Revati Nakshtra: রেবতী নক্ষত্রে ২ বড় গ্রহের প্রবেশ, এই ভাগ্যবান রাশির জীবনে হঠাৎ হবে অর্থের বৃষ্টি!

Guru-Budh Gochar: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বুধ ও বৃহস্পতি রেবতী নক্ষত্রে প্রবেশ করেছে। রেবতী নক্ষত্রে উভয় প্রধান গ্রহের প্রবেশের কারণে এই রাশির জাতক জাতিকারা ধন-সম্পদ ও উন্নতি লাভ করে।

Updated By: Mar 28, 2023, 07:31 AM IST
Revati Nakshtra: রেবতী নক্ষত্রে ২ বড় গ্রহের প্রবেশ, এই ভাগ্যবান রাশির জীবনে হঠাৎ হবে অর্থের বৃষ্টি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশিচক্র এবং রাশি পরিবর্তন করে। এর প্রভাব সব রাশির মানুষের জীবনে দেখা যায়। এবার বুধ ও বৃহস্পতি রেবতী নক্ষত্রে প্রবেশ করেছে এবং এই দুটি গ্রহের মৈত্রী তৈরি হয়েছে। এমন পরিস্থিতিতে, এই দুটির সংমিশ্রণের প্রভাব এই চারটি রাশির মানুষের জীবনে বিশেষভাবে দেখা যাবে।

মিথুন রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ এবং বৃহস্পতির স্থানান্তর এই রাশির জাতকদের জীবনে স্পষ্টভাবে দৃশ্যমান হবে। এই সময়ে, আপনি আপনার কর্মজীবনে নতুন অফার পাবেন। অগ্রগতি পেতে সক্ষম হবেন। একই সময়ে, সম্পত্তি ইত্যাদি কেনার সম্ভাবনাও দেখা যাচ্ছে। চাকরিজীবীরা জুনিয়র ও সিনিয়রদের সহযোগিতা পাবেন। যে কাজগুলো হচ্ছে না, সেগুলো এই সময়ে হতে দেখা যাচ্ছে।

বৃশ্চিক রাশি

রেবতীতে বুধ এবং বৃহস্পতির প্রবেশ এই রাশির জাতকদের জন্য উপকারী হবে। বৃশ্চিক রাশির এই মৈত্রী পঞ্চম ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে, আপনি প্রেমের বিষয়ে সাফল্য পাবেন। পরিবারের সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এই ট্রানজিট শিশুদের উন্নতির জন্যও উপকারী হবে। কোনও ভালো খবর পাওয়া যেতে পারে। ইচ্ছা পূরণ হবে।

আরও পড়ুন: Chaiti Chhath Puja: চলছে চৈতি ছট! সূর্য যেন চিরকাল এ বিশ্বে বইয়ে দেয় জীবনের স্রোত...

বৃষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট সুখকর হতে চলেছে। এই সময়ে বৃষ রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। আয়ের নতুন মাধ্যম তৈরি হবে। এই রাশির জাতকরা সমাজে সম্মান পাবেন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপনে সফল হবেন।

আরও পড়ুন: Special Raja Yogas: ২০ বছর পরে একসঙ্গে ৪টি রাজযোগ‌! সূর্য ও বৃহস্পতির আশীর্বাদ ঝরে পড়বে এই রাশির উপর...

ধনু রাশি

রেবতী নক্ষত্রে বুধ ও বৃহস্পতির অবস্থান ধনু রাশির জন্য অনুকূল হবে। কেরিয়ারের দিক থেকেও এটি শুভ বলে মনে করা হয়। চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে সক্ষম হবেন। এই সময়ে, কর্মক্ষেত্রে পদ-প্রতিপত্তি অর্জিত হবে। বেকাররা চাকরি পাবে। দাম্পত্য জীবন ভালো যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.