Tarot Card Reading June 01, 2024: ডিপ্রেশনে কর্কট, পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত কন্যা, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার সপ্তাহ...

Tarot Card Reading for This Week: ট্যারো কার্ড রিডিং আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে থেকে আপনার চাকরী, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে ও কার থেকে ক্ষতি তাও বলা যায়। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে তাও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশী নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ এখানে ট্যারো কার্ড অনুযায়ী জুনের ১ তারিখ থেকে ৭ তারিখ অবধি ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি চিত্র দেওয়া হল। মিলিয়ে নিন এই সাত দিন আপনার কেমন যাবে। 

Updated By: Jun 1, 2024, 09:22 AM IST
Tarot Card Reading June 01, 2024: ডিপ্রেশনে কর্কট, পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত কন্যা, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার সপ্তাহ...
প্রতীকী ছবি

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক জাতিকাদের পা, কোমর, হাতে ব্যথার সমস্যা হতে পারে। উচ্চ রক্তচাপের সমস্যা হতে পারে। খিটখিটে ভাব থেকে অতিরিক্ত চিৎকার চেঁচামেচি হওয়ার সম্ভাবনা রয়েছে। জোরে গাড়ি বা বাইক চালানোর কারণে দুর্ঘটনা থেকে সাবধান। কাছের মানুষের অপেক্ষায় থাকবেন প্রেমিকজনেরা,  বিবাহিত জীবনে কাজের চাপের দরুন পরিবারকে সময় দিতে অসুবিধা হতে পারে।  ইগোর সমস্যা আসতে পারে সম্পর্কে। কর্মক্ষেত্রে কোন বড় পরিবর্তন আসতে চলেছে, ব্যবসা ও ক্যারিয়ারে এই সময়ে অনেক চড়াই-উতরাই থাকবে। পারিবারিক সম্পত্তি বা পারিবারিক সূত্রে অর্থলাভ হওয়ার যোগ। 

বৃষ Taurus (April 20 - May 20)

হাতে ও কাঁধে ব্যথা। পা জনিত সমস্যা,  শিশুদের স্বাস্থ্যের দিকে নজর দিন। অতিরিক্ত মদ্যপান থেকে শারীরিক সমস্যা আসতে পারে। ক্যারিয়ার আর সম্পর্কের মধ্যে ব্যালেন্স করা প্রয়োজন। শারীরিক ও মানসিক চাহিদা  অপূর্ণ থেকে যেতে পারে। দুজনের মধ্যে সমঝোতার অভাব হতে পারে। কাজের জায়গায় প্রতিযোগিতা বাড়বে। ক্যারিয়ারে অনেকগুলো অপশনের দরজাও খুলতে পারে। সঠিক পথ পছন্দ করার জন্য মাথা শান্ত রেখে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। ক্যারিয়ার নিয়ে দ্বিধাগ্রস্ত হতে পারেন। পার্টনারশিপ ব্যবসায় প্রতারিত হওয়ার সম্ভাবনা।

মিথুন Gemini (May 21 - June 20)



মিথুন রাশির জাতক জাতিকাদের হাতে ব্যথা ও সমস্যা হতে পারে। কাঁধের যন্ত্রণা বাড়তে পারে। হাঁটুর ব্যথা বাড়তে পারে। এই সময়ে আপনাদের পার্টনার একটু কন্ট্রোল করতে চাইবে। প্রাচীন মনোভাব বা গোঁড়ামি প্রকাশ পেতে পারে সঙ্গীর মধ্যে। রাগারাগি হতে পারে আপনার কারণে। অতিরিক্ত ডিসিপ্লিনড হওয়ার এখন প্রয়োজন নেই। বিনা প্রস্তুতিতে ব্যবসার কারণে ধ্বস। এই সময় কোন নতুন ব্যবসা শুরু করার অনুকূল নয় আপনার জন্য। ক্ষতি হতে পারে। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে। কোন পেপার সই করার আগে ভালো করে দেখে নিন।

কর্কট Cancer (June 21 - July 22)



