বৃষ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার

২১ এপ্রিল-২১ মে

Updated By: Dec 23, 2014, 04:43 PM IST
বৃষ রাশির কেমন যাবে ২০১৫? জানাচ্ছেন জ্যোতিষ সন্দীপ কোচার
Pic courtesy: Thinkstock Photos.

বৃষ রাশি: ২১ এপ্রিল-২১ মে

বৃষ রাশির জাতকদের জন্য দারুণভাবে শুরু হবে ২০১৫ সাল। তৃতীয় ঘরে বৃহস্পতি থাকার কারণে যোগাযোগ, সাহস বাড়বে। কম দূরত্বে ভ্রমণ হতে পারে, লেখা, ব্যবসা ও মিডিয়া সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই বছর বিশেষভাবে শুভ। যারা কলা, অভিনয় ও সঙ্গীতের সঙ্গে যুক্ত তারা এই বছর কোনও বিশেষ প্রশিক্ষণ নিয়ে নিজেদের দক্ষতা বাড়াতে পারেন। সেইসঙ্গেই সপ্তম ঘরে বৃহস্পতির প্রভাব থাকায় বিয়ে ও প্রণয়ের ক্ষেত্রেও বৃষ রাশির জন্য ২০১৫ খুবই ভাল বছর।

নবম ঘরে বৃহস্পতির প্রভাবে বাবা, শিক্ষকের সঙ্গে সম্পর্ক ভাল হবে। দূরে ভ্রমণ বা তীর্থ যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশে ভ্রমণের সম্ভাবনাও উজ্জ্বল। সুযোগ হারাবেন না। বৃহস্পতির প্রভাবে একাদশ ঘর সংক্রান্ত বিষয়েও উন্নতি সম্ভাবনা রয়েছে। আয় বাড়তে পারে, নতুন যোগাযোগ হতে পারে, বন্ধুর সংখ্যাও বৃদ্ধি পাবে এই বছর।

সপ্তম ঘরে শনি থাকায় বিয়ে বা প্রণয়ের অগ্রগতিতে কিছুটা দেরি হতে পারে। চিন্তা করবেন না। এই সময় আপনার ধৈর্য্য ও শৃঙ্খলা বাড়বে। পঞ্চম ঘরে ভালবাসা ও সৃজনশীলতার স্থানে রাহু থাকায় প্যাশন বাড়বে। তবে এই বছর সম্পর্কে জড়িয়ে পড়ার ব্যাপারে খেয়াল রাখতে হবে, সততাও জরুরি। কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় উন্নতি ও মামলা জেতার সম্ভাবনা রয়েছে। তবে এই বছর নিয়মিত শরীরচর্চা ও ডায়েটের দিকে খেয়াল রেখে সুস্থ থাকা জরুরি। নিয়মিত স্বাস্থ্যের যত্ন নিন।

বছরের দ্বিতীয়ার্ধে সিংহের ঘরে প্রবেশ করেছ বৃহস্পতি। ফলে চতুর্থ ঘরে বৃহস্পতি থাকার কারণে এই সময় মায়ের সঙ্গে সম্পর্ক ভাল হবে। নতুন বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে। অষ্টম ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকার কারণে জ্যোতিষ, পদার্থবিদ্যা, মহাকাশ ও মনোবিদ্যায় উত্‍সাহ বাড়তে পারে।

www.sundeepkoachar.com

.