Tarot Card Reading June 30 2024: বৃষের আর্থিক লাভ, তুলার কর্মক্ষেত্রে শুভ, মকরের প্রেমে প্রাপ্তি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ৩০ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Jun 30, 2024, 08:34 AM IST
Tarot Card Reading June 30 2024: বৃষের আর্থিক লাভ, তুলার কর্মক্ষেত্রে শুভ, মকরের প্রেমে প্রাপ্তি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের কোমরের ব্যথা এ সময়ে একটু বাড়বে। চর্মরোগেও একটু ভুগতে পারেন তাঁরা। বেশি তেল ঝাল মশলা খাওয়া এড়িয়ে চলুন। ঠান্ডা-ঠান্ডা খাবার খান। শরীরে জলের অভাব হতে পারে। সম্পর্কে অতিরিক্ত প্রেম থাকবে। তাই বলে নিজস্বতা হারিয়ে ফেলবেন না। সঙ্গী এই সময় অত্যন্ত যত্নশীল হবেন আপনার ব্যাপারে। সম্পর্কে এতটা ডুবে যাবেন না যে, বাড়ির বাচ্চারা অবহেলিত বোধ করে। কর্মক্ষেত্র এবং ব্যবসায় দারুণ ভালো সময়। এই সময়ে ঝুঁকি নিলে তা লাভের মুখ দেখাবে। নিজের যোগ্যতায় আপনি এই সময়ে আর্থিক ভাবে সাফল্য লাভ করবেন। নিজের কষ্টার্জিত অর্থ উপভোগ করুন।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে ঘাড়ের সমস্যা এবং উচ্চ রক্তচাপজনিত সমস্যা হতে পারে। সম্পর্কে ইগোর কারণে ভুল বোঝাবুঝি এবং দূরত্ব তৈরি হবে। দাম্পত্য জীবনে একটা তালমিলহীন সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে হবে। সঙ্গী নিজের কথা চাপিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে। ব্যবসায় সাফল্য আসবে। চাকরিক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন তবুও পদোন্নতি কেউ আটকাতে পারবে না। আর্থিকভাবে খুব ভালো সময়।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির লোকেরা হাঁটুজনিত সমস্যায় ভুগতে পারেন। ঘাড় ও কোমরের সমস্যা হতে পারে। অনেক জল খান। মহিলারা স্ত্রীরোগজনিত সমস্যায় ভুগবেন। সম্পর্কে স্থিতিশীলতা আসবে। সঙ্গী মনের কথা জানাতে চাইছেন কিন্তু তা নানা নেতিবাচক চিন্তায় আটকে আছে। আর্থিক কারণে সমস্যা থাকবে সম্পর্কে। নানা জায়গায় অর্থ আটকে থাকবে। ব্যবসায় আটকে থাকা পয়সা উদ্ধারের এই মুহূর্তে কোনও সম্ভাবনা নেই। উন্নতি আসবে, তবে, একটু দেরিতে।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের অসম্ভব পিঠেব্যথা, পায়ের যন্ত্রণা এবং হাতের যন্ত্রণা হবে। সময়মতো খাওয়া-দাওয়া করুন না হলে অপুষ্টির শিকার হতে পারেন। পরিছন্নতা বজায় রাখুন।
সঙ্গী কাজে এত বেশি ব্যস্ত থাকবেন যে, আপনার দিকে মনোযোগ দিতে পারবেন না। সঙ্গী কাজকেই বেশি প্রাধান্য দেবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চেষ্টা ও মনসংযোগ করছেন ঠিকই কিন্তু সেরকম ফল পাবেন না। আরও একটু মেহনত করুন। এখন কায়িক শ্রমের থেকেও বুদ্ধিমত্তার বেশি প্রয়োজন। আর্থিক অবস্থা এখন আপনার মোটামুটি থাকবে।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির লোকেরা শিরদাঁড়ায় কোনও কারণে চোট পেতে পারেন। ঘাড়ে ব্যথা হতে পারে। যে কোনো ধরনের দুর্ঘটনা থেকে এই সময়ে একটু সাবধানে থাকবেন। দীর্ঘদিন ধরে যাঁরা কোনও কারণে ভুগছেন তাঁদের অপারেশন হতে পারে।
সম্পর্কে আর নতুন কিছু আশা করবেন না, কারণ এই সময়ে আপনার সম্পর্ক ভাঙতে পারে। সঙ্গীর থেকে কোনও বড়োসড়ো মানসিক আঘাত পাওয়ার জন্য প্রস্তুত থাকুন। সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে ব্যবসায় প্রতারিত হওয়ার আশঙ্কা অনেক বেশি। যাঁরা চাকরি করেন তাঁরা একটু সাবধান, অফিসে রাজনীতি ভয়ঙ্করভাবে মাথা তুলতে পারে। কিন্তু চিন্তা করবেন না, ভালো সময় আসছে। আর্থিকভাবে এখন সময়টা খুবই খারাপ যাবে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকারা এসময় চূড়ান্ত হতাশায় যেতে পারেন। হাতে ব্যথা হবে, চর্মরোগ হতে পারে। কাঁধেও ব্যথা হতে পারে। সম্পর্কের দিক থেকে সময়টা একটু কঠিন যাবে। সঙ্গী অত্যন্ত অ্যাগ্রেসিভ হওয়ায় জোর করেই মানিয়ে গুছিয়ে চলার চেষ্টা করতে হবে। পরিশ্রম জারি রাখুন আর নিজের কাজ করে যান। লোকের মুখ বন্ধ করার কোনও দায় আপনার নেই। আর্থিকভাবে সময়টা এখন একটু লড়াইয়ের। টাকা-পয়সা জমবে না, বরং অপ্রত্যাশিত খরচের আশঙ্কাই বেশি।

