Vastu in Physical Relationships: বেডরুমে তীব্র শারীরিক মিলন চান? মেনে চলুন এই ক'টি নিয়ম

দাম্পত্য জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হল শারীরিক মিলন, যৌনতা। সফল যৌনসম্পর্কই সফল দাম্পত্য জীবনের অন্যতম চাবিকাঠি। ঠিকঠাক শারীরিক মিলনের অভাবে সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা।

Updated By: Apr 24, 2022, 07:52 PM IST
Vastu in Physical Relationships: বেডরুমে তীব্র শারীরিক মিলন চান? মেনে চলুন এই ক'টি নিয়ম

নিজস্ব প্রতিবেদন: দাম্পত্য জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হল শারীরিক মিলন, যৌনতা। সফল যৌনসম্পর্কই সফল দাম্পত্য জীবনের অন্যতম চাবিকাঠি। ঠিকঠাক শারীরিক মিলনের অভাবে সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা।

তবে ঠিকঠাক যৌনসম্পর্ক শুধু স্বামী-স্ত্রী বা সংশ্লিষ্ট পার্টনারদের নিজস্ব যৌন বিহেভিয়রের উপরই নির্ভর করে না। এখানে বাস্তুরও খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

বাস্তুনীতি মোতাবেক বেডরুমে কয়টি ছোটখাটো পরিবর্তন আনলেই ঘরে বয়ে যাবে যৌনসুখ ও দেহমিলনের তৃপ্তির জোয়ার। সুখের হবে দাম্পত্য। 

জেনে নিন কী কী মেনে চলা প্রয়োজন:

১. শোওয়ার ঘরে দেওয়ালে একাকী পুরুষ বা নারীর কোনও ছবি রাখবেন না। রাখবেন না হতাশা জাগায় বা বিষাদময় কোনও ছবিও। এতে পরোক্ষে যৌনজীবনে ব্যঘাত ঘটে।

২. আজকাল অনেকেই রট আয়রনের খাট ব্যবহার করতে পছন্দ করেন। দেখতে আকর্ষণীয় হলেও এই খাট যৌনসম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলে। ব্যাহত হয় যৌনজীবন। কাঠের খাটই ভালো। 

৩. আর বেডরুমে খাট কখনও ঘরের মাঝখানে রাখবেন না। খাট রাখুন ঘরের একটি ধারে। এতে যৌনসম্পর্কের উপর শুভ প্রভাব পড়ে। দাম্পত্য সম্পর্ক মজবুত হয়। 

৪. বেডরুমে কালো বা গাঢ় রঙের পর্দা টাঙাবেন না। গাঢ় কিংবা কালো রং যৌনসম্পর্কে খারাপ প্রভাব ফেলে। ফলে যৌনজীবন ব্যাহত হয়। এতে সম্পর্কের অবনতিও ঘটে।

৫. তীব্র শারীরিক মিলনের ক্ষেত্রে বেডরুমের পরিবেশ খুব গুরুত্বপূর্ণ, বিশেষ করে দেওয়ালের রঙ। যৌনজীবন নিয়ত রঙিন করতে চাইলে ঘরের দেওয়াল রাঙান লাল, কমলা বা গোলাপি রংয়েই। এই রঙগুলি দাম্পত্য সম্পর্কের জন্য শুভ।

আরও পড়ুন: Tips for Lovemaking: নতুন করে উদ্দাম যৌনতায় মাততে চান? রইল সেরা টিপস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.