পুরুষদের ফেয়ারনেস ক্রিমের এই বিজ্ঞাপন মন জিতেছে ওয়েব ভারতের

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন বললেই কী মনে আসে? একটা আয়না, ডার্ক মেকআপ নেওয়া মন খারাপ করা এক মডেল। আর তারপর ফর্সা হওয়ার ক্রিম লাগিয়ে ম্যাজিক্যালি মেকওভার। বাকিটা নিয়ম মেনে সব কিছু মানে বিয়ে, চাকরি সব হয়ে যাওয়া। কিন্তু 'মিগ্লো'নামের এই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনটা একটু ব্যতিক্রমী। বলা ভাল ছক ভাঙা বিজ্ঞাপন।  বিজ্ঞাপনে রয়েছেন ইমরাম হাসমি।  দেখুন সেই বিজ্ঞাপন।

Updated By: Jul 27, 2015, 06:15 PM IST

ওয়েব ডেস্ক: ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন বললেই কী মনে আসে? একটা আয়না, ডার্ক মেকআপ নেওয়া মন খারাপ করা এক মডেল। আর তারপর ফর্সা হওয়ার ক্রিম লাগিয়ে ম্যাজিক্যালি মেকওভার। বাকিটা নিয়ম মেনে সব কিছু মানে বিয়ে, চাকরি সব হয়ে যাওয়া। কিন্তু 'মিগ্লো'নামের এই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনটা একটু ব্যতিক্রমী। বলা ভাল ছক ভাঙা বিজ্ঞাপন।  বিজ্ঞাপনে রয়েছেন ইমরাম হাসমি।  দেখুন সেই বিজ্ঞাপন।

 

বিজ্ঞাপনের শুরুতে দেখানো হয়েছে এক যুবক চাকরি না পেয়ে হতাশ হয়েছে। আয়না দেখে সে চাকরি না পাওয়ার কারণ হিসেবে সে তার চাপা গায়ের রঙকেই দায়ি করল।  ইমরান হাসমি তাকে এই কোম্পানির ফেয়ারনেস ক্রিম মেখে বলল যা চাইছো মিলে যাবে...এরপরের দৃশ্যে দেখানো হচ্ছে সেই ক্রিম মেখে চকচকে হয়ে চাকরির ইন্টারভিউতে গেল সেই যুবক। যুবককে দেখে চোখধাঁধিয়ে যায় এক যুবতীর। কিন্তু চাকরীর ইন্টারভিউতে যুবকটিকে হতাশ হতে হয়। ইমরান হাসমি তখন সেই যুবককে বলে এই ফেয়ারনেস ক্রিম চাকরী দিতে পারে না, তবে অন্য কিছু দিতে পারে। এই অন্য কিছুর ইঙ্গিতটা দর্শকরা সহজেই বুঝতে পারবেন।  

.