দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল, কেমন যাবে গোটা দিন?

দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল 

Updated By: Jan 27, 2021, 08:24 AM IST
দিনের শুরুতে পড়ুন আজকের রাশিফল, কেমন যাবে গোটা দিন?

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নিজের কর্মদক্ষতার কারণে অন্যের প্রশংসা আদায় করে নেবেন। সমাজকল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। পিতার পরামর্শে ব‌্যবসায়ে লাভবান হওয়ার যোগ। চাকরিজীবীদের কর্মক্ষেত্র পরিবর্তনের শুভ যোগ। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

 
আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হয়ে যাবে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি হতে পারে বা অর্থের অপচয় হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।

 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

চাপ মুক্ত হতে আপনার মূল্যবান সময় আপনার বাচ্চাদের সাথে কাটান। আপনি বাচ্চাদের উপশমকারী ক্ষমতা অনুভব করবেন। ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

বিষাদ ঝেড়ে ফেলে দিন। যা আপনাকে জড়িয়ে রেখেছে এবং আপনার উন্নতিকে ব্যাহত করছে।প্রেম হল অনুভব করার এবং আপনার ভালোবাসার মানুষটির সাথে ভাগ করে নেওয়ার অনুভূতি।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। এটি হল পেশা সংক্রান্ত সেইসব গুরুত্বপূর্ণ পরিবর্তন করার সময়, যা আপনি বেশ কিছু সময় ধরেই ভাবছিলেন।

Tags: