Anti-CAA rally in Meghalaya: মেঘালয়ে CAA -বিরোধী মিছিলে হামলা, পিটিয়ে খুন দুই প্রতিবাদীকে

সিএএ-এর প্রতিবাদের জেরে ২ যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ। ইছামতি ও ডালদা এলাকায় ইসান সিং ও সুজিত দত্তের মৃতদেহ পাওয়া গিয়েছে। পরে পুলিস মৃতেদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

Updated By: Mar 28, 2024, 07:33 PM IST
Anti-CAA rally in Meghalaya: মেঘালয়ে CAA -বিরোধী মিছিলে হামলা, পিটিয়ে খুন দুই প্রতিবাদীকে
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সংশোধিত নাগিরকত্ব আইনের প্রতিবাদ মেঘালয়ে। এখানেই শেষ নয় পূর্ব খাসি হিলস জেলায় প্রতিবাদ মিছিলে নিহত দুই প্রতিবাদী। সিএএ-এর প্রতিবাদের জেরে ২ যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ। ইছামতি ও ডালদা এলাকায় ইসান সিং ও সুজিত দত্তের মৃতদেহ পাওয়া গিয়েছে। পরে পুলিস মৃতেদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিস সূত্রে খবর, ইছামতি এলাকায় খাসি ছাত্র সংগঠনের নেতৃত্বে সিএএ-র বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ছিল। 

আরও পড়ুন, Varanasi: হোলির দিন মন্দিরেই মহিলার গায়ে জল জনতার! বারাণসীর ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনরা

পুলিস সূত্রে খবর, ইছামতি এলাকায় খাসি ছাত্র সংগঠনের নেতৃত্বে সিএএ-র বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ছিল। এই মিছিলে আরও একাধিক সংগঠন অংশ নিয়েছিল। এই মিছিলের পরেই এল ইসান সিং এবং এল সুজিত দত্ত নামের দুই যুবককে পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে খাসি স্টুডেন্টস ইউনিয়নের ডাকে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে একটি মিছিল করা হয়। যে দুজনকে পিটিয়ে খুন করা হয়েছে তাঁরা দুজনেই অনাদিবাসী সম্প্রদায়ের।

পুলিস জানিয়েছে, মৃতদের পরিবারের তরফে এখনও খুনের অভিযোগে এফআইআর করা হয়নি। রাস্তার উপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিসকে খবর দেন।

আরও পড়ুন, CM Baby News: সুখবর! মুখ্য়মন্ত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.