জানুন ব্রেক-আপের পর কোন রাশির কেমন প্রতিক্রিয়া হয়

ব্রেক-আপ, প্যাচ-আপ। সম্পর্ক তৈরি হলে এই স্বাভাবিক ঘটনাগুলি আমাদের সঙ্গে ঘটবেই। আর প্রত্যেক ঘটনার কোনও না কোনও প্রতিক্রিয়াও থাকবে, সেটাই স্বাভাবিক। কিন্তু ব্রেক-আপ বা সম্পর্ক বিচ্ছেদের পর প্রত্যেকের প্রতিক্রিয়া একরকমের হয় না। রাশি আমাদের এর উপর অনেকটা নির্ভর করে। তাহলে জেনে নিন ব্রেক-আপের পর কোন রাশির জাতক জাতিকার প্রতিক্রিয়া কেমন হয়। ব্রেক-আপের পর তাঁরা কে কি বলেন তাঁদের সঙ্গীকে।

Updated By: Aug 29, 2016, 04:17 PM IST
জানুন ব্রেক-আপের পর কোন রাশির কেমন প্রতিক্রিয়া হয়

ওয়েব ডেস্ক: ব্রেক-আপ, প্যাচ-আপ। সম্পর্ক তৈরি হলে এই স্বাভাবিক ঘটনাগুলি আমাদের সঙ্গে ঘটবেই। আর প্রত্যেক ঘটনার কোনও না কোনও প্রতিক্রিয়াও থাকবে, সেটাই স্বাভাবিক। কিন্তু ব্রেক-আপ বা সম্পর্ক বিচ্ছেদের পর প্রত্যেকের প্রতিক্রিয়া একরকমের হয় না। রাশি আমাদের এর উপর অনেকটা নির্ভর করে। তাহলে জেনে নিন ব্রেক-আপের পর কোন রাশির জাতক জাতিকার প্রতিক্রিয়া কেমন হয়। ব্রেক-আপের পর তাঁরা কে কি বলেন তাঁদের সঙ্গীকে।

মেষ- তুমি মুখে খুব জোর একটা ঘুঁষি খেতে চলেছ। তুমি জান না, তুমি কাকে নিয়ে খেলেছ।

বৃষ- তোমাকে আমি এত সহজে যেতে দেব না। আমার মন ভেঙে তুমি সহজে নিস্তার পাবে না।

আরও পড়ুন এই ৬ ধরনের পুরুষের মধ্যে প্রতারণার স্বভাব বেশি থাকে

মিথুন- নিজেও জানি না তোমার সঙ্গে ঠিক কী করব।

কর্কট- তুমি যে আমার মন ভেঙেছ, এটা তোমাকে মনে করিয়ে দিতে চাই না। খুব স্বাভাবিক থাকার চেষ্টা করছি। কিন্তু মনে মনে তোমার খারাপ হোক, এমনটাও চাইছি।

সিংহ- যে কোনও সময়ে নিজের খারাপটা দেখার জন্য প্রস্তুত থেকো।

কন্যা- অকারণ নাটক করা একেবারেই পছন্দ করি না। আমরা আবেগকে সংযত করতে পারি। কিন্তু তোমার কাছ থেকে রহস্যজনকভাবে যে ক্রেডিট কার্ডটি হারিয়ে গিয়েছে, বা তোমার দেওয়া উপহারগুলো ফেরত পাওয়ার কথা একেবারেই ভেব না।

তুলা- যা করেছ আমার সঙ্গে, তার জন্য কী কী ফেরত পাও, সেটাই এবার দেখতে থাকো।

আরও পড়ুন জানুন ময়ূরের পালক কোন কোন প্রতীকস্বরূপ ব্যবহৃত হয়

বৃশ্চিক- কামড়ের পালটা কামড় তোমাকে খেতেই হবে। এবার দেখ কীভাবে তোমার বন্ধুরা তোমার বিরুদ্ধে চলে যায়।

ধনু- আমরা সম্পর্ক রাখায় বিশ্বাসী। ভাঙায় নয়। কিন্তু সেই আমার সঙ্গেই যখন সম্পর্ক ভেঙেছ, তখন তোমার থেকে অনেক দূরে চলে যাওয়াতেই আমরা বিশ্বাসী। তবে সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে ব্লক হওয়ার জন্য প্রস্তুত থাকো।

মকর- সব ভুলে যাওয়ার চেষ্টা করব। কোনওদিনও ফোন করব না।

কুম্ভ- আমি কর্মফলে বিশ্বাস করি। তাই তুমি আমার সঙ্গে যা করেছ, তার জন্য তোমাকে কী ফল ভোগ করতে হয়, তা দেখার জন্য তৈরি থাকো।

মীন- তুমি যা করেছ, তার জন্য জঘন্যতম মেল করতাম। কিন্তু আমি খুবই আবেগপ্রবণ। তাই এসব না করে এটা থেকে বেরিয়ে যাওয়াই ভালো বলে মনে করি।

আরও পড়ুন কোন লক্ষণ দেখে বুঝবেন আপনার সঙ্গী আপনার সঙ্গে বিয়েতে মোটেই আগ্রহী নন?

.