Tarot Card Reading July 07 2024: বৃষের শুভ, কর্কটের সুখবর, তুলার আর্থিক সমৃদ্ধি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ০৭ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jul 7, 2024, 11:08 AM IST
Tarot Card Reading July 07 2024: বৃষের শুভ, কর্কটের সুখবর, তুলার আর্থিক সমৃদ্ধি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে রাতে একটু দুঃস্বপ্ন  দেখবেন। শয্যাশায়ী রোগীদের শারীরিক সমস্যা বাড়বে। মেষ রাশির জাতক-জাতিকাদের এই সময়টায় পিঠে ব্যথা, কোমরে ব্যথা ও চাপ, পেটের সমস্যা এবং হাঁটু ব্যথা ইত্যাদি হতে পারে। হাসপাতালে থাকা রোগীদের এই সময়ে বেডসোর হতে পারে।সম্পর্ক নিয়ে মেষ রাশির জাতক-জাতিকারা খুব বিরক্ত হয়ে যাবেন। যাঁদের বিয়ে হয়নি তাঁদের বাড়ি থেকে বিয়ের জন্য অতিরিক্ত চাপ দেবে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে সঙ্গী ডমিনেট করতে চাইবে। সম্পর্কে এই সময় বেশ শীতল আবহাওয়া থাকবে। কাজের জন্য অফিসে বসের কাছে কথা শুনতে হতে পারে। অফিস কর্তৃপক্ষ সবসময় একটু চাপে রাখারই চেষ্টা করবে। সময়টা একটু বিশ্রাম নেওয়ার। নতুন কিছু পরিকল্পনা করুন।  বাড়ির চাপ, কাজের চাপ-- সবের কারণে অত্যন্ত ক্লান্তি বোধ করবেন।
আর্থিক দিক থেকে এই সময়ে অতিরিক্ত চাপে থাকবেন। টাকা-পয়সা আটকে থাকবে। দেনায় এই সময়টায় জর্জরিত হতে পারেন।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকারা হাতের যন্ত্রণা, কাঁধের যন্ত্রণা ও হাঁটুর যন্ত্রণায় ভুগবেন। সম্পর্কে সঙ্গী অতিরিক্ত কর্তৃত্ব ফলাতে চাইবে। এই সপ্তাহে সঙ্গীর সঙ্গে একটু ভুল  বোঝাবুঝির সম্ভাবনা থাকবে। সম্পর্কে একটু শীতলতা আসবে। সঙ্গীর অতিরিক্ত বাস্তবিক বুদ্ধি আবেগকে নষ্ট করে ফেলবে। যাঁরা কোনও ধরনের টিম লিডার বা রাজনৈতিক নেতা বা উচ্চপদস্থ কর্তৃত্বের কাজ করেন তাঁদের জন্য এই সময়টা খুব শুভ। চাকরি ও ব্যবসা-- দুই ক্ষেত্রেই সময়টা খুব ভালো। আপনার বুদ্ধিমত্তার কারণে আপনি জয়ী হবেন। নিজের  ক্ষমতায় আর্থিকভাবে সমৃদ্ধি লাভ করবেন।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির জাতক-জাতিকাদের এই সময় শারীরিকভাবে বেশ ভোগান্তি যাবে। চর্মরোগ, পায়ের সমস্যা হতে পারে। অনেকের এমন কিছু রোগ হতে পারে যা দীর্ঘমেয়াদি এবং সহজে  পিছু ছাড়বে না। সাধারণত যত খারাপ রোগ হতে পারে সেইসব হওয়ার  একটা সম্ভাবনা এসময়ে থাকবে। সম্পর্কে তৃতীয় ব্যক্তির কারণে আঘাত পাওয়া বা ঠকে যাওয়ার আশঙ্কা থাকবে এ সময়ে। এমনকি  বিচ্ছেদও হতে পারে। স্বামী-স্ত্রীর পরস্পরের সঙ্গে কথাবার্তা বন্ধ থাকবে। ব্যবসায় ভয়াবহ রকমের ক্ষয়ক্ষতির আশঙ্কা। যাঁরা চাকরি করেন তাঁরাও এই সময়টা একটু সতর্ক থাকুন। আর্থিকভাবে সময়টা খুবই খারাপ। পারিবারিক কোনও সাহায্য পাবেন না।