SBI PO Mains Admit Card 2021: প্রিলিমস পরীক্ষায় উত্তীর্ণরা পাবেন অ্যাডমিট কার্ড, দেখে নিন কীভাবে

মঙ্গলবার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এসবিআই পিও প্রিলিমস পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে

Updated By: Dec 17, 2021, 02:15 PM IST
SBI PO Mains Admit Card 2021: প্রিলিমস পরীক্ষায় উত্তীর্ণরা পাবেন অ্যাডমিট কার্ড, দেখে নিন কীভাবে

নিজস্ব প্রতিবেদন: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) বৃহস্পতিবার তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এসবিআই পিও (SBI PO) মেইনস পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করেছে। যে সকল প্রার্থীরা প্রিলিম পরীক্ষায় যোগ্যতা অর্জন করেছেন তারা তাদের এসবিআই পিও মেইনস অ্যাডমিট কার্ড অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in থেকে ডাউনলোড করতে পারবেন। মেইন পরীক্ষা ২ জানুয়ারী, ২০২২-এ অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে কেরিয়ার অপশন সিলেক্ট করতে হবে। এরপরে Download Mains Exam Call Letter (NEW)অপশনটি সিলেক্ট করলে একটি নতুন পাতা খুলবে। সেই নতুন পাতায় প্রয়োজনীয় তথ্য, যেমন রেজিস্ট্রেশন নম্বর, রোল নম্বর এবং জন্মের তারিখ দিয়ে লগ ইন করতে হবে প্রার্থীদের। এরপরেই পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন তারা। 

আরও পড়ুন: Metro Brands IPO Allotment: আবেদনের স্ট্যাটাস দেখুন BSE-র ওয়েবসাইটে

এর আগে মঙ্গলবার, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এসবিআই পিও প্রিলিমস পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। যে সমস্ত প্রার্থীরা ২০, ২১ এবং ২৭ নভেম্বর পরীক্ষার দিয়েছেন তারা অফিসিয়াল ওয়েবসাইট, sbi.co.in/careers অথবা bank.sbi/careers থেকে এসবিআই পিও প্রিলিমস পরীক্ষার ফলাফল দেখতে পারেন। উল্লেখ্য, এই পরীক্ষার মাধ্যমে, সারা দেশে স্টেট ব্যাঙ্কগুলিতে প্রবেশনারি অফিসার পদের জন্য মোট ২০৫৬ জন প্রার্থীকে নিয়োগ করা হবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App    

.