close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

১০ হাজার টাকার জন্য আড়াই বছরের শিশুকন্যাকে নৃশংসভাবে খুন

শুক্রবার এই ঘটনায় বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে উত্তরপ্রদেশ সরকারের তরফে।

Updated: Jun 7, 2019, 04:35 PM IST
১০ হাজার টাকার জন্য আড়াই বছরের শিশুকন্যাকে নৃশংসভাবে খুন

নিজস্ব প্রতিবেদন: মাত্র দশ হাজার টাকার জন্য আড়াই বছরের এক শিশুকন্যাকে নৃশংসভাবে হত্যার অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের আলিগড়ের তাপ্পালে। এই ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে।

তার পর শুক্রবার এই ঘটনায় বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে উত্তরপ্রদেশ সরকারের তরফে। আলিগড়ের পুলিস সুপার (গ্রামীণ) ওই সিটের প্রধান। এছাড়া আরও পাঁচজন থাকবেন ওই সিটে। তাঁদের মধ্যে একজন সার্কেল অফিসার। বাকি চারজন তদন্তকারী অফিসার।

আরও পড়ুন: বিকাশপুরুষ থেকে সুশাসনবাবু, সাত ঘাটের জল খেয়ে এবার তৃণমূলে,কে এই প্রশান্ত?

পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিস জানিয়েছে, দুই পরিবারের মধ্যে ১০ হাজার টাকা নিয়ে বিবাদের জেরেই আড়াই বছরের ট্যুইঙ্কল শর্মাকে নৃশংসভাবে খুন করা হয়েছে।

পুলিস জানিয়েছে, ৩০ মে বাড়ির বাইরে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায় ট্যুইঙ্কল। গত রবিবার আবর্জনার মধ্যে তার মৃতদেহ উদ্ধার হয়। ক্ষতবিক্ষত ভয়ঙ্কর অবস্থায় তার মৃতদেহ পাওয়া গিয়েছিল।

আরও পড়ুন: জাতপাতের সমীকরণের জের, জগনের ক্যাবিনেটে থাকছে পাঁচ উপ-মুখ্যমন্ত্রী

ময়নাতদন্তের রিপোর্টের পর দেখা গিয়েছে নৃশংসভাবে খুন করা হয়েছে ট্যুইঙ্কলকে। ওই রিপোর্ট অনুযায়ী, একরত্তি মেয়েটিকে নির্মমভাবে মারধর করা হয়। মারধরে তাঁর পাঁজর ও বাঁ-পা ভেঙে যায়। মাথাতেও গুরুতর আঘাতের চিহ্ন মিলেছে। ডান হাতটি কেটে নেওয়া হয়।

তবে মেয়েটির উপর যৌন নির্যাতন হয়েছিল কি না, ময়নাতদন্ত রিপোর্টে স্পষ্ট হয়নি। ফরেনসিক পরীক্ষার পর বিষয়টি স্পষ্ট হবে। ফরেনসিক পরীক্ষার রিপোর্ট এখনও সামনে আসেনি।

আরও পড়ুন: ২০০৮ সালে মালেগাঁওয়ে বিস্ফোরণের কথা জানিই না, আদালতে বললেন প্রজ্ঞা 

এদিকে মৃতার পরিবারের তরফে দোষীদের কড়া শাস্তির দাবি জানানো হয়েছে। তারা কেন্দ্রের মোদী সরকার ও উত্তরপ্রদেশের যোগী সরকারের কাছে সুবিচার চেয়েছেন।

পুলিস জানিয়েছে, এই ঘটনার তদন্ত দ্রুত শেষ করা হবে। ফাস্ট ট্র্যাক কোর্টে মামলার শুনানি করার আবেদন জানানো হবে।