কর্কট রাশির মানসিক সমস্যা বা ডিপ্রেশন বাড়তে পারে। পেটের সমস্যা যেমন কৃমি, ডায়রিয়া জাতীয় রোগ হতে পারে। সঙ্গীর অতিরিক্ত ভালোবাসা ও নজরদারিতে দমবন্ধ মনে হতে পারে।  সম্পর্ক বোঝা মনে হতে পারে। অফিস পলিটিক্স অনেক বেশি তবুও অন্যের কথায় কান না  দিয়ে নিজের কাজে মন দিন। একটু বেশি পরিশ্রম প্রয়োজন। আর্থিক দিক থেকে অনেক বড় ক্ষতির সম্ভাবনা কিন্তু সবকিছু শেষের পরেও একটা আশার আলো আছে।

সিংহ Leo (July 23 - August 22)



সিংহ রাশির জাতক জাতিকাদের নজর দোষ কাটানোর প্রয়োজন। সামান্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। এছাড়াও রক্ত সংক্রান্ত সমস্যা হতে পারে। মেজাজ হারাতে পারেন অযথা। চোখের সমস্যা ও হতে পারে। সম্পর্কে আঘাত পেতে পারেন যারা ডিভোর্সি বা পুরনো সম্পর্ক ভেঙেছে তারা মনের মানুষ পেতে পারেন। অতিরিক্ত কাজের চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে অনেক চড়াই-উতরাই। বড় কোন পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে। আর্থিক পরিস্থিতি যথেষ্ট অনুকূলে। আর্থিক সফলতা দেখা যায়।

কন্যা Virgo (August 23 - September 22)



আগুন থেকে সতর্ক থাকুন। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বনের প্রয়োজন। জলের অভাব হতে পারে শরীরে। বেশি করে জল খান। শরীর ঠান্ডা রাখে এমন খাবার খান। একদিক বজায় রাখতে গিয়ে সম্পর্কের দিক উপেক্ষিত হচ্ছে। কর্ম ও সম্পর্কে ভারসাম্য প্রয়োজন। ভালোবাসার মানুষের কাছ থেকে উপেক্ষা পেতে পারেন। চেয়ে চেয়ে মনোযোগ আদার করতে হতে পারে। কোন কাজে অযথা বিলম্ব। একসাথে বহু কিছু ঘটার মতো পরিস্থিতি। শনির কারণে কর্মক্ষেত্রে অনেক সমস্যা হতে পারে। আর্থিক ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি থাকবে। পারিবারিক সম্পত্তি থেকে  বিতাড়িত হওয়ার সম্ভাবনা।

তুলা Libra (September 23 - October 22)



তুলা রাশির দুশ্চিন্তা বাড়বে। রাতে ঘুম না আসার সমস্যা বাড়তে পারে। পিঠের যন্ত্রণা হাঁটুর সমস্যা ভোগাতে পারে। শয্যাশায়ী রোগীদের ক্ষেত্রে বেডসোর হওয়ার সম্ভাবনা দেখা যায়। পেটের সমস্যা হতে পারে। তুলা রাশির জাতক-জাতিকাদের নতুন সম্পর্ক হবে।  কিন্তু প্রতিশ্রুতির জন্য পেছন পেছন বহু দৌড়াতে হবে। সরকারি চাকরির উত্তম যোগ দেখা যায়। যে কোনো উচ্চপদস্থ অফিসারের পদে নিয়োগ হতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের যদি মা বা মাতৃ স্থানীয় কারণ নামে ব্যবসা থাকে তবে লাভবান হবেন। পৈত্রিক সম্পত্তি লাভের যোগ। ট্যারো কার্ড রিডার হলে বা  আধ্যাত্মিকতার মধ্যে থাকলে সাফল্য আসবে। এই সময় অর্থ চুরি বা ক্ষতি হতে পারে।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির যাদের হার্টের সমস্যা আছে তাদের সমস্যা বাড়তে পারে এমন কি হার্ট অ্যাটাক বা হার্টে অপারেশনের সম্ভাবনা দেখা যায়। শরীরে কোন ধরনের টিউমার হতে পারে। মহিলাদের ক্ষেত্রে বিশেষত ভাবে স্ত্রী রোগ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। সম্পর্কে ইগোর দরুন সমস্যা আসতে পারে। বৃশ্চিক রাশির  যারা সম্পর্কে আছেন তাদের  কাছের মানুষ পাত্তা না দিতে পারে। সম্পর্কে উদাসীনতা ভোগাবে। সঙ্গীর স্বভাব এই সময় অতিরিক্ত কন্ট্রোল করা ও ডমিনেট করার পর্যায়ে যেতে পারে। অফিস পলিটিক্সের বারাবারি হতে পারে। ব্যবসায় ঠকতে পারেন। বৃশ্চিক রাশির ক্যারিয়ারে হঠাৎ পতনের সম্ভাবনা। চাকরি চলে যেতে পারে। আর্থিক সমৃদ্ধি ভালো কিন্তু ধীরে উন্নতি। নদীর ধারের জমিতে লগ্নি সুফল দেবে।

