Shani Rashi Parivartan: শনির সাড়েসাতির কোপে এই ৩ রাশি, কীভাবে কাটাবেন বিপদ?

Shani gochar 2023: শনিদেব ১৭ জানুয়ারি থেকে মকর, কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের সমস্যায় ফেলতে চলেছেন, কারণ এই লোকদের জন্য সাড়েসাতি শুরু হতে চলেছে। এই অবস্থায় যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই ভাবতে হবে। শনিকে এড়াতে আপনি এই কাজ করতে পারেন।

Updated By: Jan 17, 2023, 10:43 AM IST
Shani Rashi Parivartan: শনির সাড়েসাতির কোপে এই ৩ রাশি, কীভাবে কাটাবেন বিপদ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপনি নিশ্চিতভাবেই জানেন যে শনি গচর হতে চলেছে এবং এই পরিস্থিতিতে এটি মকর, কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের প্রভাবিত করবে। কর্কট রাশির জাতক জাতিকাদের উপর ধাইয়া শুরু হতে চলেছে। এই সময়টা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। এই কারণে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। অনেক ধরনের সমস্যা আপনার সামনে আসতে চলেছে। পরিবার ছাড়াও কর্মক্ষেত্রে আপনার সমস্যা হতে চলেছে। এর বাইরে যদি আমরা আর্থিক বিষয়ে কথা বলি, তাহলে এমন পরিস্থিতিতে ভেবে চিন্তে টাকা খরচ করা উচিত। এছাড়া মকর ও বৃশ্চিক রাশির জাতকদের এই বিষয়গুলো মাথায় রাখা উচিত।

মকর রাশির জাতকরা সাবধান থাকুন

যদিও শনিদেব মকর রাশি থেকে কুম্ভ রাশিতে চলে যাচ্ছেন, কিন্তু তারপরও মকর রাশির মানুষের সাড়েসাতি শেষ হচ্ছে না। এর ফলে তাঁরা এখনও শনিদেবের প্রভাব থেকে স্বস্তি পাচ্ছেন না। এই রাশির জাতক জাতিকাদের জন্য সাড়েসাতির শেষ শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনাকে কিছু বিষয় খেয়াল রাখতে হবে। আপনার সম্মানের ব্যাপারে একটু সতর্ক হওয়া উচিত।

আরও পড়ুন: 7th Pay Commission: সরকারি কর্মচারীদের জন্য সুখবর, ৩১ জানুয়ারি হবে বড় ঘোষণা; জানা যাবে কত বাড়বে ডিএ!

এছাড়াও আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আঘাতও পেতে পারেন। যদিও, এটি একটি স্বস্তির বিষয় যে আপনার পরিবারে শান্তি থাকবে। এমন পরিস্থিতিতে আপনার সাতমুখী রুদ্রাক্ষ পরা উচিত, তবে পরার আগে কোনও জ্ঞানী ব্যক্তির পরামর্শ নিন।

আরও পড়ুন: PPF Investment: করবেন না এই বড় ভুল! হিসাব করে বিনিয়োগ করুন পিপিএফ অ্যাকাউন্টে

বৃশ্চিক রাশির জাতকদের এই কাজ করা উচিত

শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই বৃশ্চিক রাশির জাতকদের সমস্যা শুরু হয়। শনিদেব বৃশ্চিক রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে এই সময়টা আপনার জন্য ভালো যাচ্ছে না। হার্ট সংক্রান্ত রোগের সম্মুখীন হতে হতে পারেন। এ ছাড়া বুকেও সমস্যা হতে পারে। এই সময়ে আপনাকে স্বাস্থ্য এবং খাবারের যত্ন নিতে হবে। শনিদেবকে এড়াতে হলে হনুমানজির পূজা করা উচিত। মঙ্গল ও শনিবার সুন্দরকাণ্ড পাঠ করতে ভুলবেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.