প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর বানাতে অনবদ্য ফেসবুক

প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও মধুর করতে চাইলে ফেসবুক করুন। ফেসবুক করার সঙ্গে নাকি বেড়ে উঠবে প্রেম। আধুনিক সমাজের ভালবাসার একমাত্র মাধ্যম হল ফেসবুক। ফেসবুক করলে নিজের প্রিয়জনের সঙ্গে ভাল থাকে সম্পর্ক।

Updated By: Nov 23, 2015, 07:32 PM IST
প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর বানাতে অনবদ্য ফেসবুক

ওয়েব ডেস্ক: প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও মধুর করতে চাইলে ফেসবুক করুন। ফেসবুক করার সঙ্গে নাকি বেড়ে উঠবে প্রেম। আধুনিক সমাজের ভালবাসার একমাত্র মাধ্যম হল ফেসবুক। ফেসবুক করলে নিজের প্রিয়জনের সঙ্গে ভাল থাকে সম্পর্ক।

সম্প্রতি উইসকনসিন ম্যাডিসিন বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশনের একজন প্রফেসর ক্যাটালিনা টোমা একটি সমীক্ষা চালান। সেই সমীক্ষার মাধ্যমে তিনি জানান, ফেসবুক করলে প্রিয়জনের সঙ্গে মধুর সম্পর্ক তৈরি হয়। আর মধুর সম্পর্ক তৈরি হলে তার স্থিতিও থাকে অনেক বেশি দিন।

সাধারণত প্রেমিক-প্রেমিকা নিজেদের প্রেমের কথা এখন নিজেদের মধ্যে সীমাবদ্ধ না রেখে প্রকাশ্যে আনতে চান। আর এই কাজের জন্য ফেসবুকের জুড়ি মেলা ভার। শুধু ফেসিবুকে একবার পোষ্ট করলেই ব্যস! সকলেই জানতে পেরে যাবে। এর ফলে সকলেই জানতে পেরে যাবে তাদের প্রেমের কথা। আর সেই প্রেম যুগলের জুটিকে কে কেমন ভাবে নিচ্ছে তারও একটা হদিস মিলে যাবে ফেসবুক মারফত। এরপর তো আছেই সেলফি। দুজনে একসঙ্গে সেলফি তুলে ফেসবুকে পোষ্ট করলেই চলে আসবে ঝুড়ি ঝুড়ি কমেন্ট। সেখান থেকেও যেনে যাওয়া যাবে কেমন দেখতে লাগছে একসঙ্গে আপনাদের।

আর সব থেকে বর কথা হল নিজেদের ছবি একসঙ্গে ফেসবুকে পোষ্ট করলে, সবাইকে জানালে দুজনের মধ্যেকার দূরত্বও কমবে। যার ফলে গভীর হয়ে উঠবে প্রেম। তার সঙ্গে একে অপরের প্রোফাইলে ছবি, স্টেটাস এবং ভিডিও শেয়ার করলেও নিজের পার্টনারের কাছে পেয়ে যাবেন গভীর ভালবাসা। শেয়ার করার মাধ্যমে আপনি যে আপনার পার্টনারের প্রতি খুবই কেয়ারিং সেটাও ভালোভাবেই বোঝানো সম্ভব হবে। তাই আর দেরি কেন? নিজের সম্পর্ককে আরও মধুর বানাতে, ফেসবুকে জাস্ট খুলে ফেলুন একটা অ্যাকাউন্ট। আর নিজেদের ভালবাসার কথা শেয়ার করুন সকলের সঙ্গে!

.