এই ৬ ধরনের পুরুষের মধ্যে প্রতারণার স্বভাব বেশি থাকে

স্কুল, কলেজ কিংবা কাজের জায়গা। কখনও কখনও কোনও নারী বা পুরুষকে প্রথমবার দেখেই ভালো লেগে যায়। তাঁকে ঘিরে স্বপ্ন দেখাও শুরু হয়ে যায়। শুধু ছেলেরাই নয়, মেয়েরাও কোনও চার্মিং পুরুষকে দেখেই তার রূপে মুগ্ধ হয়ে যায়। কিন্তু চার্মিং লুক মানেই সে মনের দিক থেকে চার্মিং বা লয়াল হবে এমন কিন্তু নয়। তাই রূপে ভুলবেন না। জেনে নিন কোন কোন ধরনের পুরুষের মধ্যে প্রতারণার ভাব বেশি থাকে-

Updated By: Aug 28, 2016, 06:59 PM IST
এই ৬ ধরনের পুরুষের মধ্যে প্রতারণার স্বভাব বেশি থাকে

ওয়েব ডেস্ক: স্কুল, কলেজ কিংবা কাজের জায়গা। কখনও কখনও কোনও নারী বা পুরুষকে প্রথমবার দেখেই ভালো লেগে যায়। তাঁকে ঘিরে স্বপ্ন দেখাও শুরু হয়ে যায়। শুধু ছেলেরাই নয়, মেয়েরাও কোনও চার্মিং পুরুষকে দেখেই তার রূপে মুগ্ধ হয়ে যায়। কিন্তু চার্মিং লুক মানেই সে মনের দিক থেকে চার্মিং বা লয়াল হবে এমন কিন্তু নয়। তাই রূপে ভুলবেন না। জেনে নিন কোন কোন ধরনের পুরুষের মধ্যে প্রতারণার ভাব বেশি থাকে-

১) ঘরকুনো ছেলেরা যে খুবই বিরক্তিকর প্রকৃতির হয় আমরা সকলেই জানি। কিন্তু যে সমস্ত ছেলেদের মায়ের সঙ্গে অতটাও ভালো সম্পর্ক নেই, এর মানে তারা দীর্ঘ সম্পর্কে মোটেই বিশ্বাসী নয়। এছাড়া, যদি কখনও আপনি আপনার সঙ্গীকে তাঁর মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখে বা শুনে ফেলেন, তাহলে বুঝবেন সেই ব্যক্তি মাকে সম্মান করেন না এবং আপনাকেও কোনওদিন সম্মান করবেন না।

২) যে ব্যক্তি সবসময়ই কিছু না কিছু বিষয় গোপন করতে চান, যে ব্যক্তি মোবাইলের মেসেজ বক্স সবসময়ই খালি থাকে, সেই ব্যক্তির থেকে এখনই সাবধান হয়ে যান।

৩) যে ব্যক্তি আপনার সঙ্গে শারীরিক সম্পর্কে খুবই স্বচ্ছন্দ, অথচ, আপনার আবেগকে একেবারেই গুরুত্ব দিতে চান না, সেই ব্যক্তির প্রতারণার মানসিকতা রয়েছে।

৪) আপনার সঙ্গী কি সারাক্ষণই আপনাকে যে কোনও কিছু জানাতে ভুলে যান, তাহলে সেই ব্যক্তি নিশ্চিত প্রতারক। অর্থাত্‌, সেই ব্যক্তি আপনার থেকে বেশি অন্যদের গুরুত্ব দিচ্ছেন।

৫) কিছু ব্যক্তি সারাক্ষণ তাঁর সঙ্গীকে নিয়ন্ত্রণে রাখেন, নিয়ন্ত্রণ করতেই ভালোবাসেন, সঙ্গীর প্রতিটা পদক্ষেপের উপর নজর রাখেন, কিন্তু নিজের সম্পর্কে কিছুই জানাতে চান না। তাহলে এবার সময় এসেছে সেই ব্যক্তির আসল চেহারাটা চিনে নেওয়ার।

৬) আপনার সঙ্গী কি সবসময় আপনাদের সম্পর্কটিকে আড়ালে রাখতে চান? তিনি আপনার বন্ধুদের সঙ্গে দেখা করেন, অথচ তাঁর বন্ধু বা পরিচিতদের সঙ্গে আপনাকে কখনওই দেখা করান না? এবার এই সম্পর্কটা নিয়ে ভেবে দেখুন।