ধনু Sagittarius (November 22 - December 21)

চর্ম রোগ, যথা এলার্জি, র‍্যাশ প্রভৃতি নানান ধরনের সমস্যা দেখা দিতে পারে। ধনু রাশির চিকেন পক্স হতে পারে এই সময়ে। পায়ের সমস্যা হতে পারে।  ক্যান্সার ধরা পড়তে পারে অথবা  যাদের ক্যান্সার আছে তাদের এই সময় রোগের প্রকোপ বাড়তে পারে। সঙ্গীর ব্যবহারের জাদুতে আপনি কাবু হতে পারেন। আপনার সঙ্গী আপনাকে নিজের আয়ত্তে রাখতে চাইবে। কথার ঝাঁঝ সহ্য করতে হতে পারে। চাকরি বা ব্যবসা যাই করুন না কেন তার শীর্ষে আপনি থাকবেন। তবে অধস্তনদের সম্মান করুন। আর্থিকভাবে আপনি যথেষ্ট সফল থাকবেন।

মকর Capricorn (December 22 - January 19)

এই সময় আপনাদের হাতে এলার্জি বা র‍্যাশ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।  বিশেষত যাদের মাইগ্রেন তারা কষ্ট পেতে পারেন। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। মকর রাশির বিবাহের জন্য সুসময় উপস্থিত। বিয়ের কথাবার্তা শুরু  হতে পারে। যারা সম্পর্কে রয়েছেন  তাদের সম্পর্ক তৃতীয় মানুষ দ্বারা প্রভাবিত হতে পারে। সম্পর্কে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগের এখন উত্তম সময়। কর্মে উন্নতি ও আনন্দ থাকবে। পার্টনারশিপ ব্যবসায় থাকলে ক্ষতি হবে। বিশেষ করে মহিলাদের দ্বারা মকর রাশির আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির মহিলাদের এই সময় গর্ভবতী হওয়ার জন্য উত্তম। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে। রক্ত সংক্রান্ত কোন সমস্যা দেখা দিতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকা যারা সম্পর্কে আছেন তাদের কাছে সম্পর্কটা বোঝা হয়ে দাঁড়াতে পারে। নিজের আত্মমর্যাদা বজায় রাখুন। তদন্তমূলক কাজ যারা করেন এবং মিডিয়ার কাজে যারা আছেন তাদের জন্য ভালো সময়। অন্য পেশায় যারা আছেন তারা সব সময় কর্মক্ষেত্র পরিবর্তন করার চেষ্টা করা বন্ধ করে মাথা শান্ত রাখুন। আর্থিকভাবে এই সময় আপনার অনুকূলে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক জাতিকাদের অনেকেরই উচ্চ রক্তচাপের সমস্যা হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পায়ে ব্যথা হতে পারে বা চোট লাগতে পারে। মীন রাশির জাতক-জাতিকাদের এই সময় ভালোবাসা বজায় থাকবে। সম্পর্কে আবেগের স্রোত এখন ভরপুর। সঙ্গী আপনার সমস্ত সিদ্ধান্তে পাশে থাকবে। কর্মক্ষেত্রে খুব বড় ক্ষতির সম্ভাবনা। নিজের বাড়ির সম্পত্তি ছেড়ে চলে যেতে হতে পারে। অতিরিক্ত রেগে গেলেও  মাথা ঠান্ডা রাখুন।

ইন্দ্রাণী মুখার্জী ঘটক
Tarot Reader, Reiki Master,  Pendulam Dowser, Crystal Healer Candle and Knot Magic Professional
Contact: 8961112848

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.