ফের পুলওয়ামায় ৪ জঙ্গি নিকেষ করল সেনা

উল্লেখ্য, বেশ কিছু দিন ধরে জঙ্গি-সেনা লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠেছে পুলওয়ামা জেলা। গত সপ্তাহে, সেনা অভিযানে ৬ জন জঙ্গির মৃত্যু হয়।

Updated By: Dec 29, 2018, 05:29 PM IST
ফের পুলওয়ামায় ৪ জঙ্গি নিকেষ করল সেনা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের পুলওয়ামায় জঙ্গি নিকেষ সেনার। তাদের তল্লাশি অভিযানে ৪ জঙ্গি নিহত হয়েছে বলে পুলিস জানিয়েছে।

পুলিস সূত্রে খবর, দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার হানজান এলাকায় জঙ্গিরা লুকিয়ে রয়েছে বলে খবর আসে গোয়েন্দাদের কাছে। এরপরই তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তারক্ষী বাহিনী। ওই এলাকায় তল্লাশি চালানোর সময় প্রথমে জঙ্গিদের দিক থেকে গুলির জবাব আসে। তত্ক্ষণাত্  পাল্টা জবাব দেয় নিরাপত্তারক্ষীরাও। গুলির লড়াইয়ে মৃত্যু হয় ৪ জঙ্গির।

আরও পড়ুন- চপার দুর্নীতিতে সামনে এসেছে 'মিসেস গান্ধী'র নাম, আদালতে বিস্ফোরক দাবি ইডি-র

উল্লেখ্য, বেশ কিছু দিন ধরে জঙ্গি-সেনা লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠেছে পুলওয়ামা জেলা। গত সপ্তাহে, সেনা অভিযানে ৬ জন জঙ্গির মৃত্যু হয়। হিজ়বুল মুজাহিদিনের প্রাক্তন কম্যান্ডার জাকির মুসার নেতৃত্বে জঙ্গিরা হামলা চালায় বলে জানা গিয়েছে। আনসার গাজ়ওয়াত-উল-হিন্দ সংগঠনের সদস্য ওই জঙ্গিরা। এমনকি ওই সংগঠনটি আল কায়দার একটি শাখা বলে অনুমান করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন- যৌনাঙ্গে লঙ্কার গুঁড়ো, প্রকাশ্যে দিল্লির হোমে নাবালিকাদের ওপরে অত্যাচারের কাহিনী

তবে, চলতি মাসে পুলওয়ামার সিরনু এলাকায় জঙ্গি-সেনার গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে উপত্যাকা। এই ঘটনায় ৩ জঙ্গি এবং এক নিরাপত্তারক্ষীর পাশাপাশি ৭ স্থানীয় বাসিন্দার মৃত্যু হয়। এই খবর প্রকাশ্যে আসার পরই উত্তপ্ত হয়ে ওঠে উপত্যাকা। পরিস্থিতি সামাল দিতে নামানো হয় সেনা। বন্ধ করে দেওয়া ইন্টারনেট পরিষেবা।  

.