হয়, সংশ্লিষ্ট ব্যক্তির সঞ্চয়ের পরিমাণও তত বেশি। 

এই ত্রিকোণের প্রভাবে ব্য়বসায়িক সাফল্য আসে। মস্তিষ্ক রেখা বৌদ্ধিক কাজে সাফল্য আনে। আর ভাগ্যরেখার সৌজন্যে সৌভাগ্য বাড়ে। যাঁর বা যাঁদের হাতে এই ত্রিভুজ থাকে তাঁদের বিনা বাধায় কাজ সম্পন্ন হয়। ভাগ্য সব সময়ে সঙ্গে থাকে। ধনসম্পত্তি আসে। সুখশান্তিতে জীবন কাটে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Rise of Venus: মাত্র ৫ দিন পরে এই সব রাশির জাতকদের অর্থভাগ্য তুঙ্গে থাকবে!

.