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির এই সময় হাঁটুর সমস্যা হাতে ব্যথা ঘাড়ের সমস্যা দেখা যেতে পারে। এই সময় আপনারা একটু বেশি করে জল খান। কর্কট রাশির জাতক-জাতিকারা নতুন প্রেমের প্রস্তাব পেতে চলেছেন। সঙ্গী এই সময় অত্যন্ত ভালোবাসবে এবং যত্ন নেবে। সঙ্গী এই সময়ে আপনাকে নিয়ে দূরে কোথাও ঘুরতেও যেতে চাইতে পারে। সম্পর্কে যাওয়ার আগে একটু দেখে নিন এই সম্পর্ক থাকবে নাকি থাকবে না।
চাকরি বা ব্যবসায় নতুন দিশা খুলতে চলেছে। কোনও সুখবর আসতে চলেছে খুব শীঘ্রই। আর্থিক  অবস্থা এই সময়ে খুবই ভালো যাবে। 

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের শরীরের সময় জলের অভাব হতে পারে। তাই বেশি করে জল খান। এই সময় আপনাদের একটু নজর লাগতে পারে। সিংহ রাশির জাতক-জাতিকারা এই সময় কিশোরবেলার মতো এক গভীর প্রেম অনুভব করবেন। সুন্দর দেখতে মানুষের  প্রতি একটু দুর্বল বোধ  করবেন। সঙ্গীর  বিশেষ নজরে থাকতে চাইবেন। যাঁরা কোনরকম স্পোর্টস বা জিমের সঙ্গে জড়িত অথবা বিনোদন জগতের সঙ্গে জড়িয়ে আছেন, তাঁদের জন্য সময়টা খুব ভালো। এই সময়ে আপনার নতুন ধরনের কোনও কাজ করতে ইচ্ছে করবে। এই সপ্তাহে আস্তে আস্তে আপনার আর্থিক উন্নতি ঘটবে। শুধু নিজে একটু বুদ্ধিমত্তা ও ম্যাচিওরিটির সঙ্গে কাজ করুন।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে অনেক বেশি চুল উঠবে। উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগবেন। ঘাড় গলায় কোন ধরনের সমস্যা হতে পারে। মহিলাদের ক্ষেত্রে স্ত্রী রোগের সমস্যা বাড়বে। যাঁদের সম্বন্ধ থেকে বিয়ের কথাবার্তা এগিয়েছে, তাঁদের এই সময় বিয়ের সম্ভাবনা প্রবল। আপনার সঙ্গী হয়তো সামাজিক কারণে বিয়ে করছে আপনাকে, তাই দায়িত্ববোধ এবং  বিশ্বস্ততা থাকবে সম্পর্কে।
যাঁরা পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িয়ে আছেন অথবা সরকারি চাকরি করেন এবং শিক্ষকতার সঙ্গে জড়িয়ে আছেন, বিচারক আইন সংক্রান্ত কাজের সঙ্গে জড়িয়ে আছেন তাঁদের জন্য সময়টা বেশ ভালো। পারিবারিকভাবে অর্থলাভের সম্ভাবনা আছে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতকদের এই সময়ে গোপনাঙ্গজনিত সমস্যা হতে পারে। হাড়ের সমস্যা শিরদাঁড়ায় ব্যথা  ইত্যাদিতেও তাঁরা ভুগবেন। তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে এই সময়ে নতুন সম্পর্ক ও বিবাহের ভালো প্রস্তাব আসতে পারে। সম্পর্কে শারীরিক চাহিদা ও টান বজায় থাকবে। নতুন  কাজের দিশা, নতুন সম্ভাবনা, ব্যবসায়িক উন্নতি ও পরিধি বিস্তারের সুযোগ। আর্থিকভাবে নিদারুণ সমৃদ্ধির সময় এখন।