ফোনের এই ম্যাজিক নম্বরটা জেনে রাখুন বেশ কাজে লাগবে

একটা গাড়ি হঠাত্‍ আপনাকে মেরে পালালো। কিংবা কোনও একটা গাড়ি থেকে আপনার উদ্দেশ্যে কোনও অশালীন মন্তব্য করা হল। তখন কী করবেন! গাড়ির নম্বরটা নোট করে পুলিসের কাছে যাবেন তাই তো। কিন্তু জানতে ইচ্ছা করবে না বদমাশিটা করল কে!

Updated By: Jul 28, 2016, 12:17 PM IST
ফোনের এই ম্যাজিক নম্বরটা জেনে রাখুন বেশ কাজে লাগবে

ওয়েব ডেস্ক: একটা গাড়ি হঠাত্‍ আপনাকে মেরে পালালো। কিংবা কোনও একটা গাড়ি থেকে আপনার উদ্দেশ্যে কোনও অশালীন মন্তব্য করা হল। তখন কী করবেন! গাড়ির নম্বরটা নোট করে পুলিসের কাছে যাবেন তাই তো। কিন্তু জানতে ইচ্ছা করবে না বদমাশিটা করল কে!

পুলিস তদন্তের অনেক আগেই আপনি অনেক কাছাকাছি পৌঁছে যাবেন সেই বাজে লোকটা বা লোকগুলোর কাছে। গাড়ির নম্বরটা জানা থাকলে শুধু একটা sms করলেই জানতে পেরে যাবেন গাড়ির মালিকের নাম। সঙ্গে গাড়িটার মডেল নাম, কোম্পানি, কে ফিনান্স করেছে, আর গাড়িটার মেয়াদ শেষ হওয়ার তারিখ বা আরসি এক্সপাইরি ডেট কী আছে। হুঁ, যে ফোন নম্বরে জানতে পারবেন সেটা হল  7738299899।

আরও পড়ুন- ট্যাটুর রং নিয়ে এই ভয়ঙ্কর সত্যিটা জেনে রাখুন

এসএমএস করুন এইভাবে : VAHAN “CAR NUMBER” to 7738299899।

নিন এবার একটু যাচিয়ে নিন ঠিক বললাম কি না। দেখুন তো আপনার বা আপনার বন্ধু/আত্মীয়র চার বা দু চাকা গাড়ি নম্বরটা এইভাবে এসএমএস করে। কিংবা রাস্তার দিকে তাকিয়ে যে কোনও একটা গাড়ির নম্বরটা টুকে ওই নম্বরে পাঠিয়ে দিন। আর ছবিতে নিজের গাড়ির পাশে দাঁড়িয়ে থাকা কঙ্গনা রানওয়াতের ব্যাপারটা খতিয়ে দেখতে পারেন। ওটা কঙ্গনার টাকায় কেনা গাড়ি তো (ছবিতে)!

 

.