Jaipur: প্রথমবার NEET-এ অকৃতকার্য! জন্মদিনের রাতেই আত্মহত্যা পড়ুয়ার....

পুলিস সূত্রে খবর, চলতি বছরে মে মাসের প্রথমবার NEET দিয়েছিলেন ওই তরুণী, কিন্তু পাস করতে পারেননি।  একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে প্রত্যাশা পূরণ না করতে পারার জন্য বাবা-মায়ের কাছে ক্ষমাও চেয়েছে ওই তরুণী।

Updated By: Jul 27, 2024, 10:07 PM IST
Jaipur: প্রথমবার NEET-এ অকৃতকার্য! জন্মদিনের রাতেই আত্মহত্যা পড়ুয়ার....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরীক্ষা নিয়ে বিস্তর অভিযোগ। এ বছর NEET-এ পাস করতে না পেরে এবার আত্মঘাতী পড়ুয়া, তাও আবার জন্মদিনে রাতেই! ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে।

আরও পড়ুন:  Bihar Horror: বসার জায়গা নিয়ে বচসা, রেলপুলিসের মারে পেট ফেটে নাড়িভুঁড়ি বেরিয়ে গেল যুবকের!

পুলিস সূত্রে খবর, জয়পুরের বিদ্য়ানগর এলাকায় বাবা-মায়ের সঙ্গে থাকতেন বছর অঠেরোর ওই তরুণী। স্থানীয় কোচিং সেন্টারে ডাক্তার সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা NEET-র প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এরমধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। ঘড়িতে তখন ৩টে। আজ, শনিবার ভোরে রাতে আত্মহত্যা করেন ওই তরুণী। বিষয়টি টের পেয়ে থানার খবর দেন প্রতিবেশীরা। শেষে পুলিস যখন হাসপাতালে যখন, তখন ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

বিদ্যানগর থানার এক আধিকারিক জানিয়েছেন, চলতি বছরে মে মাসের প্রথমবার NEET দিয়েছিলেন ওই তরুণী, কিন্তু পাস করতে পারেননি। শুক্রবার সন্ধ্যার নিজের জন্মদিন উপলক্ষ্য়ে বন্ধুদের নিয়ে পার্টি করেন তিনি। একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে প্রত্যাশা পূরণ না করতে পারার জন্য বাবা-মায়ের কাছে ক্ষমাও চেয়েছে ওই তরুণী।

NEET বা জয়েন্টের মতো সর্বভারতীয় পরীক্ষার প্রশিক্ষণ কেন্দ্র হিসেবে পরিচিত এই জয়পুর। দশম শ্রেণির পরীক্ষার পর রাজ্যের বিভিন্ন প্রান্ত পড়ুয়ার ভিড় করেন এই শহরে। কিন্তু রাজস্থানের সেই 'কোচিং হাবে' আত্মহত্যার ঘটনা বাড়ছে। কেউ NEET-র প্রস্তুতি নিচ্ছিলেন, তো কেউ আবার জয়েন্টের। চলতি বছরের আত্মহত্যা করেছেন ১৩ জন পড়ুয়া। সংখ্যাটা এবার বেড়ে হল ১৪। 

আরও পড়ুন:  Bengaluru Murder:বেঙ্গালুরুর হস্টেলে যুবতীকে গলা কেটে খুন! গ্রেফতার রুমমেটের প্রেমিক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.