ফেলে এসেছেন ব্যাচেলর লাইফ? এই ভিডিও আপনাকে ফিরিয়ে নিয়ে যাবে দিনগুলোয়

একটা 1BHK  ফ্ল্যাট। দরজা খুলে ঘরে ঢুকতেই পায়ে আটকাবে পেপারওয়ালার দিয়ে যাওয়া পেপার, দুধের প্যাকেট। তারপর একটু এগোতেই সামনে চোখে পড়বে সেই অগোছাল সিঙ্গল বেডটা। যার ওপর ডাঁই করে রাখা বালিশ, বিছানা, চাদর। ঘরের চারিদিকে ছড়িয়ে রয়েছে সারা সপ্তাহের অফিস যাওয়া জামাকাপড় গুলো।

Updated By: May 9, 2016, 01:07 PM IST
ফেলে এসেছেন ব্যাচেলর লাইফ? এই ভিডিও আপনাকে ফিরিয়ে নিয়ে যাবে দিনগুলোয়

ওয়েব ডেস্ক: একটা 1BHK  ফ্ল্যাট। দরজা খুলে ঘরে ঢুকতেই পায়ে আটকাবে পেপারওয়ালার দিয়ে যাওয়া পেপার, দুধের প্যাকেট। তারপর একটু এগোতেই সামনে চোখে পড়বে সেই অগোছাল সিঙ্গল বেডটা। যার ওপর ডাঁই করে রাখা বালিশ, বিছানা, চাদর। ঘরের চারিদিকে ছড়িয়ে রয়েছে সারা সপ্তাহের অফিস যাওয়া জামাকাপড় গুলো। মাটিতে গড়াগড়ি খাচ্ছে ডজন খানেক বিয়ারের বোতল। রান্নাঘরে গ্যাসের পাশে রাখা একটা মিডিয়াম পিজার প্যাকেট, যাতে এখনও পড়ে রয়েছে একটা পিস। চোখটা নীচ থেকে একটু উপরে তুললে দেখা যাবে দেওয়াল জূড়ে রয়েছেন সানি লিওন। ড্রেসিংটেবলটার ওপর সার দিয়ে সাজানো ফাঁকা ডিওর বোতল। আর বিছানার পাশে চলতে থাকা ডেস্কটপটার ওয়ালপেপারের কথা না হয় থাক।

এরপর আর আলাদা করে বলে দেওয়ার দরকার হয় না যে এটা একটি 'আদর্শ' ভারতীয় ব্যাচেলর ছেলের ঘর। একটু এদিক ওদিক ছাড়া আমাদের দেশের প্রায় সব ব্যাচেলরদের ঘরের চেহাড়াটাই এমন হয়। তারপর যদি সেই ব্যাচেলরের থাকে একটি সুন্দরী গার্লফ্রেন্ড তবে মাঝে মাঝেই পাওনা থাকে বাড়িওয়ালার বাক্যবাণ। ভারতীয় ব্যাচেলর ছেলেদের এই ব্যাচেলর জীবন নিয়েই দেশী চ্যানেল বানিয়েছে এক ভিডিও। যা দেখলে আপনার মনে হবেই, 'আরে এ তো আমার লাইফ'। আর যারা এই ব্যাচেলর দিনগুলো পিছনে ফেলে এসেছেন তাদের মনে আরও একবার উঁকি মারবে সেই পুরনো দিনগুলো।

 

.