Picture Puzzle: এই ছবিতেই লুকিয়ে আপনার চরিত্র! কিছু বুঝলেন?

Picture Puzzle: এই ছবি আপনি কোন নজরে দেখছেন, তার উপর নির্ভর করছে অনেক কিছু। একটি ছবির মধ্যে মনের ভাব প্রকাশের জন্য নানা দিক থাকে। অনেক না বলা কথা একটি ছবি বুঝিয়ে দেয়। 

Updated By: Apr 5, 2024, 04:59 PM IST
Picture Puzzle: এই ছবিতেই লুকিয়ে আপনার চরিত্র! কিছু বুঝলেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছবি কথা বলে। এই উপরের ছবিটি তেমনই কারণ, এই ছবি আপনি কোন নজরে দেখছেন, তার উপর নির্ভর করছে অনেক কিছু। অনেক সময় ছবি নানান কথার অর্থ একসঙ্গে বুঝিয়ে দেয়। মনের ভাব প্রকাশের সবচেয়ে সোজা পথ হল ছবি। একটি ছবির ওজন অনেক বেশি। একটি ছবির মধ্যে মনের ভাব প্রকাশের জন্য নানা দিক থাকে। অনেক না বলা কথা একটি ছবি বুঝিয়ে দেয়। সেই কারণেই বলা হয়ে থাকে, একটা ছবি মানে হাজারটা শব্দ।

এবার এই ছবির সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিই, যেটা খুব সহজেই মনের হদিশ দেবে। ছবিটিতে মূলত দুটি বিষয় আছে। দুটি বিষয়ই আপনার ব্যক্তিত্বের অনেক কিছু জানান দিতে পারবে। কথায় আছে, যুদ্ধক্ষেত্রে যদি নিজেকে জানেন- তবে অর্ধেক যুদ্ধ জিতে যাবেন। আর যদি শত্রুকে জানেন, তবে বাকি অর্ধেক। তবে এই মুহূর্তে যুদ্ধে জেতা যাক বা না যার নিজের সম্পর্কে জানুন।

আরও পড়ুন: The Serra Café: শহরের সেরা ‘গ্রিন হাউস ক্যাফে’-তে এবার নববর্ষ স্পেশাল মেনু...

ছবিটিতে প্রথমে যদি 'হাত' দেখতে পান, তবে আপনি নিরাপত্তার খোঁজ করছেন। আপনি এমন একটা হাত খুঁজছেন, যেখানে আপনি নিজেকে সুরক্ষিত মনে করতে পারবেন। এমন একটা হাত যেটা ধরে আপনি অনায়াসে জীবনে চলতে পারবেন। এছাড়া আপনার ব্যক্তিত্ব হচ্ছে আপনি নীতি-নৈতিকতা এবং মূল্যবোধে বিশ্বাসী। আপনি আপনার পরিপার্শ্বের মধ্যে বিশ্বস্ততা খোঁজেন। তাই আপনি এমন একটা হাতের সন্ধানে আছেন, যাকে আপনি নির্ভয়ে বিশ্বাস করতে পারবেন। সাধারণত চেনা গণ্ডির মধ্যে থেকেই কাজ করতে পছন্দ করেন। তাই নিজের চেনা মানুষের মধ্য়েই আপনি সেই বিশ্বস্ত হাতটি খুঁজছেন।

এছাড়া ছবিটিতে যদি আপনি 'পাখি' দেখে থাকেন, তাহলে আপনি স্বাধীনতার খোঁজ করছেন। আপনি নিজের মনের খাঁচা থেকে মুক্তি পেতে চান। জীবনকে উপভোগ করতে চায়। আপনি মূলত উদার প্রকৃতির। ফলে আপনি নিজের মত করে বাঁচতে চান। নিজের শর্তে রোমাঞ্চকর জীবন কাটাতে চান। জীবনে চ্যালেঞ্জের মুখে নতুনত্বকে সহজভাবে গ্রহণ করতে পারেন। এটাই আপনার মনের আকাঙ্ক্ষা।

তাহলে, আপনি কোনটা দেখতে পেলেন?

আরও পড়ুন: Ajker Rashifal | Horoscope Today: ব্যবসায়িক কাজে উন্নতি মিথুনের, আইনি সমস্যায় মীন; কেমন কাটবে আপনার দিন?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.