UP Dog Stolen: বিচারপতির বাড়ি থেকে চুরি গেল কুকুর! ২৪ জনের বিরুদ্ধে মামলা...

Dog Stolen: উত্তরপ্রদেশের বারেলিতে এক সিভিল বিচারপতির কুকুর চুরি হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ তুলকালাম এলাকায়। 

Updated By: May 24, 2024, 02:24 PM IST
UP Dog Stolen: বিচারপতির বাড়ি থেকে চুরি গেল কুকুর! ২৪ জনের বিরুদ্ধে মামলা...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের বারেলিতে এক সিভিল বিচারপতির কুকুর চুরি হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ তুলকালাম এলাকায়। বিচারকের পরিবারের অভিযোগ, তাদের প্রতিবেশী পোষ্যকে চুরি করেছে। প্রতিবেশীর নাম ডাম্পি আহমেদ।

বিচারকের পরিবারের অভিযোগের পর, পুলিস অ্যানিমাল ক্রুয়েলটি অ্যাক্টের ভিত্তিতে দুই ডজনেরও বেশি ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে বিচারপতি হরদোইতে পোস্টিঙে আছেন। তিনি পরিবার-সহ বারেলির সানসিটি কলোনিতে থাকেন। জানা গিয়েছে, এফআইআর অনুসারে বিচারপতির পরিবার এবং ডাম্পি আহমেদের পরিবারের মধ্যে বেশ কিছুদিন বাদানুবাদ চলছিল। এমনকী ডাম্পি আহমেদের ছেলে কাদির খান বিচারকের পরিবারের সদস্যদের ভয় দেখানোর চেষ্টা করে। খুনের হুমকি পর্যন্ত দেয় বলে অভিযোগ।

১৬ মে রাত ৯টা ৪৫-এ ডাম্পি আহমেদের বউ বিচারপতির বাড়িতে আসেন। বিচারপতির স্ত্রীর সঙ্গে কথা বলতে চায়। তিনি অভিযোগ করেন যে, তাঁদের বাড়ির পোষ্য তাঁকে এবং তাঁর মেয়ে আক্রমণ করতে আসে।

ওই মহিলা রেগে গিয়ে চিৎকার চেঁচামিচি করেন। এবং বলেন, 'আপনি কি জানেন না, আমার মেয়ে এবং আমার উপর আক্রমণ করা হয়েছিল'। এই নিয়ে অনেকক্ষণ ধরে তাঁদের মধ্যে তুমুল ঝগড়া চলে। বাড়ির লোক বিচারককে ঘটনা সম্পর্কে জানান। তিনি তখন লখনউ থেকে বারেলি পুলিসকে ফোন করেন। ফোনে পুরো ঘটনা সম্পর্কে তথ্য দেন। এর সঙ্গে তিনি আহমেদ পরিবারের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন।

এরিয়া অফিসার অনিতা চৌহান তখন আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তারপরে পুলিস বিচারকের পোষ্যকে খোঁজার অভিযান চালায়। এদিকে পুরো ঘটনা নিয়ে গণমাধ্যম বিচারকের পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তারা কোনও বক্তব্য দিতে রাজি হননি।

আরও পড়ুন:Kedarnath Temple: কেদারনাথে বিপর্যয়! তীর্থযাত্রী নিয়ে ওড়ার পথে বিপাকে হেলিকপ্টার...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.