দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল, কেমন যাবে গোটা দিন?

দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল 

Updated By: Jan 21, 2021, 04:57 PM IST
দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল, কেমন যাবে গোটা দিন?

 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আগেই জেনেছেন যে আপনি মঙ্গল গ্রহের জাতক জাতিকা হলে মঙ্গল গ্রহের দ্বারা প্রভাবিত হবে বেশী। মঙ্গল গ্রহ আপনার আনুকুলে থাকলে এ বছর উন্নতিতে বেশ গতি ফিরে পাবেন। আর যদি কোন কারনে মঙ্গলের প্রভাব খারাপ প্রতীয়মান হয় তাহলে সম্ভব হলে একটি রক্ত প্রবাল পাথর আপনি ব্যবহার করে দেখতে পারেন। ভাগ্য পরিবর্তনের জন্য আপনাকে রত্নপাথর ব্যবহার করতে বলছিনা। আপনার ভেতরের শক্তি আরো ভালো ভাবে কাজে লাগাতে আপনি রাশিরত্ন পাথর ব্যবহার করে দেখতে পারেন। 

আরও পড়ুন: 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনি যে গ্রহ দ্বারা সব থেকে বেশী প্রভাবিত হয়ে থাকেন তার নাম হচ্ছে শুক্র যা আগেই বলেছি। আবেগ প্রবন মানুষ হিসেবে আপনাদের যে বেশ সুখ্যাতি রয়েছে তা হয়তো অতিরিক্ত আবেগের কারনে আপনি বুঝে উঠতেই পারেন না। ফলে মাঝে মাঝেই আপনি পরাজিত হন আবেগের নিকট। তবে আপনাদের সব থেকে বড় গুণ হচ্ছে অধ্যবসায়, কঠিন লক্ষ্যর পেছনে লেগে থেকে সেটা অর্জন করা আপনার স্বভাব। হিসাব মতে বছরের প্রথম দিকের সময় আপনার জন্য ভালো হবার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন: 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনার মধ্যে যে স্বভাবটি সব থেকে বেশী উল্লেখযোগ্য তা হল আপনি প্রতিনিয়ত নতুন নতুন জিনিসের প্রতি আগ্রহী হয়ে ওঠেন। তাই সব কিছুতেই আপনার জ্ঞান থাকলেও সেটা বেশীর ভাগ সময় ভাসাভাসা। নতুনের খজের কারনে আবিস্কারের একটা নেশা থাকে আপনার মধ্যে এবং কাজের মত কোন কাজ পেলে সেটাই পূর্ণ মনোযোগে সম্পন্ন করা আপনার স্বভাব। মিথুন রাশির জাতক জাতিকাদের মাঝে একটি পজিটিভ মনোভাব লক্ষ্য করা যায় সবসময়। 

আরও পড়ুন: 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আবার বলছি আপনার জন্য শুভ গ্রহ হচ্ছে চাঁদ। তাই আপনি অনেক নরম মনের মানুষ, অনেক বেশী সংবেদনশীল। আপনার সকল প্রকার ধ্যানজ্ঞান হচ্ছে আপনার পরিবার নিয়ে। হিসাব মতে এ বছরের প্রথম দিকে কিছু কিছু কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য ভালো কাটবে। তনে পেশা হিসেবে যারা ব্যবসায়ী তাদের জন্য এ বছর যে খুব ভালো কাটবে সেটার সম্ভাবনা দেখা যায়। তাই আরও বেশী বিচক্ষণ হন। তাই কেও যদি নিজের ব্যবসায় উন্নতি করার চিন্তা করে থাকেন তাহলে এ বছর খুব খুব ভালো সময়।

আরও পড়ুন: 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আমাদের আগের কোন পোষ্টের মাধ্যমে হয়তো জেনে গিয়েছেন যে আপনি যদি সিংহ রাশির জাতক জাতিকা হয়ে থাকেন তাহলে সূর্যের দ্বারা বেশী প্রভাবিত হয়ে থাকেন। উদার মনোভাব আপনার রাশি গত বৈশিষ্ট্য। যে কোন কিছুর সর্বচ্চ শেখর ছোঁয়ার নেশা রয়েছে আপনার। লক্ষ্য অর্জনে আপনি সব সময় নির্দিষ্ট পরিকল্পনা অনুযায়ী পথ চলে থাকেন, যদিও মাঝে মাঝে তা খুব কঠিনও হতে দেখা যায়। স্বাধীনচেতা মানুষ হওয়াতে আপনি জানেন যে অর্থ আপনার স্বাধীনতা আরও বাড়িয়ে দিতে পারে, ফলে অর্থের ব্যপারে আপনার আগ্রহ প্রচণ্ড।

আরও পড়ুন: 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আপনি যদি কন্যারাশির জাতক জাতিকা হয়ে থাকেন তাহলে আপনার অধিপতি গ্রহ হচ্ছে বুধ। এ গ্রহ আপনার জন্য শুভ হলে আপনার উন্নতি খুব সহজ, তবে এ গ্রহের প্রভাব আপনার অনুকূলে না হলে একের পর এক বাঁধা এসে দাঁড়াবে আপনার সামনে। তাই সম্ভব হলে আপনি একটি পান্না পাথর ধারন করবেন। আপনি মাঝে মাঝেই কিছুটা কুটিল প্রকৃতির হয়ে থাকেন। তবে বাস্তববাদী এবং বুদ্ধিমান জাতক জাতিকা হিসেবেও আপনার খ্যাতি রয়েছে। ফলে সব কিছুতে জানার আগ্রহ আপনার প্রবল।

