Tarot Card Reading September 2024: বৃষের অর্থভাগ্য তুঙ্গে, সিংহের গোপনাঙ্গসমস্যা, মকরের সমৃদ্ধি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' নিকটতম এবং সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য একেবারে আদর্শ। এই মুহূর্তে আপনার সঙ্গীর মনের ভেতরে ঠিক কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না? সবই বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে এবং সেটা পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Sep 1, 2024, 09:45 AM IST
Tarot Card Reading September 2024: বৃষের অর্থভাগ্য তুঙ্গে, সিংহের গোপনাঙ্গসমস্যা, মকরের সমৃদ্ধি! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে চর্মরোগ, পায়ের সমস্যা ও দীর্ঘমেয়াদি কোনও রোগ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে বিচ্ছেদ ও ভাঙন হতে পারে। কেরিয়ার ও ব্যবসায় সাংঘাতিক ক্ষতি হতে পারে। আর্থিকভাবে মেষ রাশি এখন একটু দারিদ্র্যের সম্মুখীন হবে। পারিবারিক কোনও সাহায্য থাকবে না।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে হাতে একটু ব্যথা হতে পারে। অতিরিক্ত ভাবুক হয়ে উঠতে পারেন এই সময় বৃষ রাশির জাতক-জাতিকারা। সম্পর্কে একটু একাকীত্ব আসবে। বৃষ রাশি এই সময় বিবাহ-বহির্ভূত সম্পর্কেও জড়াতে পারে। কেরিয়ার ও বিজনেসে চূড়ান্ত সাফল্য আসবে। বাড়ির কোনও মহিলার নামে যদি ব্যবসা হয় অথবা কোনও সম্পত্তি থাকে, তবে তা থেকে সমৃদ্ধি আসবে। যাঁরা চাকরিতে আছেন, তাঁদের এই সময়ে পদোন্নতির সম্ভাবনা। আর্থিক অবস্থা এখন ভীষণই ভালো যাবে, এতই ভালো যাতে, আপনাকে ধনী বলা যায়।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির এই সময় চোখ, হার্ট ও বাহুর সমস্যা হতে পারে। মানসিক স্বাস্থ্য বিঘ্নিত হবে। অতিরিক্ত উথাল-পাথাল চলবে। পায়ের সমস্যা হতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকার এই সময়ে একাধিক সম্পর্কের জেরে সম্পর্কে ভাঙন ধরতে পারে, লড়াই হতে পারে, ভুল বোঝাবুঝিও হতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময় দুধরনের কেরিয়ার অপশন নিয়ে দ্বন্দ্বে ভুগবেন। ঠিক পথ বেছে নিতে ভুলও হতে পারে। কেরিয়ার নিয়ে এই সময় অত্যন্ত চিন্তায় এবং বিরক্তিতে থাকবেন, অথচ কারোর কিছু শুনবেন না। আর্থিকভাবে মিথুন রাশির এখন সময়টা ভালো যাবে না। আয় ও ব্যয়ের মধ্যে সমতা আনা প্রয়োজন।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির লোকেরা উচ্চ রক্তচাপে ভুগবেন, অতিরিক্ত চিৎকার চেঁচামেচি থেকে বিরত থাকুন। গাড়ি বা বাইক চালানোর সময় সতর্কতা অবলম্বন করতে হবে। কোমরে ব্যথা, হাতে যন্ত্রণা এবং শরীরে জলের অভাব দেখা দিতে পারে। সম্পর্কে লড়াই ঝগড়া লেগেই থাকবে। আবেগ বলে কিছু থাকবে না সম্পর্কে। শারীরিক ও মানসিকভাবে অত্যাচারের শিকারও হতে  পারেন। সাফল্য আসবে তবে একটু ধৈর্য ধরুন। সম্পত্তির জন্যও লড়াই না করে একটু ধৈর্য ধরুন। নিজের ক্ষমতায় সব কিছু অর্জন করতে পারবেন।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সময় নিজেদের গোপনাঙ্গে সমস্যা হতে পারে। সম্পর্কে অতিরিক্ত প্রেম ভালোবাসা বজায় থাকবে। শারীরিক দিক থেকেও সম্পর্ক পরিপূর্ণ থাকবে। সিংহ রাশির ক্ষেত্রে ব্যবসায় স্ত্রী অথবা স্ত্রীর সঙ্গে যদি স্বামী থাকেন, তবে দুজনের চেষ্টার খুব সুন্দর সময় আসতে চলেছে। দুজনে মিলে নতুন দিশা খুলতে পারেন। বিবাহিতদের ক্ষেত্রে একটাই কথা বলব, আপনাদের বিয়ের কারণেই এখন আর্থিক সময়টা সুসমৃদ্ধ হয়ে উঠবে। পৈতৃকসূত্রে অর্থাগম হতে পারে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময় পায়ের সমস্যা হতে পারে, কানের সমস্যাও হতে পারে। শারীরিক কোনও কারণের জন্য ডাক্তারের উপদেশ নিতে যেতে হতে পারে। যাঁরা সন্তানসম্ভবা তাঁদের  সূক্ষ্ম কোনও জটিলতা আসতে পারে। কন্যা রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে ন্যূনতম গোপনীয়তা না থাকারই সম্ভাবনা। বিয়ের জন্য যদি এখন কোষ্ঠী বিচার করান, তবে একটু সমস্যা হতে পারে। পাত্রপাত্রীর বাড়ির লোকেদের মধ্যে ভুল বোঝাবুঝিও তৈরি হতে পারে। কেরিয়ার বা বিজনেসের ক্ষেত্রে যদি সবাই মিলে টিমওয়ার্ক