Saturn: শনির কুদৃষ্টি থেকে বাঁচবেন কীভাবে নতুন বছরে? জেনে নিন শনির দশায় কী হাল হবে আপনার!

আগামি বছরে শনি দু'বার তার অবস্থান বদলাবে। ৮টি রাশির উপর তার প্রভাব পড়বে।

Updated By: Dec 6, 2021, 05:13 PM IST
Saturn: শনির কুদৃষ্টি থেকে বাঁচবেন কীভাবে নতুন বছরে? জেনে নিন শনির দশায় কী হাল হবে আপনার!

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকেই জানতে চায়, কেমন যাবে নতুন বছর? তার আগে জেনে রাখা দরকার যে, এটা অনেকটাই বিভিন্ন বিশিষ্ট গ্রহের উপর নির্ভর করে। বিশিষ্ট সেই গ্রহগুলির অন্যতম হল শনি।

আগামি বছরে শনি দু'বার তার অবস্থান বদলাবে। এবং অন্তত ৮টি রাশির উপর তার প্রভাব পড়বে। শনির এই প্রভাব কোনও কোনও রাশির উপর ইতিবাচক হবে, কোনও কোনও রাশির উপর নেতিবাচক হবে।

আগামি ২০২২ সালে শনির আপাত পশ্চাদপসরণও ঘটবে। সেই পশ্চাদপসরণেরও গভীর প্রভাব পড়বে ৮টি রাশির উপর। এই ৮টি রাশির উপর সদাদৃষ্টিপাত করবে শনি। 

এপ্রিলে শনি মকর ত্যাগ করে কুম্ভে ঢুকবে। প্রায় ৩০ বছর পরে এটা ঘটতে চলেছে। শনি যেই মাত্র কুম্ভে প্রবেশ করবে তখনই কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের উপর শনির দশা শুরু হবে। এর প্রভাব পড়বে কন্যা রাশির উপরেও। শনির এই অর্ধদশা প্রায় সব রাশির উপরই অল্পবিস্তর প্রভাব ফেলবে। তবে কুম্ভের উপর এই ঘটনার প্রভাব ইতিবাচক হবে। শনি এই সময়ে কুম্ভের উপর সদয় হবে।

শনির এর পরের বদলটা ঘটবে ১২ জুলাই। এই সময়েই শনির পশ্চাদগতি দেখা যাবে। এবং শনি আবার মকরে ঢুকবে। এর জেরে ধনু, মিথুন ও তুলার উপর কুপ্রভাব তৈরি হবে। শনি ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থানে অটল থাকবে। এবং এই সময়ে-পর্বে মীন, কর্কট, ও বৃশ্চিক রাশির জাতক শনির কুদৃষ্টি থেকে রেহাই পাবে এবং তাদের সময়টা ভাল যাবে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: কর্মক্ষেত্রে কতটা বিপাকে পড়বেন, সাফল্যই বা কেমন? জেনে নিন সাপ্তাহিক রাশিফল