আরও পড়ুন: 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

শুক্র গ্রহ আপনাকে প্রতি মুহূর্ত ঘিরে রাখে। আর পূর্বেই উল্লেখ করেছি যে শুক্র মানুষের মনে সততা, সহানুভুতিশিলতা, মিশুক, বন্ধুভাবাপন্ন মনভাবের জন্ম দিয়ে থাকে। ফলে প্রেমে পরার ক্ষেত্রে বারবার আপনি আগ্রহী হতে পারেন। তাই এমন উটকো ঝামেলা থেকে বাচার জন্য সারা বছরই নিজেকে সাবধান রাখবেন বলে আশা করি। চেষ্টা করবেন আবেগ কে নিয়ন্ত্রণ রেখে সারা বছরের কাজ গুলো করার ফলে ঝামেলায় কম জড়াবেন। নতুন নতুন সম্পর্কে জড়ানোর আগে সাবধান থাকবেন যেন খারাপ কারো লাপ্পায় না পরেন। 

আরও পড়ুন: 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনি ইতি মধ্যেই আমাদের অন্য পোষ্টের মাধ্যমে জেনেছেন যে আপনার জন্য উপকারী গ্রহ হচ্ছে মঙ্গল। আপনাদের মাঝে কিছু কিছু জাতক জাতিকাদের মধ্যে বিপরীত চরিত্র দেখা যায়। নতুন বছরটি আপনাদের জন্য ভালো মন্দ মিশেলের থাকবে বলেই মনে হয়। ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবনে এবছর মাঝে মাঝেই অস্থিরতা দেখা দিতে পারে। অনেক সাথে সম্পর্ক খারাপ হতে পারে। বিশেষ করে এ বছর মায়ের সাথে সম্পর্ক খারাপ হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

নিঃসঙ্গ জাতক জাতিকা, এমন খেতাব মকর রাশির জাতক জাতিকাদের দখলে। আপনি যে জীবনের প্রতি খুব বাস্তববাদী তা হয়তো জীবন থেকে ইতি মধ্যেই আপনি বুঝতে পেরেছেন। আপনি জীবনে যে কোন কিছুকে নিজের প্রয়োজনে খুব সুন্দর করে কাজে লাগাতে পারেন। আপনি খুব সহজ সরল জীবন পছন্দ করেন, সব সময় শান্ত থাকতে পছন্দ করেন কিন্তু মাঝে মাঝেই আপনাকে উদাসিন হতে দেখা যায়। মকর রাশির মানুষ গুলো খুবই কৃপণ ধরনের হয়ে থাকে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

জন্ম তারিখ অনুযায়ী আপনি যখন কুম্ভরাশির জাতক জাতিকা তখন আপনি শনি এবং ইউরেনাস গ্রহের দ্বারা প্রভাবিত হবেন এটাই স্বাভাবিক। কিছু কিছু কুম্ভরাশির জাতক জাতিকার মাঝে গাম্ভীর্য দেখা যায় তবে এর পাশাপাশি এরা মিশুক হয়ে থাকে। হুটহাট সিদ্ধান্ত বদলের ক্ষেত্রে এরা সিদ্ধ হস্ত। এ রাশির জাতক জাতিকাদের মাঝে মনে মনে অনেক কিছু চিন্তা করার স্বভাব দেখা যায়, কিন্তু সব কিছু বাস্তবতায় রূপ দিতে পারে না। এরা একটি কাজ শুরু করার কিছু দিন পরে অন্য একটি কাজ ভালো লেগে যায় ফলে বারবার কাজের ধরন পরিবর্তন দেখা যায়।

আরও পড়ুন: 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

জুপিটার এবং নেপচুন আপনার গ্রহ। এর উপর আপনি যতটা প্রভাব বিস্তার করুণ আর না করুণ এই দুই গ্রহ কিন্তু ঠিকই আপনাদের উপর প্রভাব বিস্তার করে থাকে। আপনি যদি মীনরাশির জাতক জাতিকা হয়ে থাকেন তাহলে আপনার মধ্যে উদার মনোভাব, বন্ধুভাবাপন্ন সম্পর্ক এবং খুব বেশী সংবেদনশীল স্বভাব দেখা যেতে পারে। মাঝে মাঝে আপনার সবজান্তা একটি স্বভাবের উদয় হয় যা অন্যদের কে বিরক্ত করে থাকে। মনের দিক থেকে এরা কিছুটা অস্থির চঞ্চল স্বভাবের।

আরও পড়ুন: 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বৃহস্পতি নামক গ্রহ আপনার উপর খুব বেশী প্রভাব বিস্তার করে থাকে। এই গ্রহের শুভ অবস্থান আপনাকে এগিয়ে নিয়ে যেতে অনেকটা। ধনুরাশির জাতক জাতিকাদের জন্য এ বছরটি কিছুটা ভালো খারাপ মিশেলে যাবে। বৃহস্পতি গ্রহ মানুষের মধ্যে উচ্চাকাঙ্ক্ষার জন্ম দেয়। মানুষ আরও ভালো কিছু চায়, ভালো কিছু করার চিন্তা করে, খমতায় যেতে চায়। যাদের মধ্যে নেতৃত্ব লাভেব ইচ্ছা প্রবল থাকে তাদের উপর এই বৃহস্পতি গ্রহের শুভ প্রবা অনেক বেশী থাকে।

Tags:
.