করেন তাহলে ভালো ফল হবে। কর্মক্ষেত্রে উপর ও নীচের মধ্যে বৈষম্য না রাখাই ভালো। সম্পত্তি নিয়ে কোনও জটিলতা তৈরি হতে পারে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে কোমর পিঠে অসম্ভব ব্যথা হবে। রক্তাল্পতা  ও জলের অভাবের শিকারও হয়ে উঠতে পারেন তুলা রাশির জাতক-জাতিকারা। তুলা রাশির ক্ষেত্রে সম্পর্কটা এখন বোঝা মনে হতে পারে। উল্টো দিকের মানুষটা মাথার উপরে বসে খবরদারি করে যাবেন আর আপনাকে সম্পর্কে সমস্ত দায়-দায়িত্ব কাঁধে নিয়ে চলতে হবে। কেরিয়ারের ক্ষেত্রে কোনও বদল এলে ভালো হয়। কোনও বদল আসতেও পারে সামনে। কোনও কাগজে সই করার আগে বারবার সেটা ভালো করে পড়ে নিয়ে সই করুন। ব্যবসার ক্ষেত্রে অনেক ওঠা-পড়া আসতে পারে। আর্থিকভাবে সময় ভালো যাবে কিন্তু বিনিয়োগ করার আগে ভালো করে কোনও কাগজ পড়ে নেবেন।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির লোকেদের রক্তে শর্করার মাত্রা বাড়তে পারে। পায়ের সমস্যা এবং খাওয়া-দাওয়া জন্য উচ্চ রক্তচাপ, থাইরয়েড এবং কোলেস্টেরল জাতীয় সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে। এই সময় হোমিওপ্যাথি ট্রিটমেন্টে ভালো কাজ দেবে। অত্যন্ত সুখী দাম্পত্য জীবন। সঙ্গী একটু আগলে রাখতে চাইবেন। বাড়িতে একটু নজরদারি চলবে। ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে ভালো সময়। অত্যধিক সাফল্য আসবে। নানা দিক থেকে আর্থিক লাভ এখন।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির লোকেদের নিজেদের রাগ একটু সামলাতে হবে। রক্তচাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। অনেকটা জল খেতে হবে।  হাতের যন্ত্রণা হওয়ার সম্ভাবনা আছে। মহিলাদের স্ত্রীরোগঘটিত সমস্যা হতে পারে। দাম্পত্য জীবনে অতিরিক্ত রাগ এবং সবকিছু নিজের আয়ত্তে রাখার মানসিকতা থাকবে সঙ্গীর। অত্যন্ত  নিয়মানুবর্তিতা এবং  গোঁড়ামির কারণে সম্পর্ক বোঝাও মনে হতে পারে। সরকারি চাকরি, বিচারক,আইনজীবী, হিসাব রক্ষক এবং যাঁরা ডেস্কে বসে কাজ করেন তাঁদের জন্য সময় ভালো। আসল কথা হচ্ছে, এখন যেমন কর্ম করবেন, তেমনই ফল পাবেন। কোনও ধরনের আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন বিশেষত পারিবারিক সম্পত্তি সংক্রান্ত সমস্যা এবং ব্যাংক লোনের সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির জাতকদের নিজেদের গোপনাঙ্গজনিত সমস্যা হতে পারে। জাতক-জাতিকাদের উভয়ের ক্ষেত্রে হাড়ের সমস্যা ও মেরুদণ্ডের ব্যথা হতে পারে। মকর রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন সম্পর্কের শুরু হতে চলেছে। বিয়ের প্রস্তাবও পেতে পারেন তাঁরা। সম্পর্কে অনেক ভালোবাসা থাকবে। বিজনেসের ক্ষেত্রেও নতুন দিশা খুলতে চলেছে। নতুন চাকরির প্রস্তাব আসা, ব্যবসায় নতুন দিশা খুলে  যাওয়ার সঙ্গে ব্যবসার প্রসারও ঘটতে চলেছে। আর্থিকভাবে সমৃদ্ধির সময়। 

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময় ঘাড়ের কোনও সমস্যা, পায়ের সমস্যা, গোড়ালিতে ব্যথা ও চোখের সমস্যা হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা এই সময় একটু দেখে চলাফেরা করলেই ভালো। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন এঁরা। এই সময় ঠান্ডা লাগার ও সর্দি হওয়ার আশঙ্কা আছে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে নতুন সম্পর্ক শুরু হতে চলেছে, কিন্তু সেই সম্পর্কে কমিটমেন্ট পাওয়া মুশকিল হতে পারে। কেরিয়ার বিজনেসের জন্য সময়টা খুব ভালো, নতুন কিছু শুরু হতে পারে। যেকোনো কাগজে সই করার আগে ভালো করে দেখে সই করবেন। আর্থিকভাবে খুব ভালো সময় আসতে চলেছে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের কাঁধে ও হাতে যন্ত্রণা হতে পারে। সম্পর্কে একটু ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। সঙ্গিনী আপনাকে নিজের আয়ত্তে রাখতে চাইবেন, সেই কারণে সম্পর্কে রুক্ষতা বাড়তে পারে। মীন রাশির জাতক-জাতিকারা এই সময় কাজ করলে তা ভালো ফল দেবে। যাঁরা নেতৃত্বপ্রধান চাকরি করেন তাঁদের জন্য সময়টা খুব ভালো। নিজের ক্ষমতায় অর্জিত অর্থ ও তার জেরে সমৃদ্ধি থাকবে এই সময়ে।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.