আসছে উবেরের ফুড অ্যাপ 'উবেরইটস'

এই পথ যদি না শেষ হয়...সঙ্গে খাবার থাকলে বেশ হয়! উবেরের নতুন উদ্যোগের কথা জানলে আপনার এমনটাই মনে হবে। অ্যাপ নির্ভর ক্যাব পরিষেবা প্রদানকারী এই সংস্থাটি এবার ভারতের বাজারে নিয়ে আসতে চলেছে 'স্ট্যান্ডালোন ফুড ডেলিভারি অ্যাপ' যার নাম- "UberEATs"।

Updated By: Jan 24, 2017, 11:07 AM IST
আসছে উবেরের ফুড অ্যাপ 'উবেরইটস'

ওয়েব ডেস্ক: এই পথ যদি না শেষ হয়...সঙ্গে খাবার থাকলে বেশ হয়! উবেরের নতুন উদ্যোগের কথা জানলে আপনার এমনটাই মনে হবে। অ্যাপ নির্ভর ক্যাব পরিষেবা প্রদানকারী এই সংস্থাটি এবার ভারতের বাজারে নিয়ে আসতে চলেছে 'স্ট্যান্ডালোন ফুড ডেলিভারি অ্যাপ' যার নাম- "UberEATs"।

উবের এবার ভারতের বিভিন্ন এলাকার স্থানীয় রেস্তোরাঁগুলোর সঙ্গে গাঁটছড়া বাঁধবে। ওইসব রেস্তোরাঁর মেনুলিস্টে থাকা বিভিন্ন খাবারই স্থান পাবে "UberEATs" অ্যাপে। আর থাকবে উবেরের তালিকাভূক্ত কুরিয়ার সার্ভিস। আপনি অ্যাপ খুলে খাবার অর্ডার করলেই কিছুক্ষণের মধ্যে আপনার কাছে কুরিয়ারের মাধ্যমে পৌঁছে যাবে খাবার।

আরও পড়ুন- এই ভিডিওটি দেখুন আর বাঙালি বলে গর্ব অনুভব করুন

উল্লেখ্য, ২০১৪ সালে লস অ্যাঞ্জেলস শহরে এই পরিষেবা প্রথম শুরু করেছিল উবের। সেই উদ্যোগ সফল হওয়ায় বর্তমানে বিশ্বের ৫৮টি শহরের বাতাস এখন ভরে গিয়েছে "UberEATs"-এর সুগন্ধে। এবার আপনিও ভাগ পেতে চলেছেন সেই স্বাদ ও গন্ধের।অত্যাচার

আরও পড়ুন- থেকে বাঁচতে শরীর জুড়ে ট্যাটু

.