কর্মক্ষেত্রে কতটা বিপাকে পড়বেন, সাফল্যই বা কেমন? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

সাপ্তাহিক রাশিফলে জানুন এই সপ্তাহে ঠিক কী অপেক্ষা করছে আপনার জন্য!

Updated By: Dec 6, 2021, 03:53 PM IST
কর্মক্ষেত্রে কতটা বিপাকে পড়বেন, সাফল্যই বা কেমন? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনের রাশিফল তো আমরা দেখিই। প্রতি সপ্তাহেরও একটি সামগ্রিক রাশিফল হয়। এবং সেটাও নির্দিষ্ট একটা সময়খণ্ডের পর্যালোচনা করে আমাদের ভাগ্যের দিশার ক্ষেত্রে বিশেষ আলোকপাত করে।  

মেষ

কাজের জগতে তেমন অগ্রগতি নেই। ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকাই ভালো। পেশাদার জীবনে পেরতে হবে নানা হার্ডল। 

বৃষ

সম্পত্তি লাভের বিরলযোগ রয়েছে। হয়তো লটারি জিতে নিলেন! এ সময়ে আপনি যে কাজই করবেন, তাতে গুরুজনের সহায়তা পাবেন। আপনি কর্মক্ষেত্রেও সম্মান পাবেন।

মিথুন 

আপনাদের ভাগ্যের ক্ষেত্রে এই সপ্তাহটায় কিঞ্চিৎ অনিশ্চয়তা ও সন্দেহের অবকাশ থাকবে। আপনার বিরুদ্ধে কেউ আইনি ব্যবস্থাও নিতে পারে। একটু রয়ে-সয়ে থাকাটাই কাম্য এ সময়ে।
 
কর্কট 

অতিরিক্ত বিলাসিতায় টাকা-পয়সা বেশি খরচ করে ফেলার একটা প্রবণতা থাকবে। ভুল বোঝাবুঝি, ঝগড়া, তর্ক আপনার উপর প্রভাব ফেলবে। আপনার কাজের পরিবেশও বিঘ্নিত হবে।

সিংহ

একটু মনস্থির করে থাকতে হবে আপনাকে তা হলেই আপনি ঈপ্সিত লক্ষ্যে পৌঁছবেন। আপনার জীবন গতিময় হয়ে, সমৃদ্ধি আসবে। আপনি আপনার পেশাদার জীবন খুবই উপভোগ করবেন।

কন্যা

আপনার পক্ষে সময়টা একটু কঠিন যাবে। এ সময়ে আপনি কোনও কাজেই ভাগ্য়ের সহায়তা পাবেন না। অসুস্থ হয়ে পড়তে পারেন, উত্তেজনা বাড়তে দেবেন না। রাগ নিয়ন্ত্রণ করতে হবে।

তুলা 

আপনি মানুষের ঈর্ষার শিকার হতে পারেন। আর এটা আপনার মনের স্থিরতা নষ্ট করে দিতে পারে। যা আপনার কাজে প্রভাব ফেলবে। সহকর্মীদের সঙ্গে সম্পর্কের বিষয়ে সাবধানী থাকুন। 

বৃশ্চিক 

আধ্যাত্মিক অনুভূতি লাভ করবেন। পেশাদার জীবন সংগতিপূর্ণ হবে। ছোটখাটো শারীরিক সঙ্কট থাকবেই। আপনার পক্ষে এ সময়টা খুবই ফলপ্রসূ হবে।

ধনু

পেশাগত জীবনে আপনি প্রভূত সাফল্যের মুখোমুখি হবেন। এমনি এই সময়ে আপনার প্রোমোশনও হতে পারে। আপনার চেনাশোনার বৃত্তটাও বাড়বে। হঠাৎ করে কোনও ভ্রমণের যোগও আসতে পারে আপনার জীবনে যার জেরে আসতে পারে সৌভাগ্যও। আপনি এই সময়ে দানধ্যানেও জড়িয়ে পড়বেন।

মকর

খুবই সৃষ্টিশীল এবং বুদ্ধিদীপ্ত কাজের একটা সময়-পর্বের মধ্যে দিয়ে যাবেন আপনি। এই সময়টাই আপনি খুবই রোম্যান্টিক একটা মুড অনুভব করবেন। আপনার যোগাযোগ ও পরিচয়বৃত্তের মধ্যে দিয়েই আপনার ভাগ্যে নতুন বদল আসবে।

কুম্ভ 

সপ্তাহটি আপনার জন্য মিশ্র ফল আনবে। আপনার ইগো আপনার প্রভূত ক্ষতি করে দেবে। সাবধানে থাকবেন।

মীন

সময়টা আপনার জন্য খুবই সাফল্যমণ্ডিত ও ফলপ্রসূ হবে। সিনিয়রদের সঙ্গে ভালো সম্পর্ক আপনাকে এগিয়ে দেবে। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Bank strike: অচিরেই শুরু হতে চলেছে ব্যাঙ্ক স্ট্রাইক! জেনে নিন কবে