বরফ শীতল কাশ্মীরেও সংঘর্ষের বিরাম নেই

বরফ শীতল কাশ্মীরেও সংঘর্ষের বিরাম নেই। দক্ষিণ অনন্তনাগ জেলায় রাতভরের সংঘর্ষে ৩ হিজবুল জঙ্গিকে খতম করলেন নিরাপত্তারক্ষীরা।তাজা বরফ মাড়িয়ে যাচ্ছে সেনার ভারী বুট। গ্রামে লাইন দিয়ে দাঁড়িয়ে সাঁজোয়া গাড়ি। বরফের চাদরে ঢাকা। পহেলগাঁওয়ের গ্রামে এনকাউন্টার। শীতেও সংঘর্ষের বিরাম নেই। কয়েকদিন আগেই বরফে ভিডিও প্রকাশ করে ছয় হিজবুল জঙ্গি। সেই ছবি দেখেই তাদের লোকেশন বুঝে ফেলে সেনা। নিশ্চিত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘিরে ফেলা হয় গ্রাম।সমস্যা হয় অন্য জায়গায়। একটি বাড়িতে আট মহিলা ও শিশুকে পণবন্দি করে ফেলে জঙ্গিরা।

Updated By: Jan 16, 2017, 07:19 PM IST
বরফ শীতল কাশ্মীরেও সংঘর্ষের বিরাম নেই

ওয়েব ডেস্ক: বরফ শীতল কাশ্মীরেও সংঘর্ষের বিরাম নেই। দক্ষিণ অনন্তনাগ জেলায় রাতভরের সংঘর্ষে ৩ হিজবুল জঙ্গিকে খতম করলেন নিরাপত্তারক্ষীরা।তাজা বরফ মাড়িয়ে যাচ্ছে সেনার ভারী বুট। গ্রামে লাইন দিয়ে দাঁড়িয়ে সাঁজোয়া গাড়ি। বরফের চাদরে ঢাকা। পহেলগাঁওয়ের গ্রামে এনকাউন্টার। শীতেও সংঘর্ষের বিরাম নেই। কয়েকদিন আগেই বরফে ভিডিও প্রকাশ করে ছয় হিজবুল জঙ্গি। সেই ছবি দেখেই তাদের লোকেশন বুঝে ফেলে সেনা। নিশ্চিত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘিরে ফেলা হয় গ্রাম।সমস্যা হয় অন্য জায়গায়। একটি বাড়িতে আট মহিলা ও শিশুকে পণবন্দি করে ফেলে জঙ্গিরা।

আরও পড়ুন তুষার সাজে সেজেছে ভূস্বর্গ, তুষারে ঢেকে গিয়েছে গোটা উপত্যকা

নিরিহ গ্রামবাসীদের নিরাপত্তা নিশ্চিত করার পরেই সংঘর্ষ শুরু। বারো ঘণ্টায় নিকেশ ৩ জঙ্গি। শীতে সংঘাত নয়। অলিখিত চুক্তি। কার্গিলে প্রথম সিঁদ কেটে ঢোকে পাকিস্তান। এই শীতেও স্বর্গে শয়তানি চালাতে তৈরি জঙ্গিরা। তৈরি সেনাও। প্রতি অনুপ্রবেশের জবাব মিলবে এনকাউন্টারে। বরফ চিরে ছুটবে বুলেট। বারবার। প্রতিবার।

আরও পড়ুন  জল্পনা শেষ, কংগ্রেসে যোগ দিলেন নভজ্যোত সিং সিধু