সোশ্যাল মিডিয়ায় এখন এটাই 'ভাইরাল' প্রেম

ক্রিস্টমাস চলে এসেছে। জিমকে তার সোনার ঘড়িটার জন্য একটা চেন উপহার দিতে হবে। কিন্তু ডেলার কাছে জমা আছে মাত্র ১২৫ টাকা যা দিয়ে চেন কেনা সম্ভব নয়। শেষ পর্যন্ত কোনও পথ না পেয়ে নিজের সখের লম্বা চুলটা বিক্রি করে জিমের জন্য ঘড়ির চেন কিনে এনেছিল ডেলা।

Updated By: Mar 26, 2016, 05:17 PM IST
সোশ্যাল মিডিয়ায় এখন এটাই 'ভাইরাল' প্রেম

ওয়েব ডেস্ক: ক্রিস্টমাস চলে এসেছে। জিমকে তার সোনার ঘড়িটার জন্য একটা চেন উপহার দিতে হবে। কিন্তু ডেলার কাছে জমা আছে মাত্র ১২৫ টাকা যা দিয়ে চেন কেনা সম্ভব নয়। শেষ পর্যন্ত কোনও পথ না পেয়ে নিজের সখের লম্বা চুলটা বিক্রি করে জিমের জন্য ঘড়ির চেন কিনে এনেছিল ডেলা।

গিফট অব মেজাইয়ের জিম আর ডেলার গল্প যে এখনও বেঁচে আছে তারই প্রমাণ দিল ১৪ বছরের কোডি মিটসচেলেন। ক্যালফোর্নিয়ার এই বালক প্রেমিকাকে কথা দিয়েছে লাঞ্চে নিয়ে যাওয়ার আর একটা গোলাপ কিনে দেওয়ার। কথা তো দিয়েছে কিন্তু টাকা কোথায় পাবে। অনেক চেষ্টা করেও টাকা জোগাড় করতে না পেরে অবশেষে প্রেমিকার জন্য পথে নামে কোডি। একটা লন মোয়ার মেশিন নিয়ে লোকের বাড়ি বাড়ি বাগান পরিষ্কার করে বেড়ায়। ছোট্ট ছেলেটির প্রেম দেখে এক ভদ্রলোক তার ছবি তুলে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে দিয়ে দেন। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। সেই ছবি নজরে পরে এক পিজ্জা কোম্পানির। তারা কোডি ও তার প্রেমিকাকে ফ্রি ডিনারের অফার দেয়। ফ্রি ডিনারের সুযোগ পেলেও লাঞ্চের কথা রাখতে ভোলেনি কোডি। নিজের রোজগারের টাকায় প্রেমিকাকে লাঞ্চেও নিয়ে যায় ১৪ বছরের কোডি।

 

.