৪ নাবালিকাকে ধর্ষণ, হেনস্থার চেষ্টা আরও দু’জনকে, গ্রেফতার ৮৫-র বৃদ্ধ

৪ নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক বৃদ্ধের বিরুদ্ধে। দুই নাবালিকাকে শারীরিক নির্যাতনের চেষ্টার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ৪ নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে হায়দরাবাদের বাসিন্দা বছর ৮৫-র ওই বৃদ্ধকে।

Updated By: Nov 24, 2017, 03:04 PM IST
৪ নাবালিকাকে ধর্ষণ, হেনস্থার চেষ্টা আরও দু’জনকে, গ্রেফতার ৮৫-র বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন : ৪ নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক বৃদ্ধের বিরুদ্ধে। দুই নাবালিকাকে শারীরিক নির্যাতনের চেষ্টার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ৪ নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে হায়দরাবাদের বাসিন্দা বছর ৮৫-র ওই বৃদ্ধকে।

আরও পড়ুন : জাতীয় সঙ্গীতের সময় উঠে দাঁড়াতে অস্বীকার, নিজস্বীতে ব্যস্ত ২ পড়ুয়া 

হায়দরাবাদের কুশাইগুডা থানার তরফে জানা গিয়েছে, ওই ৬ নাবালিকার পরিবারের তরফে অভিযোগ দায়েরের পরই গ্রেফতার করা হয়েছে বছর ৮৫-র বৃদ্ধকে।

জানা যাচ্ছে, কেন্দ্রীয় সরকারের অবসরপ্রাপ্ত কর্মচারী এম সত্যনারায়ণ নামে ওই ব্যক্তি নাকি চকলেটের লোভ দেখিয়েই নাবালিকাদের নির্জন স্থানে নিয়ে গিয়ে কুকর্ম করতেন। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ।

আরও পড়ুন : বাড়িতে ডেকে অধস্তন কর্মীর মেয়েকে ধর্ষণ, গ্রেফতার সেনা বাহিনীর কর্নেল 

সম্প্রতি সিমলা থেকে গ্রেফতার করা হয় সেনা বাহিনীর এক কর্নেলকে। অধস্তন কর্মীর মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগেই গ্রেফতার করা হয় বাহিনীর ওই পদস্থ আধিকারিককে।

.