Viral Post: বাজার করার বিচিত্র নির্দেশ বউয়ের! অসহায় আমলার পোস্ট ঝড় তুলল নেটপাড়ায়...

অবসরপ্রাপ্ত আইএফএস (Indian Foreign Services) অফিসার মোহন পারগায়েন তাঁর এক্স হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে লেখেন, "সবজি বাজারে যাওয়ার সময় আমার স্ত্রী আমাকে এটি দিয়েছিলেন, যাতে আমি এটা একটি গাইড হিসাবে ব্যবহার করতে পারি।" সাথে কৌতূহলের ইমোজিও জুড়ে দেন।

Updated By: Sep 15, 2024, 09:50 PM IST
Viral Post: বাজার করার বিচিত্র নির্দেশ বউয়ের! অসহায় আমলার পোস্ট ঝড় তুলল নেটপাড়ায়...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'কিছু হলুদ, কিছু লাল। কোনও ফুটো থাকবে না, নরম হবেনা। নিতে হবে ১.৫ কেজি', বাজার করার জন্য এমন বিচিত্র নির্দেশ কখনও দেখেছেন? তাও আবার এই নির্দেশ যদি দেওয়া হয় অবসরপ্রাপ্ত আমলাকে! হ্যাঁ ঠিকই পড়ছেন... নির্দেশগুলি টম্যাটোর জন্য ছিল। এরকম বিচিত্র নির্দেশ রয়েছে আলু, পেঁয়াজ, ঢেঁড়স, লঙ্কার ক্ষেত্রেও। এক অবসরপ্রাপ্ত আমলাকে তাঁর স্ত্রী বাজার করার সময় এভাবেই নির্দেশ লিখে দিয়েছেন। যা এক্স হ্যান্ডেলে পোস্ট করে শেয়ারও করেছেন ওই আমলা। তারপর সমাজমাধ্যমে ভাইরাল সেই পোস্ট। 

আরও পড়ুন,  Viral Video:নাচের তালে কবিতার পাঠ,দেদার উপভোগ করছে স্কুলের খুদেরা

অবসরপ্রাপ্ত আইএফএস (Indian Foreign Services) অফিসার মোহন পারগায়েন তাঁর এক্স হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে লেখেন, "সবজি বাজারে যাওয়ার সময় আমার স্ত্রী আমাকে এটি দিয়েছিলেন, যাতে আমি এটা একটি গাইড হিসাবে ব্যবহার করতে পারি।" সাথে কৌতূহলের ইমোজিও জুড়ে দেন। টম্যাটোর পাশাপাশি আলুর ক্ষেত্রে তাঁর স্ত্রী নির্দেশ দিয়েছেন, আলু মাঝারি সাইজের হবে, কোন চোখ বা সবুজ রঙ যেন না থাকে। এমনকি পেঁয়াজ, পালং শাক, ঢেঁড়স কেমন দেখতে হবে তার ছবিও এঁকে দিয়েছেন। এমন বিচিত্র বর্ণনা দেখে আমলার স্ত্রীর প্রশংসার ঝড় উঠেছে নেটপাড়ায়। পাশাপাশি মজায় মজায় পুরুষদের সতর্কও করেছেন অনেকে।

ওই পোষ্টের কমেন্টে একজন লিখেছেন, 'বাহ, দারুনভাবে বিশদ বিবরণের প্রচেষ্টা। ওনার প্রতি অভিনন্দন, কিন্তু, এটি তাঁর স্বামীর জন্য কিছুটা ভয়েরও। কারণ এখানে ভুল করার জন্য কোনও ক্ষমা হবেনা।' আরেকজন লিখেছেন, 'এটি সবজি বাজারে নতুনদের জন্য সত্যিই বেশ সুবিধার হবে।' একজন মজা করে লিখেছেন, 'এটি মহান পণ্ডিতদের দ্বারা লেখা একটি ধর্মীয় গ্রন্থের মতো দেখাচ্ছে। কিছু ভুল হলেই ভয়ংকর।' 

আরও পড়ুন,  VIRAL VIDEO | Train Engine Derails: লাইন ছেড়ে চলছে ক্ষেতে... এ কী ট্রেনের ইঞ্জিন না গরু? বিহারের ঘটনায় থ সকলে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.