Murder: বিষ খাইয়ে স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যদের খুন! বিজ্ঞানীর 'কীর্তি'তে স্তম্ভিত পুলিস

পুলিস সূত্রে খবর, মৃতেরা হলেন শঙ্কর পি কুম্ভরে, তাঁর স্ত্রী বিজয়া, তাঁদের দুই মেয়ে ও এক ছেলে। হঠাৎ করে অসুস্থ পড়েন তাঁরা। শুধু তাই নয়, মাত্র ৩ সপ্তাহের মধ্যেই মৃত্যুও হয় পাঁচজনেরই!

Updated By: Oct 20, 2023, 10:26 PM IST
Murder: বিষ খাইয়ে স্বামী-সহ শ্বশুরবাড়ির সদস্যদের খুন! বিজ্ঞানীর 'কীর্তি'তে স্তম্ভিত পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: একই পরিবারের পাঁচজনের রহস্য়মৃত্যু। কীভাবে? বিষ খাইয়ে তাঁদের খুন করেছেন বিজ্ঞানী! মূল অভিযুক্ত-সহ গ্রেফতার ২।  ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে মহারাষ্ট্রের নাগপুরে।

আরও পড়ুন:  Maharshtra: রহস্যমৃত্যু নিখোঁজ অন্তঃসত্ত্বার, রাতভর রাস্তায় মায়ের মরদেহের পাশেই বসে ৪ বছরের খুদে!

পুলিস সূত্রে খবর, মৃতেরা হলেন শঙ্কর পি কুম্ভরে, তাঁর স্ত্রী বিজয়া, তাঁদের দুই মেয়ে ও এক ছেলে। হঠাৎ করে অসুস্থ পড়েন তাঁরা। শুধু তাই নয়, মাত্র ৩ সপ্তাহের মধ্যেই মৃত্যুও হয় পাঁচজনেরই! বাদ যাননি ওই দম্পতির বড় ছেলে, গাড়ি চালক ও এক আত্মীয়ও। তবে হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন।

গ্রেফতার করা হয়েছে শঙ্কর পি কুম্ভরের পুত্রবধূ সংঘমিত্রা এবং আত্মীয় রোজা রামটেক। কেন? পুলিস সূত্রে খবর, বছর বাইশের সংঘমিত্রা কৃষিবিজ্ঞানী। মারাত্বক থ্যালিয়াম খাইয়ে তিনিই নাকি স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেদের খুন করেছেন! উদ্দেশ্য, বাবার মৃত্যুর প্রতিশোধ। পাশের রাজ্য তেলেঙ্গানা থেকে বিষ কিনেছিলেন অভিযুক্ত। সহযোগী ছিলেন রোজা। 

থ্যালিয়াম। রং, গন্ধ বা স্বাদ নেই। বিশ্বব্য়াপী 'বিষের বিষ' হিসেবে পরিচিত এই বিষ। থ্যালিয়াম এমন একটা বিষ যা শুধুমাত্র স্পর্শে বিষাক্ত হতে পারে।

আরও পড়ুন:  1000 Rupees Notes: ফিরছে ১০০০ টাকার নোট? জেনে নিন কী বলল রিজার্ভ ব্যাংক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.