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের এই সময়ে অতিরিক্ত পিঠের যন্ত্রণা, কোমরের যন্ত্রণা, মাথার যন্ত্রণা, চোখের সমস্যা, গোড়ালির সমস্যা এবং পায়ের শিরায় টান ধরা ইত্যাদি জাতীয় সমস্যার প্রবণতা বাড়বে। সম্পর্কে অতিরিক্ত চাপ অনুভূত হবে। দাম্পত্য জীবনে আত্মসম্মান নষ্ট হয়ে যেতে পারে। সবেতে অসন্তুষ্ট সঙ্গী এবং অতিরিক্ত পারিবারিক চাহিদার কারণে বিয়ে একটা বোঝা হয়ে দাঁড়াবে। অর্থনৈতিক থেকে পারিবারিক-- সকল দায়-দায়িত্ব এই সময় আপনারই ঘাড়ে এসে বর্তাবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং অতিরিক্ত দায়িত্ব আপনাকে মাথা তুলতে দেবে না। আর্থিক স্থিতিশীলতার অভাব ঘটবে এই সময়ে।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতক-জাতিকাদের এই সময় ওজন বৃদ্ধি পাবে। হাঁটুতেও বেশ ব্যথা হতে পারে। স্ত্রীভাগ্যে এই সময় ধনু রাশির জাতকদের উন্নতি হবে। সঙ্গিনী  অত্যন্ত  যত্নশীল হবেন। যাঁরা বিবাহিত তাঁদের এই সময়ে স্ত্রীভাগ্যে কর্মক্ষেত্রে উন্নতি। যাঁরা দশটা-পাঁচটার চাকরি করেন এবং যাঁরা প্রসাধনশিল্পের সঙ্গে কোনও ভাবে জড়িয়ে, তাঁদের জন্য এই সময়টা খুব শুভ। এই সময়টা উন্নতির সময়। যদি বিনিয়োগ করে থাকেন এই সময়ে ভালো লাভের মুখ দেখবেন। ধনু রাশির মহিলারা এসময় উপার্জন করেও নিজেদের সাজগোজের পেছনে অতিরিক্ত খরচা করে ফেলবেন।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতক-জাতিকাদের এই সময়ে চোখের সমস্যা, পায়ের সমস্যা এবং পেটের সমস্যা হতে পারে। একটু তলিয়ে ভাবুন, সঙ্গীকে আপনি একতরফা ভালোবেসে ফেলছেন না তো? সম্পর্কে গুরুত্ব পাবেন না এই সময়। সঙ্গীর দিকে নজর রাখুন, রাখলে জানবেন, আপনি একটা অপশন মাত্র। কর্মক্ষেত্রের বিদেশ থেকে সুযোগ আসতে পারে। নিদারুণ সাফল্যের সময়। অনেকে চাকরির পাশাপাশি  ব্যবসা থেকেও লাভের মুখ দেখবেন। এই সময়টা দুটো জায়গা থেকে  উপার্জনের দারুন সুযোগ এনে দেবে। আর্থিকভাবে এখন চরম  সাফল্য ও সমৃদ্ধির সময়।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শরীরে এই সময় ভিটামিনের খামতি হতে পারে। কাঁধ ও হাতের ব্যথা ভোগাতে পারে এই সময়। সুখী দাম্পত্য জীবন কাটাবে এই সময় কুম্ভ রাশির জাতক-জাতিকারা। যৌথ পরিবারে সুখের বন্যা বয়ে যাবে। কোন ধরনের পারিবারিক অনুষ্ঠান হতে পারে। কর্মক্ষেত্রে এসময় উন্নতি লাভ হবে। ব্যবসায় বিনিয়োগের এখন উত্তম সময়। পারিবারিক সম্পত্তি থেকে এই সময় আর্থিক লাভ হবে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে হাতের যন্ত্রণা হতে পারে। মাথার যন্ত্রনা ও জ্বরেও ভুগতে হতে পারে। সম্পর্কে সঙ্গীর সম্পূর্ণ কর্তৃত্ব থাকবে। সঙ্গী যেমন করে ভাবাচ্ছে তেমনটা না-ও হতে পারে, সবটাই হয়তো চোখের ভুল। সঙ্গীর কটু কথা মনে আঘাত দেবে। নিজের উদ্যোগে নিজের ক্ষমতায় কর্মক্ষেত্র ও ব্যবসায় সাফল্য আসবে। আপনি একজন স্বাবলম্বী মানুষ আবার প্রমাণ করবেন। নিজের পরিশ্রম ও উদ্যমে অতিরিক্ত আর্থিক সাফল্য লাভ করবেন।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.