Viral Video:নাচের তালে কবিতার পাঠ,দেদার উপভোগ করছে স্কুলের খুদেরা

ভাইরাল হলো ভিডিও...দেখুন খুদে বাচ্চারা কিভাবে জমিয়ে নাচছে...

Updated By: Sep 15, 2024, 07:07 PM IST
Viral Video:নাচের তালে কবিতার পাঠ,দেদার উপভোগ করছে স্কুলের খুদেরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, এক স্কুলের খুদে ছাত্রছাত্রীরা শিক্ষিকার সঙ্গে জমিয়ে নাচছে। এই ভিডিও নেটিজেনদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তবে এটি কোনও নাচ শেখানোর পদ্ধতি নয়।  ভিডিয়োটি নাচের মনে হলেও, এটি একটি অনন্য শৈলী যেখানে শিক্ষিকা নৃত্যের মতো করে বাচ্চাদের কবিতা শেখাচ্ছেন।

আরও পড়ুন- VIRAL VIDEO | Train Engine Derails: লাইন ছেড়ে চলছে ক্ষেতে... এ কী ট্রেনের ইঞ্জিন না গরু? বিহারের ঘটনায় থ সকলে!

এই পদ্ধতিতে শুধুমাত্র কবিতা শেখানোই নয়, বরং শিশুদের মধ্যে সৃজনশীলতা বাড়ায়। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় ছাত্রছাত্রীরা উত্‍সাহের সঙ্গে শিক্ষিকাকে অনুকরণ করছে। এটি করার সময়ে তারা তা রীতিমতো উপভোগ করছে। শিক্ষিকা শুধু নাচের স্টেপই দেখাচ্ছেন না, বরং মজার অভিব্যক্তি যোগ করে যা বাচ্চাদের মুখে হাসি ফোটাচ্ছেন। এই অভিনব পদ্ধতিতে কবিতা শেখানোর ভিডিওটি দেখে শিক্ষিকাকে বাহবা দিয়েছেন অনেকে। এই পদ্ধতিতে বাচ্চারা আনন্দও পাচ্ছে এবং নতুন জিনিস শিখতে আগ্রহী হচ্ছে।

আরও পড়ুন- Ayodhya Ram Temple: রেহাই নেই রাম মন্দিরের পরিচারিকারও! অযোধ্যাতেই বন্ধুদের লালসার শিকার...

কেউ কেউ বলছেন যে, এমন ভাবে শেখানো হলে ছোটদের কাছে স্কুলে যাওয়ার একঘেয়েমিও কেটে যাবে। এই নাচ শুধু কবিতাতেই সীমাবদ্ধ নেই, এখানে বলিউডের গানও মিশেছে।

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.