Twitter Memes: বিভ্রাটের মুখে WhatsApp, Facebook, Instagram! মিমের জোয়ার ট্যুইটারে

ফেসবুক-হোয়্যাটসঅ্যাপ বিড়ম্বনায়। এই পরিস্থিতিতেই নেটিজেনরা ট্যুইটারে মিমে মাতোয়ারা। 

Updated By: Oct 5, 2021, 07:36 AM IST
Twitter Memes: বিভ্রাটের মুখে WhatsApp, Facebook, Instagram! মিমের জোয়ার ট্যুইটারে
ট্য়ুইটারে ফেসবুক, হোয়্যাটসঅ্যাপকে নিয়ে মিম। ফোটো- ট্যুইটার সৌজন্যে

নিজস্ব প্রতিবেদন: একসঙ্গে বিভ্রাটের মুখে হোয়্যাটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রাম। বিশ্বজুড়ে প্রায় ৮ ঘণ্টার জন্য অচল হয়ে গেল সোশ্যাল মিডিয়া জায়েন্টরা। কাজ করেনি মেসেঞ্জারও। সোমবার ভারতীয় সময় ৯টা নাগাদ হঠাৎ করেই সোশ্যাল সাইটগুলো অকেজ হয়ে যায়। ব্যবহারকারীরা বারবারের চেষ্টাতেও সেগুলো খুলতে পারেননি। এই পরিস্থিতিতেই নেটিজেনরা ট্যুইটারে মিমে মাতোয়ারা। 

হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রামের বিপত্তির জন্য ট্যুইটারে একের পর এক উপচে পড়ছে হাস্যকর মিম। কখনও মার্ক জুকেরবার্গকে নিয়ে তো কখনও টেলিগ্রাম ও আর ট্যুইটারের হেডকোয়াটারে খুশির বন্যা। এভাবেই পরিষেবা ব্যাহত হওয়ায় হোয়্যাটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রামের অবস্থা বর্ণনা করেছেন নেটবাসীরা। 

একনজরে সেরকমই বেশ কিছু মিম- 

কখনও লোকাল ট্রেনের ভিড় দেখিয়ে ট্যুইটারের অবস্থা বোঝানো তো কখনও আগুন লেগে যাওয়ার একটি ভাইরাল ছবি পোস্ট করে তাতে বাচ্চার হাসিমুখে বসিয়ে ট্যুইটারকে দেখানো, মিম নিয়ে যেন নিজেদের মত প্রকাশ করছেন নেটদুনিয়ার মানুষরা।

আরও পড়ুন, Facebook-Instagram-WhatsApp Down: সোশ্যাল মিডিয়ায় বিপত্তি! বিশ্বজুড়ে বিকল ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম

একমাত্র মাইক্রো ব্লগিং সাইট ট্যুইটার (Twitter) কাজ করছে। ফলে সেখানে অসুবিধার কথা জানাতে থাকেন ব্যবহারকারীরা। নানান মন্তব্য ভরে যায় ট্যুইটার (Twitter)। ফেসবুকের (Facebook) তরফে ট্যুইটারে (Twitter) সমস্যার কথা স্বীকার করে নেওয়া হয়। সমস্যার কথা স্বীকার করে দুঃখপ্রকাশ করেছে হোয়াটসঅ্যাপ (WhatsApp) কর্তৃপক্ষও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)