দরজায় এসে গেল পাবজি মোবাইল গেম! অধীর আগ্রহে অপেক্ষায় গোটা দেশ

মোবাইল গেমের রাজ্যে যুগান্তর? 

Updated By: Nov 24, 2020, 03:58 PM IST
দরজায় এসে গেল পাবজি মোবাইল গেম! অধীর আগ্রহে অপেক্ষায় গোটা দেশ

নিজস্ব প্রতিবেদন: মোবাইল গেমের রাজ্যে যুগান্তর? 

বোধ হয়, প্রায় তাই-ই। কেননা, বিশেষ সূত্রে জানা যাচ্ছে, পাবজি কর্পোরেশন 'পাবজি মোবাইল ইন্ডিয়া'কে কোম্পানির রেজিস্ট্রেশন দিয়েছে। মিনিস্ট্রি অফ কর্পোরেট অ্যাফেয়ারের নথিভুক্তি পেল এটি। তার মানে, এ দেশে অচিরেই আসতে চলেছে 'পাবজি মোবাইল ইন্ডিয়া গেম'!

এ বছরের প্রথম দিকে ভারতীয় বাজারে 'প্লেয়ারআননোন ব্যাটেলগ্রাউন্ডসে' নিষেধাজ্ঞা জারি করেছিল নরেন্দ্র মোদী সরকার। সাম্প্রতিক কালে গেমটি-কে নিয়ে দেশের একটি প্রজন্মের মধ্যে অভূতপূর্ব আলোড়ন দেখা গিয়েছে। তাদের অপেক্ষা সম্ভবত এ বার শেষ হতে চলেছে। জানা যাচ্ছে, প্রথম দফাতেই প্রায় ৬ কোটির ব্যবসা-পরিকল্পনা নিয়ে আসতে চলেছে তারা। গেমটির কিছু বিশেষ ক্যাটেগরিতে এমনকি ক্যাশ প্রাইজও থাকছে। 

এর মধ্যে আবার টুইটারে কেউ একজন দাবি জানিয়ে বসে আছেন যে, আজ, এই ২৪ নভেম্বরই পাবজি প্রাইজপুলের ডিটেলস প্রকাশ্যে আসবে। সেখানে 'ESPORTS'-এর উল্লেখ করে বলা হয়েছে, এটা একটা নতুন যুগের সূচনা করতে চলেছে।    
 
ক'দিন আগে অবশ্য গেমটির TapTap page-এ বহু-আকাঙ্ক্ষিত একটি ট্রেলারও প্রকাশিত হয়েছিল। তবে পরে সেটা 'ফেক' বলেই কেউ কেউ দাবি করেছিলেন। তবে বেশ কিছু পাবজি প্লেয়ার দাবি করলেন, ওয়েবসাইটের নতুন বিভাগে 'ডাউনলোড' অপশনটাকেও দেখা যাচ্ছে! তখনও আর এক রাশ উত্তেজনার পারদ চড়ে। ঠিকই যে, দু'টি 'ডাউনলোড' অপশন সেখানে দৃশ্যমান। তবে এর একটি এপিকে ডাউনলোড লিঙ্ক, অন্যটি গুগল প্লে স্টোরের। এবং দু'টির কোনওটিই কাজ করছে না-- 'ডিসেবেলড'।

আরও পড়ুন: নাম পালটে ফেললেন সানা খান, বিয়ের পর প্রকাশ্যে অভিনেত্রীর ছবি