বাধা পেরিয়ে এগিয়ে চলার মন্ত্র! প্যারা-অ্যাথলিটদের সম্মান জানাল Tata Structura, সঙ্গে SVF

দেখে নিন এই বিশেষ ক্যাম্পেনের এক ঝলক...

Updated By: Aug 9, 2020, 08:44 PM IST
বাধা পেরিয়ে এগিয়ে চলার মন্ত্র! প্যারা-অ্যাথলিটদের সম্মান জানাল Tata Structura, সঙ্গে SVF

নিজস্ব প্রতিবেদন: সঙ্গীত ভিডিওতে সাইক্লিং, সাঁতার, দৌড়, খেলা এবং ফুটবলের এর দুনিয়ার শীর্ষস্থানীয় প্যারা-অ্যাথলিটরা রয়েছেন, যারা বহু বাধা সত্ত্বেও তাঁদের জীবনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। প্যারা-অ্যাথলিটদের অসীম সাহসকে সম্মান জানাতে সূচনা হল "একলা চলো রে" ক্যাম্পেনের। Tata Structura আর SVF এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের যৌথ উদ্যোগে সূচনা হল এই বিশেষ ক্যাম্পেনের।

এই ক্যাম্পেনটি অনুপম রায়ের কণ্ঠে ও সুরে একটি বাংলা রবীন্দ্রসঙ্গীত "একলা চলো রে" গানের ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে। সঙ্গীত ভিডিওতে সাইক্লিং, সাঁতার, দৌড়, খেলা এবং ফুটবলের এর দুনিয়ার শীর্ষস্থানীয় প্যারা-অ্যাথলিটরা রয়েছেন, যারা বহু বাধা সত্ত্বেও তাঁদের জীবনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। প্যারা-অ্যাথলিটদের অসীম সাহসকে সম্মান জানিয়ে তৈরী সঙ্গীত ভিডিওটির লক্ষ্য অন্যদের উৎসাহিত করা যাতে তাঁরা কখনও তাঁদের স্বপ্নকে, তাঁদের লক্ষ্যকে ছেড়ে না দেন বরং তা প্রতিপালনের মাধ্যমে কিভাবে বাস্তবায়িত হয় তা দেখানো। 

টাটা স্টিলের স্ট্রাকচারাল স্টিল টিউব ব্র্যান্ড, Tata Structura দেশের বহু বিমানবন্দর, মেট্রোর মতো বিশেষ বিশেষ পরিকাঠামো নির্মাণে অনেক ইঞ্জিনিয়ারদের এবং স্থপতিদের কল্পনাকে বাস্তব রূপ দান করেছে। Tata Structura সব সময়ই উৎসাহীদের আকাঙ্ক্ষা পূরণে সমর্থন করে। এই উপলক্ষ্যে টাটা স্টিলের চিফ অব মার্কেটিং অ্যান্ড সেলস (টিউবস) শ্রী প্রভীন শ্রীবাস্তব বলেন, "মহামারীর সময়ে অনুপ্রাণিত করা প্রয়োজন যাতে কেউ কখনও তাদের স্বপ্ন থেকে সরে না যান বরং সময়ের সঙ্গে সামনের দিকে এগিয়ে চলেন। আমরা আশা করি যে এই মিউজিক ভিডিওটি সবার মধ্যে স্বপ্ন রক্ষার সেই  স্ফুলিঙ্গ জ্বালিয়ে তুলবে।”

আরও পড়ুন: কলকাতায় QMIN! ঘরে বসে এক ফোনেই মিলবে শহরের পাঁচতারা হোটেলের রাজকীয় খাবার-দাবার!

SVF ব্র্যান্ডের প্রধান অরিন্দম বিশ্বাস বলেন, “আমরা এই প্যারা-অ্যাথলিটদের প্রবল পরাক্রমতার সঙ্গে সমস্ত প্রতিকূলতার বিরুধ্যে মাথা উঁচু করে এগিয়ে চলার উদাহরণ প্রদর্শনের মাধ্যমে সমাজে আন্তনির্ভরশীলতা, স্বনির্ভরতার ধারণা গড়ে তুলতে চাই । আমরা তাঁদের জীবনের ঘটনাগুলি সবার নজরে আনতে চাই যা আমাদের আরও এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে সে যত কঠিন পরিস্থিতিই হোক না কেন। এই ক্যাম্পেনটি আমাদের  কাছে  একটি স্মরণীয় অভিজ্ঞতা, টাটা স্টিল গ্রূপের সঙ্গে এমন আরও আকর্ষণীয় ব্র্যান্ডেড-বিষয়বস্তু সবার সামনে আনতে আমরা আগ্রহী।" Tata Structura আর SVF এর অফিসিয়াল সোশাল মিডিয়া চ্যানেলগুলিতে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

.