Noida: জলকেলিতে মত্ত যুবকের হঠাৎ মৃত্যু! কী করে?

Noida: গরম পড়তেই শুরু হয়ে গিয়েছে ওয়াটার পার্ক যাওয়ার হিড়িক। আর সেই ওয়াটার পার্কে গিয়েই ঘটল বিপত্তি। সেখানে গিয়েই প্রাণ হারালেন ২৫ বছরের এক যুবক।

Updated By: Apr 8, 2024, 06:01 PM IST
Noida: জলকেলিতে মত্ত যুবকের হঠাৎ মৃত্যু! কী করে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গরম পড়তেই শুরু হয়ে গিয়েছে ওয়াটার পার্ক যাওয়ার হিড়িক। আর সেই ওয়াটার পার্কে গিয়েই ঘটল বিপত্তি। উত্তর প্রদেশের নয়ডায় গ্রেট ইন্ডিয়া প্লেস মনে অবস্থিত একটি ওয়াটার পার্ক। সেখানে গিয়েই প্রাণ হারালেন ২৫ বছরের এক যুবক। মৃত ব্যক্তির নাম ধনঞ্জয় মহেশ্বরী। 

জানা গিয়েছে, ওই ব্যক্তি ওয়াটার পার্কে স্লাইড চড়ছিলেন। সেই সময় তিনি শ্বাসকষ্টের সমস্যায় পড়েন। পুলিস জানিয়েছে, ধনঞ্জয় চার বন্ধুকে নিয়ে ওয়াটার পার্কে গিয়েছিলেন। স্লাইডটি ব্যবহার করার কিছুক্ষণ পরে, তিনি শ্বাসকষ্ট অনুভব করতে থাকেন এবং বসে পড়েন। দুর্ভাগ্যবশত তাঁর অবস্থার অবনতি ঘটতে শুরু করেন। তৎক্ষণাৎ মল কর্তৃপক্ষ ধনঞ্জয়কে কৈলাস হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। 

আরও পড়ুন:Bank Holidays: আগামী সপ্তাহে ৫ দিন ব্যাঙ্ক বন্ধ থাকবে এইসব জায়গায়, সতর্ক হোন আগে থেকেই

দিল্লি আদর্শ নগরের বাসিন্দা ধনঞ্জয়। তাঁর বাবা সঞ্জয় মহেশ্বরী বলেন যে তাঁর ছেলে বন্ধুদের বেড়াতে গিয়েছিল। ঘটনাটি খবর পেয়ে পুলিস তদন্ত শুরু করে। ইতোমধ্যেই পুলিস হাসপাতাল এবং মল উভয়ই পরিদর্শন করে, তথ্য সংগ্রহ করে। ধনঞ্জয়ের মৃত্যুর আশেপাশের পরিস্থিতি সম্পর্কে অনুসন্ধান চালায়। মৃত্যুর কারণ জানতে ধনঞ্জয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নয়ডা পুলিস কমিশনার পরভীন কুমার নিশ্চিত করেছেন যে ওয়াটার পার্ক ম্যানেজমেন্ট এবং ধনঞ্জয়ের পরিবারের সঙ্গে আলোচনা হয়েছে। তদন্তের অংশ হিসাবে ওয়াটার পার্কের সিসিটিভি ফুটেজ যাচাই করা হয়েছে। 

আরও পড়ুন:UP Shocker: ধর্ষণে গর্ভবতী, গর্ভপাতের বড়ি না খাওয়ায় জোর করে অ্যাসিড খাইয়ে খুন যুবতীকে!

নয়ডা পুলিসের এডিসিপি মনীশ বেশরা ঘটনার বিবরণ শেয়ার করে বলেন, 'ধনঞ্জয় মহেশ্বরী নামে একজন ২৫ বছর বয়সী তাঁর ৪ বন্ধুর সঙ্গে ওয়াটার পার্কে এসেছিলেন। সেখানে তিনি স্লাইডে পিছলে পরে যায়। তারপর তাঁর শ্বাস নিয়ে অসুবিধা হচ্ছিল। পরে তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। পোস্টমর্টেম করা হচ্ছে। তদন্ত চলছে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.