তুলা Libra (September 23 - October 22)

এই রাশির জাতিকাদের এই সময় গোপনাঙ্গজনিত সমস্যা বাড়তে পারে। তুলা রাশির লোকেদের এই সময়ে চর্মরোগের সমস্যা হতে পারে। ঘাড়ে ব্যথা ও পা মচকে যাওয়ার আশঙ্কা আছে। সম্পর্কে একটু একাকিত্ব অনুভব করবেন। সঙ্গীর অতিরিক্ত আগলে রাখাকে দম বন্ধ মনে হতে পারে। কিন্তু তিনি আপনাকে বাইরের দুনিয়া থেকে আগলে রেখেছেন। হয়তো মনে হবে এখন আপনার স্বাধীনতা নেই। কর্মক্ষেত্রে নতুন দিশা উন্মোচিত হবে। নিজের সুখের জায়গা ছেড়ে এবার বেরোতে হবে। দেশের বাইরে যাওয়ার সুযোগও আসতে পারে। কর্মক্ষেত্রে এখন উন্নতির সময়। যাঁরা নৃত্যশিল্পী তাঁদের জন্য খুব ভালো সময়। আর্থিকভাবে আপনার এখন দারুণ ভালো সময়। বিশেষত যাঁরা ব্যবসার সঙ্গে জড়িয়ে আছেন, তাঁদের অভাবনীয় আর্থিক উন্নতি হতে চলেছে। বৈদেশিক মুদ্রা আসার সম্ভাবনা প্রবল।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির জাতক- জাতিকাদের এই সপ্তাহে সেরকম কোনো শারীরিক সমস্যা নেই। শুধু নিজের পায়ের দিকে একটু খেয়াল রেখে চলবেন। কাজ ও সম্পর্কের মধ্যে একটু সমতা নিয়ে আসুন। কাজের জন্য বাইরে যেতে হলেও সম্পর্কের দিকেও একটু খেয়াল রাখুন। আপনি এবং আপনার সঙ্গী নিজেদের ভিন্ন ভিন্ন মতামতের কারণে হয়তো ভিন্ন ভিন্ন দিকে যেতে পারেন। যাঁরা যানবাহনের ব্যবসা বা কাজের সঙ্গে যুক্ত আছেন, যাঁরা আমদানি রফতানি ব্যবসায় জড়িয়ে আছেন এবং যাঁরা ট্যুর গাইড তাঁদের জন্য এই সপ্তাহটা খুব ভালো যাবে। শুধু নিজের লক্ষ্যে স্থির থাকুন। নিজের শক্তিতে আর্থিক উন্নতি নিয়ে আসবেন আপনি। কোনও কাগজে সই করার সময়ে ব্যাপারটা ভালো করে দেখে সই করবেন।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির জাতক-জাতিকাদের এই সময় শারীরিক দুর্ভোগ লেগেই থাকবে। চর্মরোগ, পায়ের সমস্যা এমনকি এমন কোনও সমস্যা যা দীর্ঘদিন ধরে ভোগাচ্ছে তা মাথাচাড়া দিয়ে উঠবে। সম্পর্কে প্রতারণার কারণে বিচ্ছেদ হতে পারে। দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে চূড়ান্ত মতভেদ হতে পারে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটা ভালো নয়। বড় ধরনের আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক সম্পত্তি থেকে এই সময় আপনি বিচ্যুত হতে পারেন। আর্থিকভাবে কাউকে পাশে পাবেন না। এই সময়ে আপনার আর্থিক পরিস্থিতি ভালো যাবে না।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতক-জাতিকাদের এই সময় ভিটামিনের ঘাটতি হতে পারে শরীরে। কাঁধে ও হাতে ব্যথা হতে পারে।
মকর রাশির জাতক-জাতিকাদের এই সময় দাম্পত্যজীবন সুখে কাটবে। ভালোবাসা বিয়েতে পরিণতি পাবে। যৌথ পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে ব্যবসায় অত্যন্ত সুসময়। পারিবারিক ব্যবসায় বিনিয়োগ করলে লাভ। কর্মক্ষেত্রে উন্নতি। মকর রাশি এখন পারিবারিক ব্যবসা ও পারিবারিক সম্পত্তি থেকে ভালো অর্থ পাবেন।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

যাঁরা অতিরিক্ত মদ্যপান করেন তাঁদের ভয়ঙ্কর শারীরিক সমস্যা হতে পারে। এই সময় বমি ভাব বাড়তে পারে। মানসিক অবসাদ ও মহিলাদের ক্ষেত্রে স্ত্রীরোগজনিত সমস্যা হতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা তাঁদের সম্পর্কের দিক থেকে মানসিকভাবে অত্যন্ত ভেঙে পড়বেন। বিচ্ছেদও হতে পারে। ব্যবসায় অনেক ক্ষতি হওয়ার আশঙ্কা। যাঁরা চাকরি করেন তাঁরাও সমস্যার মুখে পড়বেন। আর্থিকভাবে ক্ষতি হতে পারে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের এই সময় একটু মানসিক সমস্যা হতে পারে, অর্থাৎ, মন খারাপ থাকতে পারে। পায়ে ঠান্ডা লাগতে পারে তাই রাতে সমস্যা হবে। মাথার যন্ত্রণা এই সপ্তাহে একটু ভোগাবে। সম্পর্কে আপনি একতরফা অতিরিক্ত ভালোবাসা দিয়ে ফেলেছেন। সঙ্গীর উদাসীনতা আপনাকে ভোগাবে। সংসার, সন্তান, পরিবার সব আপনার একার দায়-দায়িত্ব হয়ে উঠবে। সঙ্গীকে এই সময় বাইরে যেতে হতে পারে। মীন রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা অত্যন্ত ভালো যাবে।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.