TMC: ২৫ BJP বিধায়ক লাইনে আছে, ভোট হবে সকলে জিতে আসবেন, বললেন Abhishek

ইডি দফতরে ৯ ঘণ্টা জেরার পর বেরিয়ে বিস্ফোরক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দাবি করলেন, ২৫ জন বিজেপি বিধায়ক যোগদান করতে চাইছেন। তৃণমূল নিচ্ছে না।        

Updated By: Sep 6, 2021, 11:34 PM IST
TMC: ২৫ BJP বিধায়ক লাইনে আছে, ভোট হবে সকলে জিতে আসবেন, বললেন Abhishek

নিজস্ব প্রতিবেদন: ইডি দফতরে ৯ ঘণ্টা জেরার পর বেরিয়ে বিস্ফোরক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। দাবি করলেন, ২৫ জন বিজেপি বিধায়ক যোগদান করতে চাইছেন। তৃণমূল নিচ্ছে না।        
 গত বিধানসভা ভোটের প্রচারে ২০০ আসনে জয়ের ভবিষ্যদ্বাণী করেছিলেন অমিত শাহ (Amit Shah)। সেই প্রসঙ্গ তুলে অভিষেকের (Abhishek Banerjee) কটাক্ষ, রাজনৈতিকভাবে লড়াই করার হিম্মত নেই। বাংলায় গিয়ে কী অবস্থা হয়েছিল! যে অমিত শাহ বড় বড় কথা বলেছিলেন- শৈশবের অভিজ্ঞতার ভিত্তিতে বলছি ২০০ আসন পাব। সেই বিজেপি ৭০-র ঘরে আটকে গিয়েছে।
 

ভোটের আগে তৃণমূল ছেড়ে নেতারা গিয়েছিলেন বিজেপিতে। ভোটের পর বইছে উল্টো স্রোত। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের তৃণমূলে যোগদান দিয়ে যা শুরু হয়েছিল। তার পর গেরুয়া শিবির থেকে একে একে বিয়োগ হয়েছেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ, বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস ও কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। এখানেই 'বিয়োগপর্ব' শেষ হচ্ছে না! তার ইঙ্গিত দিয়ে অভিষেক  (Abhishek Banerjee) এ দিন বলেন,'২৫ জন বিধায়ক লাইনে আছে। আমরা নিচ্ছি না। যাঁদের মনে হয় বিজেপির বিধায়ক আসছেন আর নির্বাচন হবে না, আমি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে বলছি ভোট হবে। সকলে জিতে আসবেন। হিম্মত থাকলে রুখে নিন।'

২ মে বিজেপির আসন সংখ্যা ছিল ৭৭। পরে সাংসদ থাকার জন্য বিধায়ক পদ ছাড়েন জগন্নাথ সরকার ও নিশীথ প্রামাণিক। মুকুল-সহ ৪ বিধায়ক ইতিমধ্যেই হাতে তুলে নিয়েছেন ঘাসফুল পতাকা। পাটিগণিতের নিয়মে বিধায়ক সংখ্যা কমে হয়েছে ৭১। সংখ্যাটা কি এবার ষাটের ঘরে নেমে যাবে? সেই আভাসই কি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? উত্তর দেবে সময়। 

আরও পড়ুন- Coal Case: '৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে', ইডি দফতর থেকে বেরোলেন Abhishek

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.