Digital Rape: নাবালিকাকে ৭ বছর ধরে 'ডিজিটাল ধর্ষণ'! ধৃত ৮১ বছরের স্কেচ শিল্পী

প্রথমে এই ঘটনায় অভিযোগ দায়ের করতে ভয় পেয়েছিল ওই নাবালিকা। তারপরই সাহস সঞ্চার করে অভিযুক্তের যৌন নির্যাতনের প্রমাণ রাখতে শুরু করে ওই কিশোরী।

Updated By: May 16, 2022, 06:11 PM IST
Digital Rape: নাবালিকাকে ৭ বছর ধরে 'ডিজিটাল ধর্ষণ'! ধৃত ৮১ বছরের স্কেচ শিল্পী
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বছর সতেরোর এক নাবালিকাকে ৭ বছর ধরে 'ডিজিটাল ধর্ষণ' (Digital Rape)! এই অভিযোগে গ্রেফতার (Arrest) করা হল ৮১ বছরের এক শিল্পীকে। অভিযোগ, ৮১ বছরের ওই স্কেচ শিল্পী গত ৭ বছর ধরে ওই কিশোরীকে 'ডিজিটাল ধর্ষণে' বাধ্য করত। 

উত্তরপ্রদেশের নয়ডা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। অভিযোগ, ওই কিশোরীকে জোর করে হস্তমৈথুনে বাধ্য করত অভিযুক্ত। জানা গিয়েছে, ওই কিশোরী তার বাবা, মায়ের সঙ্গে থাকে। অভিযুক্ত ৮১ বছরের স্কেচ শিল্পী ওই পরিবারের দীর্ঘদিনের পারিবারিক বন্ধু। প্রায় ২০ বছরের বন্ধু ওই কিশোরীর অভিভাবকের। প্রথমে এই ঘটনায় অভিযোগ দায়ের করতে ভয় পেয়েছিল ওই নাবালিকা। তাই প্রাথমিক অবস্থায় চেপেও গিয়েছিল গোটা ঘটনা। কিন্তু তারপরই সাহস সঞ্চার করে অভিযুক্তের যৌন নির্যাতনের প্রমাণ রাখতে শুরু করে ওই কিশোরী।

শেষে বাবা-মায়ের কাছে প্রমাণ সহ গোটা ঘটনাটা খুলে বলে ওই নাবালিকা। তারপরই পুলিসে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। তারপরই অভিযোগের ভিত্তিতে ওই প্রবীণ স্কেচ শিল্পীকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Gyanvapi Masjid Row: জ্ঞানবাপী মসজিদে হিন্দুদেবতার অস্তিত্ব নিয়ে যে বিতর্ক চলছে, জেনে নিন তার ১০ কাহন

Karnataka Video: মাঝ রাস্তায় মহিলা আইনজীবীকে 'থাপ্পর-কিল-লাথি', সাহায্যে এগিয়ে এল না কেউই!

Barrackpore Biriyani Shop Shootout: ভরদুপুরে ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলি! গুলিবিদ্ধ ক্রেতা-কর্মী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.