আপনার স্বামীকে কেউ Flirt করছেন? কী ভাবে সামলাবেন সেই মহিলাকে?

আপনি আপনার স্বামীর প্রতি কিছুটা সন্দেহপ্রবণ হয়ে পড়েছিলেন কি?

Updated By: Dec 6, 2021, 06:27 PM IST
আপনার স্বামীকে কেউ Flirt করছেন? কী ভাবে সামলাবেন সেই মহিলাকে?

নিজস্ব প্রতিবেদন: কর্মক্ষেত্রে আপনার স্বামীর সঙ্গে কেউ ফ্লার্ট করছেন। আর এটা জেনে আপনি তেলেবেগুনে জ্বলে উঠবেন, এটাই স্বাভাবিক। তবে এ ক্ষেত্রে আপনাকে দেখতে হবে, আপনার রাগ যেন আপনার বিচারবোধকে আচ্ছন্ন না করে।

আসলে কোনও কোনও মহিলার কাছে বিষয়টি একটা 'গেম'। তাঁরা সংশ্লিষ্ট পুরুষটি বিবাহিত জেনেও এটাকে একটা চ্যালেঞ্জের মতো করে দেখেন। তাই এই ধরনের ক্যালকুলেটিভ মহিলাদের সঙ্গে লড়তে গেলে আপনাকেও খুব বুঝেসুজে চলতে হবে।

এটা নিয়ন্ত্রণের অনেকগুলি ধাপ আছে।  

যেমন, প্রথমেই যে মহিলা আপনার স্বামীর সঙ্গে ফ্লার্টিংয়ের খেলায় নেমেছেন তাঁকে বন্ধু বানিয়ে নিতে চেষ্টা করুন। তা হলে হতে পারে মহিলার ফোকাস আপনার স্বামীর থেকে সরে যেতে পারে।

কিংবা, আপনি আপনার স্বামীর সঙ্গেও ঘটনাটি নিয়ে আলাদা করে বসতে পারেন। তাঁর সঙ্গে কথা বলে এক্ষেত্রে তাঁর অসহায়তার বিষয়টি বুঝে নিতে পারেন। তাঁকে সাহায্য করতে পারেন।

অথবা, এমনও হতে পারে, আপনি ও আপনার স্বামী অনেকদিন হল নিজেদের মধ্যে সেভাবে মনের দরজা খুলে মুখোমুখি বসে পড়েননি। এতে একটা সাময়িক দূরত্ব তৈরি হয়েছে। সেটা ঘুচিয়ে নিন।

বা, হতে পারে অতীতের কোনও ঘটনার জেরে আপনি হয়তো আপনার স্বামীর প্রতি কিছুটা সন্দেহপ্রবণ হয়ে পড়েছিলেন। তাই স্বামীও হয়তো আপনার ক্ষেত্রে একটু বেশি সতর্ক হয়ে পড়েছেন। আর সেই বিষয়টাই হয়তো ঘুরিয়ে আপনার স্বামীর উপর প্রভাব ফেলছে। 

তা ছাড়া, আপনি কেন ওই ফ্লার্টিংয়ের বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে সব সময় গম্ভীর ভাবে আলোচনায় মত্ত হবেন? আপনি বিষয়টি নিয়ে স্রেফ মজা করুন না। হতে পারে বিষয়টি নিয়ে হালকা চালে আলোচনা করতে করতে হয়তো এ নিয়ে আপনার স্বামীর মনে যে মেঘ জমেছিল, সেটা কেটে গেল! আপনিও তখন অনেকটা হালকা হলেন।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Saturn: শনির কুদৃষ্টি থেকে বাঁচবেন কীভাবে নতুন বছরে? জেনে নিন শনির দশায় কী হাল হবে আপনার!