মর্মান্তিক দুর্ঘটনা! ঘুমন্ত শ্রমিকদের পিষে চলে গেল ট্রাক, মৃত ১৫

মঙ্গলবার ভোরের দিকে গুজরাটের সুরাটে ঘটে এই দুর্ঘটনা। জানা গিয়েছে, ঘটনায় মৃত্যু হয়েছে ১৫ জনের, আহত আরও বেশ কিছুজন।

Updated By: Jan 19, 2021, 10:12 AM IST
মর্মান্তিক দুর্ঘটনা! ঘুমন্ত শ্রমিকদের পিষে চলে গেল ট্রাক, মৃত ১৫

 নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক ঘটনা! ঘুমন্ত শ্রমিকদের উপর চাপা দিয়ে ছুটে গেল বেপরোয়া ট্রাক। মঙ্গলবার ভোরের দিকে গুজরাটের সুরাটে ঘটে এই দুর্ঘটনা। জানা গিয়েছে, ঘটনায় মৃত্যু হয়েছে ১৫ জনের, আহত আরও বেশ কিছুজন। মুখোমুখি দুই ট্রাকের সংঘর্ষের পরই এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিস। 

জানা গিয়েছে, এই মর্মান্তিক ঘটনাটি সুরাটের কোসাম্বায় ঘটেছে। পুলিস জানিয়েছে "সুরাটের কোসাম্বায় একটি ট্রাকের চাপায় কমপক্ষে ১৫ জনের মৃত্যু হয়েছে ।"

নিহতরা সবাই রাজস্থানের বাঁশওয়াদা জেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিস। ঘটনার সময় শ্রমিকরা একটি ফুটপাতে সারিবন্ধ ভাবে ঘুমাচ্ছিল। সকলেই পরিযায়ী শ্রমিক। 

সুরাট কামরেজ বিভাগের ডেপুটি সুপারেইন্টেনডেন্ট সি এম জাদেজা বলেনে, "আঁখের বোঝা একটি ট্রাক্টরের সঙ্গে  অন্য একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়, তারপরে ট্রাকের চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথের উপর চলে যায়"।

 প্রথমে ১৩ ও পরে আরও দু'জনের মৃত্যুর খবর নিশ্চিত করছে পুলিস। দুর্ঘটনায় আহত ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে এক শিশুও রয়েছে। 

পুলিস জানায়, মৃতের সংখ্যা আরও বাড়ার সম্ভাবনা রয়েছে। বিপুল সংখ্যক পুলিস ও স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।

.