মর্মান্তিক! পুনেতে ব্যাপক বৃষ্টির জেরে পাঁচিল ধসে মৃত ৪ শিশু-সহ ১৫

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, নীচে পড়ে গিয়েছে বেশ কিছু গাড়িও। ইতিমধ্যেই শুরু হয়েছে উদ্ধার কার্য। 

Updated By: Jun 29, 2019, 09:06 AM IST
মর্মান্তিক! পুনেতে ব্যাপক বৃষ্টির জেরে পাঁচিল ধসে মৃত ৪ শিশু-সহ ১৫

নিজস্ব প্রতিবেদন: গত দু-দিনে পুনেতে বৃষ্টি হয়েছে প্রায় ৭৩ মিলিমিটার। আর এই ভারী বৃষ্টির জেরেই ভয়াবহ দুর্ঘটনা মহারাষ্ট্রের পুণেতে। পার্কিং লটের পাঁচিল ধসে মৃত্যু হল কমপক্ষে ১৫ জনের তাঁদের মধ্যে ৪ শিশুও ছিল বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে পুনের কোন্ধয়া এলাকায়। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, পার্কিং লটে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়িও ভেঙে নীচে পড়ে গিয়েছে। ইতিমধ্যেই শুরু হয়েছে উদ্ধারকার্য। ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা উদ্ধারকারীদের। 

আরও পড়ুন: 'এক দেশ এক রেশন কার্ড', দুর্নীতিতে লাগাম টানতে মোক্ষম সিদ্ধান্ত মোদী সরকারের

পুলিস সূত্রে খবর, নির্মানকার্য চলছিল কোন্দোয়ার এই তালাব মসজিদ এলাকায়। শুক্রবার দিনভোর ভারী বৃষ্টির পর মাঝরাতে হঠাৎই পাঁচিলটি ভেঙে পড়ে। জানা গিয়েছে, পার্কিং লটের এই পাঁচিলের পাশেই ঘুমিয়েছিলেন শ্রমিকরা। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাঁদের মধ্যে বশিরভাগেরই মৃত্যু হয়েছে।

এ ঘটনা প্রসঙ্গে পুণের জেলাশাসক কিশোর রাম জানিয়েছেন, " মৃতদের শনাক্ত করে পরিবারকে খবর দেওয়া হয়েছে। যথা সম্ভব সাহায্য দেওয়া হবে তাঁদের। মৃত শ্রমিরদের অধিকাংশই বিহার এবং পশ্চিমবঙ্গ থেকে এসেছিলেন।" এ প্রসঙ্গে তিনি আরও জানিয়েছেন, "নির্মাণ সংস্থার গাফিলতির কারণেই এই ঘটনা ঘটেছে"

.