Twitter কিনছেন Elon Musk, এর মাঝেই শুরু হল কর্মী ছাঁটাই

Twitter-র শেয়ারের দাম ৮৬ সেন্ট কমে ৪৫.২৩ ডলার হয়েছে বৃহস্পতিবার দুপুরে। Elon Musk টুইটারকে কেনার জন্য শেয়ার প্রতি ৪৫.২০ ডলার দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

Updated By: May 13, 2022, 11:46 AM IST
Twitter কিনছেন Elon Musk, এর মাঝেই শুরু হল কর্মী ছাঁটাই

নিজস্ব প্রতিবেদন: এলন মাস্কের টুইটার অধিগ্রহণের মাঝেই ছাঁটাই শুরু সংস্থায়। সংস্থার দুই উচ্চপদস্থ আধিকারিককে শুক্রবার ছাঁটাই করা হয়েছে বলে জানা গেছে। 

এক জেনারেল ম্যানেজার Kayvon Beykpour টুইটারে তাঁর সাত বছরের চাকরি জীবনের শেষে সংস্থা ছেড়ে দিচ্ছেন। বৃহস্পতিবার তাঁর করা একাধিক টুইটে Beykpour জানিয়েছেন সংস্থার CEO পরাগ আগারওয়াল তাঁকে জানিয়েছেন যে টুইটারকে তিনি অন্য দিশায় নিয়ে যেতে চান। Beykpour জানিয়েছেন এই কারনেই তাঁকে চাকরি ছাড়তে বলা হয়েছে। 

টুইটারের রেভিনিউ এবং প্রোডাক্ট লিড Bruce Flack-কেও চাতাই করা হয়েছে বলে জানা গেছে। একটি টুইটে এই খবর জানা গেছে যদিও সেই টুইটটি পরবর্তীকালে ডিলিট করা হয়। বর্তমানে তাঁর টুইটার অ্যাকাউন্টের বায়োতে লেখা আছে তিনি বেকার।

টুইটারের তরফে এই দুইজনের সংস্থা ছেড়ে দেওয়ার কথা স্বীকার করে নেওয়া হয়েছে। এছাড়াও জানানো হয়েছে যে সংস্থা এই মুহূর্তে সব রকমের কর্মীনিয়োগ বন্ধ করে দিচ্ছে। শুধুমাত্র প্রয়োজনীয় ব্যবসায়িক পদেই নতুন নিয়োগ করা হবে। 

কর্মীদের পাঠানো একটি মেমোতে টুইটার দুই কর্তার সংস্থা ত্যাগের কথা জানিয়েছে। সেখানে আরও বলা হয়েছে যে দ্রুততার সঙ্গে ব্যবহারকারীর সংখ্যা এবং আয় বাড়ানোর ক্ষেত্রে বিনিয়োগ করার পরেও আয় এবং উন্নতির ক্ষেত্রে যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল তা পুরণ করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: Cash Deposit Rule: ব্যাঙ্ক এবং পোস্ট অফিসের নিয়ম বদল, আটকে যেতে পারে আপনার লেনদেন

এই মার্কিন সংস্থার শেয়ারের দাম ৮৬ সেন্ট কমে ৪৫.২৩ ডলার হয়েছে বৃহস্পতিবার দুপুরে। সংস্থা কেনার জন্য এলন মাস্কের দেওয়া দামের তুলনায় এই দাম মাত্র ৩ সেন্ট বেশি। মাস্ক টুইটারকে কেনার জন্য শেয়ার প্রতি ৪৫.২০ ডলার দেওয়ার প্রস্তাব দিয়েছেন।           

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.