৮৬-তেও নিরাপদ নন মহিলারা! দুধওয়ালার খোঁজ করতে গিয়ে যুবকের হাতে ধর্ষিত বৃদ্ধা

স্বাতী মলিওয়াল প্রতিশ্রুতি দিয়েছেন এই ঘটনার দ্রুত তদন্ত হবে এবং ৬ মাসের মধ্যে ন্যায় বিচার করা হবে।

Updated By: Sep 9, 2020, 02:15 PM IST
৮৬-তেও নিরাপদ নন মহিলারা! দুধওয়ালার খোঁজ করতে গিয়ে যুবকের হাতে ধর্ষিত বৃদ্ধা
প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাজধানীতে নৃশংস ঘটনা, ধর্ষিতা হলেন ৮৬ বছরের বৃদ্ধা। ছাওয়ালা এলাকার এই ঘটনায় রাজধানীর নিরাপত্তায় ফের উঠল প্রশ্নচিহ্ন। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত ৩৭ বছরের সনুকে গ্রেফতার করেছে পুলিস।

বৃদ্ধাকে বাইকে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে ওই অভিযুক্ত। কিন্তু গন্তব্যের বদলে নিয়ে যায় ফাঁকা একটি মাঠে। সেখানেই ৮৬ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে ৩৭ বছরের ওই ব্য়ক্তি। সোমবার সন্ধেয়ের ঘটনায় এমনই খবর মিলেছে পুলিসের তরফে।

দ্বারকার ডেপুটি পুলিস কমিশনার সন্তোষ কুমার মিনা জানিয়েছেন, ৩৭৬ ধারায় মামলা রুজু করে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ওই বৃদ্ধার শারীরিক পরীক্ষা করা হয়েছে। তাঁর বয়ানও রেকর্ড করেছে পুলিস। আপাতত শারীরিকভাবে সুস্থ আছেন ওই বৃদ্ধা। মঙ্গলবারই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে।

দিল্লি মহিলা পুলিসের কমিশনার ঘটনার বর্ণনা দিতে গিয়ে জানিয়েছেন, সোমবার সন্ধেয় ৫ টা নাগাদ দুধওয়ালার খোঁজ করতে রাস্তায় বেরিয়েছিলেন ওই বৃদ্ধা। তখন অভিযুক্ত ব্যক্তি তাঁকে বলে যে আজ দুধওয়ালা আসবে না। কিন্তু ওই ব্যক্তি বৃদ্ধাকে দুধ পাওয়া যাবে, এমন জায়গায় নিয়ে যেতে পারেন। এরপর একটি ফাঁকা ফার্মে নিয়ে গিয়ে বৃদ্ধাকে ধর্ষণ করে ওই ব্যক্তি। বৃদ্ধার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। সঙ্গে সঙ্গে রক্তাক্ত বৃদ্ধাকে দেখে পুলিসে খবর দেন তাঁরা।

ইতিমধ্যেই ওই বৃদ্ধার সঙ্গে দেখা করেছেন দিল্লি মহিলা পুলিসের স্বাতী মলিওয়াল ও মহিলা অধিকার প্যানেলের বন্দনা সিং। বন্দনার কথা অনুযায়ী, ৬ মাসের বাচ্চা থেকে ৯০ বছরের বৃদ্ধা, দিল্লিতেই কেউই নিরাপদ নয়। স্বাতী মলিওয়াল প্রতিশ্রুতি দিয়েছেন এই ঘটনার দ্রুত তদন্ত হবে এবং ৬ মাসের মধ্যে ন্যায় বিচার করা হবে।

আরও পড়ুন: বিহারে বিধানসভা নির্বাচনে লালু-পুত্র তেজপ্রতাপের বিরুদ্ধে লড়তে পরেন ঐশ্বর্য রাই!