Viprit Rajyog: ৫০ বছর পরে উজ্জ্বল হবে এই রাশির ভাগ্য, হঠাৎ আসবে সীমাহীন অর্থ!

Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ কোনও নক্ষত্রে স্থানান্তরিত হয়, তার প্রভাব আমাদের জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে। রাশিফলের বিপরীতে গঠিত রাজযোগ নির্দিষ্ট রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী প্রমাণিত হবে। এই রাশিচক্রের সম্পর্কে জানুন।

Updated By: Apr 2, 2023, 07:19 AM IST
Viprit Rajyog: ৫০ বছর পরে উজ্জ্বল হবে এই রাশির ভাগ্য, হঠাৎ আসবে সীমাহীন অর্থ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ কোনও নক্ষত্রে স্থানান্তরিত হয়, তার প্রভাব আমাদের জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে। একজন মানুষের জন্ম থেকেই তার জীবনে গ্রহের অবস্থানের প্রভাব পড়তে শুরু করে। এটি একজন ব্যক্তির রাশিফলের রাশিচক্র এবং গ্রহের অবস্থান থেকে নিশ্চিত করা হয়। একইভাবে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫০ বছর পরে বিপরীত রাজযোগ তৈরি হতে চলেছে। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ ও অগ্রগতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

বিপরিতা রাজ যোগ শুভ যোগগুলির মধ্যে একটি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি শুভ যোগ হল বিপরীত রাজযোগ। নেতিবাচক প্রভাব সহ সমস্ত গ্রহ একত্রিত হলে এই যোগগুলি গঠিত হয়। যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে ষষ্ঠ, অষ্টম এবং দ্বাদশ ঘরের অধিপতি অন্য দুটি ঘরের যে কোনও একটিতে উপস্থিত থাকেন তবে এমন পরিস্থিতিতে বিপরীত রাজযোগ তৈরি হয়।

বিপরীত রাজা যোগের প্রকারভেদ

ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে, বিপরীত রাজযোগ তিন প্রকার। হর্ষ রাজ যোগ, সরলা রাজ যোগ এবং বিমল রাজ যোগ। ষষ্ঠ ঘরের অধিপতি যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে অষ্টম বা দ্বাদশ ঘরে থাকে তবে হর্ষ রাজ যোগ তৈরি হয়। অন্যদিকে অষ্টম ঘরের অধিপতি ষষ্ঠ বা দ্বাদশ ঘরে থাকলে সরলা রাজ যোগ গঠিত হয়। এছাড়াও দ্বাদশ ঘরের অধিপতি ষষ্ঠ ও অষ্টম ঘরে অবস্থান করলে বিমল রাজ যোগ গঠিত হয়।

এই রাশির জাতক জাতিকারা উজ্জ্বল হবেন

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বিপরীত রাজ যোগ মেষ রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই রাশির দ্বাদশ ঘরে সূর্য, গুরু এবং বুধের সংমিশ্রণ রয়েছে এবং তৃতীয় ঘরের অধিপতি বুধ এবং সূর্যের সঙ্গে দ্বাদশ ঘরে উপস্থিত থাকবেন। মেষ রাশির জাতক জাতিকারা এই সময়ে আকস্মিক আর্থিক লাভ পাবেন। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা শুভ ফল পাবেন।

আরও পড়ুন: Mangal Gochar: আগামী ৮০ দিন ধরে বিপুল অর্থলাভের যোগ ৪ রাশির জাতকদের, সঙ্গে সৌভাগ্য...

সিংহ রাশি

এই রাশির মালিক বুধ ও বৃহস্পতির সঙ্গে অষ্টম ঘরে থাকবেন। এর তৃতীয় ঘরের অধিপতি শুক্রের সঙ্গে উপস্থিত আছেন। এর পাশাপাশি ব্যক্তির আয় বৃদ্ধির লক্ষণ স্পষ্টভাবে দেখা যাচ্ছে। পৈতৃক সম্পত্তি বিক্রি করে লাভ হবে। এই সময়ে অনেক বড় সুযোগ পাওয়া যাবে। শুধু তাই নয়, বিদেশ সফরে যাওয়ার সুযোগও তৈরি হচ্ছে।

তুলা রাশি

বিপরীত রাজযোগ এই রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। তৃতীয় ঘরের অধিপতি বৃহস্পতি এবং এটি ষষ্ঠ ঘরে অবস্থিত। ব্যবসায় ভালো লাভ করতে পারেন। চাকরিজীবীরাও চাকরিতে প্রচুর সাফল্য পাবেন। নতুন চাকরির সুযোগ আসবে। এই সময়ে তীর্থযাত্রায় যেতে পারেন। শেয়ারবাজারে অর্থ বিনিয়োগে লাভ হবে।

আরও পড়ুন: Gold Hallmark: ঊর্ধ্বমুখী সোনার দাম, এর মধ্যেই বদলে গেল হলমার্কের সিস্টেম..

মকর রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বিপরীত রাজযোগ মকর রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। গুরু, বুধ ও সূর্য এই রাশির জাতক জাতিকাদের তৃতীয় ঘরে বসে আছেন। প্রেমের সম্পর্কের সমস্যা দূর হবে। দুজনের মধ্যে সমন্বয় ভালো থাকবে। উদ্দীপনায় ভরপুর থাকবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.